বাংলা নিউজ > বায়োস্কোপ > ৫০ বছর পর ফের বড়পর্দায় 'দ্য গডফাদার', ‘নতুন’ এই ছবিতে কারা আছেন জানেন?
‘দ্য গডফাদার’ এর পোস্টারে মার্লন ব্র্যান্ডো। (ছবি সৌজন্যে - ফেসবুক)
‘দ্য গডফাদার’ এর পোস্টারে মার্লন ব্র্যান্ডো। (ছবি সৌজন্যে - ফেসবুক)

৫০ বছর পর ফের বড়পর্দায় 'দ্য গডফাদার', ‘নতুন’ এই ছবিতে কারা আছেন জানেন?

  • আবার বড়পর্দায় 'দ্য গডফাদার'।হ্যাঁ, এমনটি ঘটতে চলেছে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে।

আবার বড়পর্দায় 'দ্য গডফাদার'। অভিনয়ও করছেন আগের সেই অভিনেতা-অভিনেত্রীরা। শুনে অবাক লাগছে? হ্যাঁ, এমনটি ঘটতে চলেছে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে!

১৯৭২ সালে বক্স অফিস কাঁপিয়ে মুক্তি পেয়েছিল ফ্রান্সিস ফোর্ড কপ্পোলা পরিচালিত ‘দ্য গডফাদার’। মারিও পুৎজো-র উপন্যাস অনুযায়ী তৈরি হয়েছিল এই কালজয়ী ছবি। যদিও খুব বেশিদিন এই ছবিকে অপেক্ষা করতে হয়নি 'কাল্ট স্টেটাস' এর তকমা পাওয়ার জন্য। মার্লন ব্র্যান্ডো থেকে শুরু করে আল পাচিনো এককথায় প্রায় প্রতিটি অভিনেতাই নিজের কেরিয়ারের অন্যতম সেরা পারফর্মেন্সের স্বাক্ষর রেখেছিলেন এই ছবিতে। বর্তমানে ৫০ বছরের চৌকাঠে পা রেখেছে এই ছবি। তাই এই সুবর্ণজয়ন্তী পালনে যে ব্যস্ত হবেই প্যারামাউন্ট পিকচার্স এতে আর আশ্চর্য কী। উল্লেখ্য,  মোট তিনটি পর্বে  পর্দায় হাজির হয়েছিল।

ছবির পঞ্চাশ বছর উপলক্ষে চলতি বছর অর্থাৎ ২০২২ সালে মুক্তি পেতে চলেছে 'দ্য গডফাদার' এর ঝকঝকে ভার্সন। সোজা কথায়, ছবিটিকে আরও ঝকঝকে করে দর্শকদের সামনে পেশ করা হবে। সঙ্গে এর সাউন্ডেও আনা হয়েছে পরিবর্তনের রকমফের। ডলবি প্রযুক্তি যোগ করা হয়েছে ছবির সাউন্ড আরও উন্নতমানের করার লক্ষ্যে।

প্যারামাউন্ট পিকচার্স এর তরফে জানানো হয়েছে আগামী ফেব্রুয়ারি মার্কিন মুলুকের ডলবি সিনেমা হলে ফের একবার মুক্তি পাবে ‘দ্য গডফাদার’।

বন্ধ করুন