বাংলা নিউজ > বায়োস্কোপ > The Family Man 2: সিরিজে কী করে চুমু খেলেন কল্যাণকে? ফাঁস করলেন অশ্লেষা ঠাকুর
অশ্লেষা ঠাকুর
অশ্লেষা ঠাকুর

The Family Man 2: সিরিজে কী করে চুমু খেলেন কল্যাণকে? ফাঁস করলেন অশ্লেষা ঠাকুর

  • The Family Man 2 অভিনেত্রী জানিয়েছেন, 'অভিনেত্রী হিসেবে যা যা করতে হবে, আমি করব’। 

মুক্তির পরই দর্শকদের কাছে অনেক প্রশংসা কুড়িয়েছে ‘দ্য় ফ্যামিলি ম্যান ২’। দুই মুখ্য চরিত্রের মনোজ বাজপেয়ী এবং সামান্থা আক্কেনি নজর কেড়েছে সমালোচক এবং দর্শকদের। সিরিজের প্রতিটা চরিত্রই গুরুত্বপূর্ণ প্রেক্ষাপটে নজরে এসেছে। মনোজের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন অশ্লেষা ঠাকুর। ওয়েব সিরিজে তাঁর চরিত্রের নাম ধৃতি।

ধৃতির সঙ্গে কল্যাণ নামের একটি চরিত্রের প্রণয়ের সম্পর্ক দেখানো হয়েছে ‘দ্য় ফ্যামিলি ম্যান ২’তে। বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হয়েছে দুজনের। সেই দৃশ্যে অভিনয় করতে কি কোনও সমস্যা হয়েছিল অশ্লেষার? সম্প্রতি এক সাক্ষাৎকারে মাুখ খুলেছেন তিনি। তাঁর কথায়, প্রথমে বেশ নার্ভাস অনুভব করেছিলেন। কারণ প্রথমবার এই ধরণের দৃশ্যে অভিনয় করছেন। স্বতস্ফূর্ত ভাবে তুলে ধরতে চেয়েছিলেন নিজেকে। প্রচুর ওয়েব সিরিজের ঘনিষ্ঠ দৃশ্য দেখেছেন। তা নিয়ে পড়াশোনাও করেছেন। 

অশ্লেষা আরো বলেন, ‘চুমুর দৃশ্যটা টেকনিক্যাল ছিল। কোনও মজা নয়, এটা আমার কাজ। অভিনেত্রী হিসেবে যা যা করতে হবে, আমি করব’।

অশ্লেষা জানিয়েছেন, পরিচালক রাজ এবং ডিকে শ্যুটিং শুরুর আগে তাঁর বাবার সঙ্গে কথা বলেছিলেন। তাঁকে এবং তাঁর বাবাকে নিজেদের অফিসে ডেকে বিষয়টা সম্পর্কে স্পষ্ট করে বুঝিয়েছিলেন। অভিনেত্রীর বাবা তাঁর সিদ্ধান্তে হস্তক্ষেপ করেননি। পুরোটাই তাঁর উপর ছেড়ে দিয়েছিলেন।

‘দ্য় ফ্যামিলি ম্যান ২’এর দৃশ্য
‘দ্য় ফ্যামিলি ম্যান ২’এর দৃশ্য

অভিনেত্রীর কথায়, এই ধরণের চরিত্র নিয়ে মনের মধ্যে ধন্দ ছিল তাঁর। কিন্তু পরিচালকদের বিশ্বাস সাহস জুগিয়েছিল তাঁকে। এমনকি কিডন্যাপ হওয়ার দৃশ্যে অভিনয় করা মানসিক ভাবে চ্যালেঞ্জিং ছিল তাঁর কাছে। পরিচালকদের সহায়তায় অনায়াসেই সেই কাজ উতরে দিতে পেরেছেন বলে জানিয়েছেন।

 

 

বন্ধ করুন