বাংলা নিউজ > বায়োস্কোপ > The Family Man 2 Review: টানটান গল্প, ঝাঁঝালো অভিনয়ে বাজিমাত মনোজ-সামান্থার!
দ্য ফ্যামিলি ম্যান ২ রিভিউ
দ্য ফ্যামিলি ম্যান ২ রিভিউ

The Family Man 2 Review: টানটান গল্প, ঝাঁঝালো অভিনয়ে বাজিমাত মনোজ-সামান্থার!

  • নির্ধারিত সময়ের খানিকটা আগেই মুক্তি পেয়েছে নয়া সিজন।

টানটান উত্তজেনা নিয়ে ফের একবার পর্দায় ফ্যামিলি ম্যান-এর দ্বিতীয় পর্ব। নির্ধারিত সময়ের একদিন আগেই অ্যমাজান প্রাইম ভিডিয়োতে মুক্তি পেয়েছে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’। গত সিজেনের মতো এই সিজনেও দেখা মিলল একগুচ্ছ চমকের। তবে সিজন ২ কিন্তু আরো বেশি রোমাঞ্চকর। কারণ এখানে কূটনৈতিক উত্তজনার সঙ্গে ঘরোয়া অস্থিরতা উঠে এসেছে। ২০১৯-এর মৃদু ফলোয়াপ দ্বিতীয় সিজন।

প্রথম সিজনে সন্ত্রাসবাদী মুসাকে পাকড়াও করতে ভদ্র স্বভাবের-ধুরন্ধর গোয়েন্দা শ্রীকান্ত তিওয়াড়ি ওরফে মনোজ বাজপেয়ীর অসাধারণ অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। ঠিক প্রথম সিজেনের মতো দ্বিতীয় সিজেনও নিজের গোয়েন্দ সত্ত্বাকে লুকিয়ে কাজ করতে দেখা যাবে মনোজকে। এই সিজেনে শ্রীলঙ্কার তামিল বিদ্রোহীদের একটি দল ভারতের প্রধানমন্ত্রীকে হত্যার পরিকল্পনা করে।

সিরিজের দৃশ্য়
সিরিজের দৃশ্য়

এই সিজেনে দুই পরিচালক ভৌগলিক হিংসা এবং গার্হস্থ্য সমস্যার বিষয় নিয়ে মানবিক দিক তুলে ধরেছে। এরই মধ্যে ভারতের প্রধানমন্ত্রী হিসেবে এক বাঙালি মহিলাকে চরিত্রকে দেখানো হয়েছে ওয়েব সিরিজে। সিরিজে পিএম বসুর ভূমিকায় অভিনেত্রী সীমা বিশ্বাসে দেখানো হয়েছে। যেটা সিরিজে এক নয়া চমক এবং আলোড়ন ফেলেছে। 

দক্ষিণী অভিনেত্রী সামান্থা আক্কেনিকে রাজির চরিত্রে এক কঠোর ভাবে দেখানো হয়েছে শারীরিক এবং মানসিক দিক থেকে। গেরিলা ট্রেনিং নেওয়া চরমপন্থীর চরিত্রে ক্যামেরার সামনে সুন্দর করে ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছেন সামান্থা। মনোজ বাজপেয়ীর মতো সমান্তরালে নজর টেনে রাখার মতোই অভিনয় করেছেন তিনি। তামিল অভিনেত্রী সুচিত্রা চরিত্রে প্রিয়মণি ও সামান্থাও তাঁদের চরিত্রে যথাযথ।

সিরিজের দৃশ্য
সিরিজের দৃশ্য

গল্পের সূত্রপাত হয় লন্ডনে। Tamil Eelam warriors-দের সঙ্গে আইএসআই এজেন্টদের পাকিস্তানের সঙ্গে যোগাযোগ আছে দেখানো হয়েছে। সেই দাবিতে তথ্য ও সম্প্রচার মন্ত্রকের কাছে চিঠিও পাঠান ভায়কো। লড়াই, দৌড়, চরমপন্থী হামলা রুখে দেওয়ার টানটান ঘটনাবলি সঙ্গে পারবারির টানাপোড়েন দেখানো হয়েছে সিরিজে। 

কোথায় রয়েছেন গোয়েন্দা আধিকারিক শ্রীকান্ত? শত ফোন কল, মেসেজ সত্ত্বেও কেউ খোঁজ পাচ্ছে না তাঁর। চিন্তায় মাথায় হাত পরিবারের সদস্যদের। স্ত্রীয়ের ফোন তুলছেন না। এমনকী, মেসেজের উত্তর দিচ্ছেন না! গোয়েন্দাবৃত্তি করতে গিয়ে কোনো ক্ষতির সম্মুখীন গোয়েন্দা সংস্থার উঁচু পদে কর্মরত শ্রীকান্ত? এই রহস্যের জটই খুলবে মনোজ বাজপেয়ী অভিনীত ‘দ্য ফ্যামিলি ম্যান ২'।

অন্য়দিকে, গোয়েন্দা সত্ত্বাকে লুকিয়ে আইটি কোম্পানির চাকরি করা শ্রীকান্ত তিওয়াড়ি স্ত্রী-সন্তান নিয়েও সুখ খুঁজছেন অন্য সম্পর্কের পরিসরে। তুখোড় অভিনয় এবং টানটান গল্প দর্শকদের চোখ সরাতে দেবে না স্ক্রিনের ওপর থেকে। সব মিলিয়ে ‘ফ্যামিলি ম্যান ২’ দেখতে ভালো লাগবে। জীবনের মূল স্রোতের পাশাপাশি অন্যান্য দিকগুলিও দেখানো হয়েছে সিরিজে।

 

ওয়েব সিরিজ – দ্য ফ্যামিলি ম্যান ২

অভিনয় – মনোজ বাজপেয়ী, সামান্থা আক্কিনেনি, প্রিয়ামানি, শরদ কেলকার, শারিব হাসমি, সীমা বিশ্বাস, অসলেশা ঠাকুর, আসিফ বসরা, বেদান্ত সিনহা

পরিচালক – রাজ নিদিমোরু ও কৃষ্ণা ডিকে

প্ল্যাটফর্ম – আমাজন প্রাইম ভিডিয়ো

 

বন্ধ করুন