বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এ শূন্যতা পূর্ণ হওয়ার নয়', প্রয়াত স্বামীর ৫০তম জন্মবার্ষিকীতে শুভেচ্ছা মন্দিরার
রাজ কৌশল-মন্দিরা বেদী

'এ শূন্যতা পূর্ণ হওয়ার নয়', প্রয়াত স্বামীর ৫০তম জন্মবার্ষিকীতে শুভেচ্ছা মন্দিরার

  • আজ রাজ কৌশলের ৫০তম জন্মবার্ষিকী। স্বামীকে মিস করে আদুরে শুভেচ্ছা মন্দিরার।

৫০তম  জন্মবার্ষিকীতে প্রয়াত স্বামী রাজ কৌশলকে স্মরণ করলেন মন্দিরা বেদী। গত ৩০ জুন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান পরিচালক রাজ কৌশল। স্বামীকে জন্মবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেন মন্দিরা। এখনও রাজের স্মৃতি থেকে বেরিয়ে আসা সম্ভব হয়নি মন্দিরার। এরই মধ্যে কাজে ফিরেছেন তিনি। রাজ কৌশলের মৃত্যুর দু'মাস পর কাজে ফেরেন তিনি। 

ছবিতে রাজ এবং মন্দিরাকে একই রঙের কালো টি-শার্টে দেখা গেছে। স্বামীকে জন্মবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী তথা সাঞ্চালিকা লেখেন, ‘১৫ অগস্ট আমরা সব সময় সেলিব্রেট করতাম। স্বাধীনতা দিবস এবং রাজের জন্মদিন। শুভ জন্মদিন রাজি…। আমরা তোমাকে মিস করছি। আশা করি তুমি আমাদের দেখছো এবং সব সময় আমাদের সঙ্গে আছো, যেমন আগেও থাকতে। এ শূন্যতা পূর্ণ হওয়ার নয়। আশা করছি তুমি ভাল জায়গায় রয়েছো। শান্তি এবং ভালবাসা ঘিরে রয়েছে তোমাকে।’

প্রয়াত স্বামীকে জন্মবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করতেই অনুরাগী এবং সহকর্মীর কমেন্টের বন্যা উপচে পড়ছে মন্দিরার কমেন্ট বক্সে। গুল পানাগ, হংসিকা মোটওয়ানি, মৌনি রায়, বিশাল দাদলানি, রোহিত রায়কে কমেন্টে করতে দেখা যায় ছবিতে।

মাত্র ৪৯ বছর বয়সে আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান রাজ। পরিচালক স্বামীর মৃত্যুর পর ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন অভিনেত্রী তথা সঞ্চালিকা মন্দিরা বেদী। মন্দিরা এবং রাজের দুই ছেলে মেয়ে আছে, বীর এবং তারা। তাঁদের দুজনকেই মানুষ করার দায়িত্ব এখন মন্দিরার একার।

প্রসঙ্গত, গত ৩০ জুন ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত পরিচালক রাজ কৌশল। ২৫ বছরের পরিচিতি এবং ২৩ বছরের দাম্পত্য এক মুহূর্তে শেষ হয়ে গিয়েছে তাঁদের। পিতৃতন্ত্রের অনুশাসন ভেঙে স্বামীর মৃতদেহ কাঁধে তুলে নিয়েছিলেন মন্দিরা। স্বামীর মুখাগ্নি করেছিলেন তিনি নিজেই। শোকে বিহ্ববল অভিনেত্রীকে শক্ত হাতে পরিস্থিতির সঙ্গে যুঝতে দেখা যায়।

 

 

বন্ধ করুন