বাংলা নিউজ > বায়োস্কোপ > The Family Man 2: 'রাজি' ওরফে সামান্থা আক্কিনেনির বিষয়ে রইলো নানান অজানা তথ্য!
সামান্থা আক্কিনেনি। ছবি সৌজন্যে - টুইটার
সামান্থা আক্কিনেনি। ছবি সৌজন্যে - টুইটার

The Family Man 2: 'রাজি' ওরফে সামান্থা আক্কিনেনির বিষয়ে রইলো নানান অজানা তথ্য!

  • বহু প্রতীক্ষিত ওয়েব সিরিজ 'দ্য ফ্যামিলি ম্যান ২'-এ ওটিটি ডেবিউ করেছেন দক্ষিণী তারকা সামান্থা আক্কিনেনি।আসুন, জানা যাক সামান্থার ব্যাপারে নানান অজানা এবং মজাদার খবর।

সম্প্রতি, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে 'দ্য ফ্যামিলি ম্যান ২'। বহু প্রতীক্ষিত এই ওয়েব সিরিজে ওটিটি ডেবিউ করেছেন দক্ষিণী তারকা সামান্থা আক্কিনেনি। ছবিতে তাঁর চরিত্রের নাম 'রাজি'।‘দ্য ফ্যামিলি ম্যান ২’তে এক তামিল বিদ্রোহীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। যার সঙ্গে যোগ আছে পাক গুপ্তচর সংস্থা ISI-এর। এই ওয়েব সিরিজে মনোজ বাজপেয়ীর মতো দাপুটে অভিনেতা থাকা সত্ত্বেও নজর কেড়েছে সামান্থার অভিনয়। তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ছবি সমালোচক থেকে দর্শকের দল। তবে জানেন কি এই দক্ষ অভিনেত্রী স্কুলেও ছাত্রী হিসেবেও দুর্দান্ত ছিলেন? জানেন অভিনেত্রীকে বাড়িতে কী নাম ডাকা হয়? আসুন, জানা যাক সামান্থার ব্যাপারে এমনই নানান অজানা এবং মজাদার খবর।

সামান্থা আক্কিনেনি। ছবি সৌজন্যে - টুইটার
সামান্থা আক্কিনেনি। ছবি সৌজন্যে - টুইটার

১। কীভাবে বিনোদন জগতে এলেন সামান্থা?

প্যাশনের টানে নয়। প্রধানত অর্থনৈতিক সঙ্কটে পড়েই কাজের খোঁজ শুরু করেছিলেন সামান্থা। অভিনেত্রী যখন সদ্য কুড়ির কোঠায় পা রেখেছিলেন, সেই সময়ে বিষম অর্থনৈতিক সমস্যা দেখা দিয়েছিল তাঁর। অর্থ রোজগার করতে একাধিক কাজ করেছিলেন সামান্থা। তাঁর মধ্যে ছিল মডেলিংও। সেসব করতে করতেই ফিল্মি দুনিয়ায় প্রবেশ তাঁর।

২. নিজস্ব ফ্যাশন ব্র্যান্ড

অভিনেত্রীর নিজস্ব একটি অনলাইন ফ্যাশন ব্র্যান্ড রয়েছে। নাম 'সাকি'। সেই সংস্থা মূলত নারীদের জন্যেই। নারীদের জন্য বিভিন্ন এথনিক এবং ফিউশন পোশাকের সোমবার সাজানো রয়েছে অভিনেত্রীর এই 'ফ্যাশন স্টোর'-এ।

৩. ডাকনাম

এই তারকা অভিনেত্রীর বন্ধু,বান্ধব এবং অনুরাগীরা তাঁকে 'স্যাম' বলে ডাকেন। অন্যদিকে সামান্থার পরিবারের সদস্য ও আত্মীয়রা তাঁকে ডাকেন 'যশোদা' নামে।

৪. ইন্ডাস্ট্রিতে গডফাদার

এককথায় কেউ নেই। বিনোদন জগৎ থেকে বহুদূরে ছিল সামান্থার পরিবার। অভিনয় জগতের কোনও ব্যক্তিত্বের সঙ্গেই পূর্বপরিচিত ছিল না সামান্থা কিংবা তাঁর পরিবারের কোনও সদস্যের।

৫. প্রথম ছবি

গৌতম মেনন পরিচালিত তামিল ছবি ' ইয়ে মায়া চেসাভে' এর সৌজন্যে রূপোলি পর্দায় পা রাখেন সামান্থা। বক্স অফিসে সুপারহিতের তকমা পায় সেই ছবি। এই ছবিতে অভিনয় করার সুবাদে সে বছর ফিল্মফেয়ার এর 'সেরা নবাগতা'-র পুরস্কারটিও নিজের ঝোলায় ভরেছিলেন এই অভিনেত্রী।

 

 

'দ্য ফ্যামিলি ম্যান ২'-এর পোস্টারে সামান্থা আক্কিনেনি। ছবি সৌজন্যে - টুইটার
'দ্য ফ্যামিলি ম্যান ২'-এর পোস্টারে সামান্থা আক্কিনেনি। ছবি সৌজন্যে - টুইটার

৬. প্রিয় হলিউডি নায়িকা

বেশ কয়েকজন রয়েছেন এই তালিকায়। তবে সবথেকে প্রিয় বিশ্ববিখ্যাত হলিউড নায়িকা অড্রে হেপবার্ন। তাঁর অভিনয়ের রীতিমতো অন্ধ ভক্ত সামান্থা।

৭. স্কুলে ছাত্রী হিসেবেও 'টপার'

স্কুলজীবনে ছাত্রী হিসেবেও দুর্দান্ত ছিলেন সামান্থা। এককথায়,'ক্লাস টপার'' ছিলেন। প্রসঙ্গত,চেন্নাইয়ে নিজের স্কুলজীবন কাটিয়েছেন তিনি। সিএসআই স্টিফেন ম্যাট্রিকুলেশন স্কুল থেকে মাধ্যমিক পাশ করেছেন এই দক্ষিণী তারকা।

৮. স্বেচ্ছাসেবী সংস্থা

'প্রত্যুষা' নামের একটি নিজস্ব স্বেচ্ছাসেবী সংস্থা রয়েছে সামান্থার। বিভিন্ন ধরনের সমাজসেবামূলক কাজের সঙ্গে যুক্ত রয়েছে এই সংস্থা। বিশেষ করে শিশু ও নারীদের নানান ওষুধের খরচ বহন করে 'প্রত্যুষা'।

 

বন্ধ করুন