বাংলা নিউজ > বায়োস্কোপ > The Family Man 2: 'দর্শকেরা প্রথমে অরবিন্দকে খলনায়ক ভেবে নিয়েছিল!' অকপট শরদ
শরদ কেলকার (HT_PRINT)
শরদ কেলকার (HT_PRINT)

The Family Man 2: 'দর্শকেরা প্রথমে অরবিন্দকে খলনায়ক ভেবে নিয়েছিল!' অকপট শরদ

  • ছবিতে তাঁর চরিত্রকে এই ভাবে উপস্থাপন করার জন্য সিরিজের লেখককে পুরো কৃতিত্ব দিয়েছেন শরদ।

‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা শরদ কেলকার। সিরিজে অরবিন্দের চরিত্রে দেখা মিলেছে অভিনেতার। দর্শকেরা প্রথমে দেখে মনে করবেন তাঁর চরিত্র সিরিজের খলনায়ক। যদিও ছবিতে তাঁর চরিত্রকে এই ভাবে উপস্থাপন করার জন্য সিরিজের লেখককে পুরো কৃতিত্ব দিয়েছেন অভিনেতা। চরিত্রের জন্য অনুরাগীদের কাছে প্রশংসিত হয়েছেন অভিনেতা।

এক সাক্ষাৎকারে শরদ জানিয়েছেন, ছবিতে মনোজ বাজপেয়ী অভিনীত শ্রীকান্ত তিওয়ারি স্ত্রী সুচির প্রতি মানুষ বিরক্তি প্রকাশ করেছেন; এবং তাঁকে সমর্থন করার জন্য শ্রীকান্তের বন্ধু জেকে-এর প্রতিও হতাশা প্রকাশ করেছেন। এই স্পাই থ্রিলারে উঠে এসেছে শ্রীকান্ত এবং সুচির চিড় ধরা বৈবাহিক সম্পর্ক।

শরদের কথায়, ‘উদহরণস্বরূপ প্রথম সিজেনে অপারেশনে জুলফিরাকে নেওয়া হয়েছে। অনেকেই ভেবেছিল এর পিছনে অরবিন্দের হাত রয়েছে। অনেকেই ধারণা করতে পারেননি কেন শো-তে প্রথমে আমাকে রাখা হয়েছে। ‘অরবিন্দ খলনায়ক হিসাবে প্রকাশিত হবে; সন্ত্রাসবাদী হিসেবে’। এই পুরো ধারণাটাই আগের সিজেন থেকে রাখা হয়েছিল। এটাই মূলত লেখার সৌন্দর্য’।

ছবির দৃশ্যে
ছবির দৃশ্যে

তিনি আরো বলেন, ‘যেই কারণে মানুষ শো-এর গভীর আরো বেশি করে প্রবেশ করতে পেরেছে। এইভাবে সেই চরিত্র আরো বেশি আকর্ষিত হয়েছে। যদি দর্শকেরা তোমার শো দেখতে চায়, তার মানেই তোমার শো ভালোই হয়েছে’।

তিনি বলেছিলেন যে সুচি এরকম আচরণ করার কারণ হল লোনাভলায় তাঁর এবং অরবিন্দের মধ্যে যা ঘটেছিল- সেটা রহস্য হিসাবে রয়ে গেছে- তাই বৈবাহিক সম্পর্কে সমস্যা এবং পেশাদার দ্বিধাদ্বন্দের ওপর প্রভাব পড়েছে।

৪ জুন আমাজান প্রাইম ভিডিয়োতে মুক্তি পেয়েছে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’। ছবির মুখ্য় চরিত্র মনোজ বাজপেয়ী। রাজ ও কৃষ্ণ ডি কে পরিচালিত এই ওয়েব সিরিজ। ইতিমধ্যে দ্বিতীয় সিজেন থেকে তৃতীয় সিজেনের দাবি করে ফেলেছেন ভক্তরা।

 

বন্ধ করুন