বাংলা নিউজ > বায়োস্কোপ > The Family Man 2: 'দর্শকেরা প্রথমে অরবিন্দকে খলনায়ক ভেবে নিয়েছিল!' অকপট শরদ

The Family Man 2: 'দর্শকেরা প্রথমে অরবিন্দকে খলনায়ক ভেবে নিয়েছিল!' অকপট শরদ

শরদ কেলকার (HT_PRINT)

ছবিতে তাঁর চরিত্রকে এই ভাবে উপস্থাপন করার জন্য সিরিজের লেখককে পুরো কৃতিত্ব দিয়েছেন শরদ।

‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা শরদ কেলকার। সিরিজে অরবিন্দের চরিত্রে দেখা মিলেছে অভিনেতার। দর্শকেরা প্রথমে দেখে মনে করবেন তাঁর চরিত্র সিরিজের খলনায়ক। যদিও ছবিতে তাঁর চরিত্রকে এই ভাবে উপস্থাপন করার জন্য সিরিজের লেখককে পুরো কৃতিত্ব দিয়েছেন অভিনেতা। চরিত্রের জন্য অনুরাগীদের কাছে প্রশংসিত হয়েছেন অভিনেতা।

এক সাক্ষাৎকারে শরদ জানিয়েছেন, ছবিতে মনোজ বাজপেয়ী অভিনীত শ্রীকান্ত তিওয়ারি স্ত্রী সুচির প্রতি মানুষ বিরক্তি প্রকাশ করেছেন; এবং তাঁকে সমর্থন করার জন্য শ্রীকান্তের বন্ধু জেকে-এর প্রতিও হতাশা প্রকাশ করেছেন। এই স্পাই থ্রিলারে উঠে এসেছে শ্রীকান্ত এবং সুচির চিড় ধরা বৈবাহিক সম্পর্ক।

শরদের কথায়, ‘উদহরণস্বরূপ প্রথম সিজেনে অপারেশনে জুলফিরাকে নেওয়া হয়েছে। অনেকেই ভেবেছিল এর পিছনে অরবিন্দের হাত রয়েছে। অনেকেই ধারণা করতে পারেননি কেন শো-তে প্রথমে আমাকে রাখা হয়েছে। ‘অরবিন্দ খলনায়ক হিসাবে প্রকাশিত হবে; সন্ত্রাসবাদী হিসেবে’। এই পুরো ধারণাটাই আগের সিজেন থেকে রাখা হয়েছিল। এটাই মূলত লেখার সৌন্দর্য’।

ছবির দৃশ্যে
ছবির দৃশ্যে

তিনি আরো বলেন, ‘যেই কারণে মানুষ শো-এর গভীর আরো বেশি করে প্রবেশ করতে পেরেছে। এইভাবে সেই চরিত্র আরো বেশি আকর্ষিত হয়েছে। যদি দর্শকেরা তোমার শো দেখতে চায়, তার মানেই তোমার শো ভালোই হয়েছে’।

তিনি বলেছিলেন যে সুচি এরকম আচরণ করার কারণ হল লোনাভলায় তাঁর এবং অরবিন্দের মধ্যে যা ঘটেছিল- সেটা রহস্য হিসাবে রয়ে গেছে- তাই বৈবাহিক সম্পর্কে সমস্যা এবং পেশাদার দ্বিধাদ্বন্দের ওপর প্রভাব পড়েছে।

৪ জুন আমাজান প্রাইম ভিডিয়োতে মুক্তি পেয়েছে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’। ছবির মুখ্য় চরিত্র মনোজ বাজপেয়ী। রাজ ও কৃষ্ণ ডি কে পরিচালিত এই ওয়েব সিরিজ। ইতিমধ্যে দ্বিতীয় সিজেন থেকে তৃতীয় সিজেনের দাবি করে ফেলেছেন ভক্তরা।

 

বায়োস্কোপ খবর

Latest News

KKR-এর IPL 2024 জয়ে ব্যাট হাতে প্রধান ভূমিকা নিয়েছেন কোন ৫ জন? দেখে নিন তালিকা ভারতীয় নম্বর দেখিয়ে প্রতারণার ফাঁদে ফেলা আন্তর্জাতিক কল ব্লক হবে!উদ্যোগে কেন্দ্র রফির গান গেয়ে টাইম মেশিন খেতাব জয় শুভর, বাংলার ছেলেকে টেক্কা দিতে পারলেন বিনীত ২০২৫ সাল পর্যন্ত এই রাশিগুলির প্রতি সদয় থাকবেন রাহু, আয় বাড়বে হবে নতুন সম্পত্তি ঘূর্ণিঝড় রেমালের জেরে আরও ৩ জনের মৃত্যু, মৌসুনি দ্বীপ বৃদ্ধার ঘাড়ে পড়ল গাছ সোনু সুদ পরিচালিত ছবিতে এবার নাসিরুদ্দিন শাহ! অভিনেতার চরিত্রেও থাকবে বিরাট চমক জেন্ডায়া থেকে টিমোথি, কোন কোন তারকার উপর চোখ বন্ধ করে ভরসা করছে হলিউড গুজরাটের পর এবার ইউরোপে ক্রুজে প্রি-ওয়েডিং সারবেন অনন্ত-রাধিকা! থাকছে কী কী চমক? ৭ বলিউড তারকা যাঁরা নিজেদের সৌন্দর্য্য বজায় রাখতে করেছেন হেয়ার ট্রান্সপ্লান্ট KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে

Latest IPL News

KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের শাহরুখ-গৌতির ব্রোম্যান্স- গম্ভীরের কপালে কিং খানের ভালোবাসার চুম্বন- ভিডিয়ো 'টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার বদলে বেঙ্গলকে পাঠানো হোক', KKR-এর জয়ের পর সৌরভ হায়দরাবাদ পেল ৭৫ লক্ষ, কলকাতার ভাগ্যে ২৫ লাখ, BCCI-এর তরফে আর্থিক পুরস্কার ঘোষণা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.