বাংলা নিউজ > বায়োস্কোপ > A Thursday trailer: স্কুলেই বাচ্চাদের বন্দি ‘উন্মাদ' ইয়ামির! ভিডিয়ো ঘিরে শোরগোল

A Thursday trailer: স্কুলেই বাচ্চাদের বন্দি ‘উন্মাদ' ইয়ামির! ভিডিয়ো ঘিরে শোরগোল

'আ থার্সডে' ছবিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে ইয়ামি গৌতম এবং ডিম্পল কাপাডিয়া-কে।

মুক্তি পেল ইয়ামি গৌতম অভিনীত নয়া ছবি 'আ থার্সডে'-এর ট্রেলার। বৃহস্পতিবার সামনে এল বেহ্জাদ খাম্বাটা পরিচালিত এই থ্রিলারের প্রথম ঝলক।

বাচ্চাদের সঙ্গে হেসে খেলে সময় কাটাচ্ছেন ইয়ামি গৌতম, আবার তিনিই বন্দুক হাতে সেই বাচ্চাদেরই বন্দি বানিয়ে স্কুলবাড়ির মধ্যে রেখেছেন। মুক্তি পেল ইয়ামি গৌতম অভিনীত নয়া ছবি 'আ থার্সডে'-এর ট্রেলার। বৃহস্পতিবার সামনে এল বেহ্জাদ খাম্বাটা পরিচালিত এই থ্রিলারের প্রথম ঝলক। আর তা দেখে ইতিমধ্যেই নড়েচড়ে বসেছে দর্শককুল।

'আ থার্সডে' ছবিতে ইয়ামি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ডিম্পল কাপাডিয়া, নেহা ধুপিয়া, অতুল কুলকার্নি এবং করণবীর শর্মা-কে। ট্রেলারের শুরুতেই দেখা গেল একটি কিন্ডারগার্টেন স্কুল শিক্ষিকা নয়না জয়সওয়াল (ইয়ামি গৌতম) থানায় ফোন করে জানাচ্ছেন যে তিনি ১৬জন শিশু তথা তাঁর ছাত্র-ছাত্রীদের বন্দি বানিয়েছেন। এরপর নির্দেশ পাওয়ামাত্রই ইয়ামির সঙ্গে কথা বলার কাজ চালাতে হাজির হন এক মহিলা পুলিশ আধিকারী, যে চরিত্রে অভিনয় করছেন নেহা ধুপিয়া। তবে তাঁর সঙ্গে আলোচনা চালিয়ে যাওয়ার প্রস্তাব উড়িয়ে দিয়ে অন্য এক অফিসারের নাম শোনা যায় ইয়ামির মুখে, যাঁর সঙ্গে কথা চালাতে সে আগ্রহী। এরপরেই মঞ্চে অতুল কুলকার্নির প্রবেশ। ট্রেলারে আরও দেখা যায়, স্কুলবাড়ির বাইরে দাঁড়িয়ে থাকা এক সাংবাদিক ইয়ামির উদ্দেশে 'উন্মাদ' বলতেই তাঁর দিকে তাকে করে বন্দুক থেকে গুলি ছুঁড়তে এতটুকুও দ্বিধা  বোধ করছেন না ইয়ামি।

ট্রেলারে আরও দেখা যায় পুলিশ আধিকারিকরূপে হাজির হওয়া নেহা ধুপিয়া আদতে গর্ভবর্তী। এবং প্রধানমন্ত্রীর আসনে বসে ডিম্পল কাপাডিয়া। নিজের চরিত্রের ব্যাপারে বলতে গিয়ে সাংবাদিক বৈঠকে নেহা জানান তাঁর কাছে এই গর্ভবতী পুলিশ আধিকারিকের চরিত্রের প্রস্তাব আসতেই, তিনি লুফে নিয়েছিলেন। তাঁর কথায়, 'চরিত্রটি যে অন্যরকম তা নিয়ে কোনও সন্দেহ নেই। আর তাঁকে দেখা আজবে বন্দি শিশুদের উদ্ধারের জন্য প্রাণপণ চেষ্টা চালাতে। সেসব করতে করতেই কখন যে সে পুলিশের দায়িত্বের উর্দ্ধে উঠে একজন মা হয়ে উঠবেন, তা সে নিজেও টের পায়না। বাস্তবেও দুই সন্তানের জননী হওয়ার দরুণ এই চরিত্র আমার হৃদয়ের বড্ড কাছের, এটুকু বলতে পারি।' আগামী ১৭ ফেব্রুয়ারি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি+হটস্টার-এ মুক্তি পাবে ' আ থার্সডে'।

শোনা যাচ্ছে, এই কপ-থ্রিলার নাকি ২০০৮ সালে মুক্তি পাওয়া সুপারহিট ছবি 'আ ওয়েডনেসডে'-এর সিক্যুয়েল। যদিও সেই ব্যাপারে এখনও মুখ খোলেননি ছবির নির্মাতা সংস্থা। উল্লেখ্য, নীরজ পাণ্ডে পরিচালিত 'আ ওয়েডনেসডে' ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল নাসিরুদ্দিন শাহ, অনুপম খের এবং জিমি শেরগিল-কে।

বায়োস্কোপ খবর

Latest News

৩৯ বছরের সংসার! ছোট ছেলের বিয়েতে ভাইরাল মুকেশ ও নীতা আম্বানির বিয়ের অদেখা ছবি গুলিকাণ্ডের পর ট্রাম্পকে ফোন বাইডেনের, রাজনৈতিক বিরোধ ভুলে কথা হল দুই নেতার ৪৬ বছর পর খুলে গেল পুরীর জগন্নাথ মন্দিরের রত্ন ভাণ্ডার, কী আছে সেই কোষাগারে? রক্তাক্ত হওয়ার পরে হাতমুঠো করে ‘ফাইট’ বললেন ট্রাম্প, ‘তাঁকে বাঁচালেন জগন্নাথদেব’ রায়াড়ুর ৫০, কিপ্টে ইরফান, পাকিস্তানের বিরুদ্ধে WCL ফাইনালে ভারতকে জেতালেন কারা? চিরে দেওয়া হল হাত, ছিঁড়ল জার্সি, ‘মারপিট’-ও মোহনবাগান ও ইস্টবেঙ্গল ফ্যানদের নকল মদ তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছিলেন ইসলামপুরে নিহত তৃণমূল নেতা সোমে রাজ্য সরকারি কর্মীরা পেতে পারেন ডিএ-বেতন নিয়ে বড় সুখবর, সামনে নয়া আপডেট আম্বানির ছেলের বিয়েতে নেমন্তন্ন ছাড়াই হাজির! মুম্বই পুলিশের হাতে গ্রেফতার ২ জন সরকারি কর্মীদের ডিএ বাড়িয়ে ২৩৯ শতাংশ করলেন মুখ্যমন্ত্রী, বকেয়া মিলবে কবে?

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.