বাংলা নিউজ > বায়োস্কোপ > The Family Man 2: অনুরাগীদের দাবি তৃতীয় সিজেনের, শুনে যা বললেন মনোজ!
‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এর দৃশ্যে মনোজ বাজপেয়ী
‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এর দৃশ্যে মনোজ বাজপেয়ী

The Family Man 2: অনুরাগীদের দাবি তৃতীয় সিজেনের, শুনে যা বললেন মনোজ!

  • গত সিজেনের মতো এই সিজনেও দেখা মিলল একগুচ্ছ চমকের। তবে সিজন ২ কিন্তু আরো বেশি রোমাঞ্চকর। কারণ কূটনৈতিক উত্তজনার সঙ্গে ঘরোয়া অস্থিরতা উঠে এসেছে।

টানটান উত্তজেনা নিয়ে ফের একবার পর্দায় ফ্যামিলি ম্যান-এর দ্বিতীয় পর্ব। নির্ধারিত সময়ের একদিন আগে অর্থাৎ ৪ জুন আমাজান প্রাইম ভিডিয়োতে মুক্তি পেয়েছে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’। ইতিমধ্যে দ্বিতীয় সিজেন থেকে তৃতীয় সিজেনের দাবি করে ফেলেছেন ভক্তরা। অনুরাগীদের মধ্যে এই উচ্ছ্বাস দেখে আপ্লুত ছবির মুখ্য় চরিত্র মনোজ বাজপেয়ী।

রাজ ও কৃষ্ণ ডি কে পরিচালিত এই ওয়েব সিরিজ। ছবির ট্রেলার মুক্তির পাওয়ার পরই নানা বিতর্কের সৃষ্টি হয়েছিল। এক বিশেষ গোষ্ঠীর ভাবাবেগে আঘাত আনার মতো অভিযোগও ওঠে। দক্ষিণ ভারতের একাংশের দর্শকরা সিরিজ বয়কটের ডাকও দিয়েছিল। যদিও সব বিতর্ক পিছনে ফেলে ভালো রিভিউ নিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে সিরিজের গল্প এবং কলাকুশলীদের অভিনয়।

কবে আসছে সিজন থ্রি? এখন অনুরাগীদের মনে একটাই প্রশ্ন। যদিও সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা মনোজ বাজপেয়ী সেই সম্পর্কে বলতে গিয়ে জানিয়েছেন, ‘সিজন থ্রি আসার জন্যে এখনও অনেকটা কাজ বাকি, তবে আমি খুব খুশি হব যদি পরিচালক ও আমাজন প্রাই তৃতীয় সিজন করার সিদ্ধান্ত নেয়। তার আগে অবশ্য় স্ক্রিপ্টের কাজ শেষ করতে হবে। দর্শকেরা তৃতীয় সিজেনের দাবি করেছেন দেখে আমি আপ্লুত’।

এই সিজনে মনোজ বাজপেয়ী এবং তাঁর স্ত্রীর চরিত্রে দক্ষিণী অভিনেত্রী প্রিয়ামণি নিজেদের স্থানে যথাযথ। সিরিজে পিএম বসুর ভূমিকায় অভিনেত্রী সীমা বিশ্বাসে দেখানো হয়েছে। যেটা সিরিজে এক নয়া চমক এবং আলোড়ন ফেলেছে। নজর কেড়েছেন শ্রীকান্ত তিওয়ারির ছায়াসঙ্গী জে কে তালপাড়ের চরিত্রে অভিনেতা শারিব হাসমি। দক্ষিণী অভিনেত্রী সামান্থা আক্কেনির হিন্দি ডেবিউ ছবিতেই ঝাঁঝালো অভিনয়ে টক্কর দিয়েছেন মনোজকে।

 

বন্ধ করুন