বাংলা নিউজ > বায়োস্কোপ > Khyali Saharan: মদ্যপ অবস্থায় ধর্ষণের অভিযোগ বিখ্যাত কমেডিয়ান খেয়ালির বিরুদ্ধে, দায়ের অভিযোগ

Khyali Saharan: মদ্যপ অবস্থায় ধর্ষণের অভিযোগ বিখ্যাত কমেডিয়ান খেয়ালির বিরুদ্ধে, দায়ের অভিযোগ

মহিলাকে ধর্ষণের অভিযোগে বিখ্যাত কমেডিয়ান খেয়ালির বিরুদ্ধে

Khyali Saharan: ২৫ বছরের এক মহিলাকে ধর্ষণ করেছেন দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ খ্যাত কমেডিয়ান খেয়ালি সাহারন। পুলিশের কাছে দায়ের করা হয়েছে অভিযোগ।

দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ খ্যাত কমেডিয়ান খেয়ালি সাহারনের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করা হয়। জানা গিয়েছে জয়পুরের একটি হোটেলে নাকি তিনি এক ২৫ বছর বয়সী মহিলার ধর্ষণ করেছেন। ইতিমধ্যেই সেই মহিলা পুলিশে অভিযোগ জানিয়েছেন।

পুলিশের তরফে জানানো হয়েছে বিখ্যাত স্ট্যান্ড আপ কমেডিয়ান খেয়ালি সাহারনের বিরুদ্ধে এক ২৫ বছরের মহিলাকে ধর্ষণের অভিযোগ করা হয়েছে।

জয়পুরের এক হোটেলে এই ঘটনা ঘটেছে। মহিলার অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে একটি কেস রেজিস্টার করা হয়েছে কমেডিয়ানের বিরুদ্ধে। মানসসরোবর পুলিশ স্টেশনে মঙ্গলবার, ১৪ মার্চ এই অভিযোগ জানানো হয় বলেই পুলিশের তরফে জানানো হয়েছে।

সোমবার এই ঘটনাটি ঘটেছে বলেই পুলিশ সূত্রে খবর। জানা গিয়েছে আম আদমি পার্টির কর্মী তথা কমেডিয়ান খেয়ালি সাহারন মদ্যপ অবস্থায় ছিলেন ঘটনার সময়। তখন তিনি মানসসরোবর এলাকার একটি হোটেলের ঘরে তিনি সেই মহিলাকে ধর্ষণ করেন। এর আগে তিনি সেই মহিলাকে কাজ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

মানসসরোবর পুলিশ স্টেশনের সাব ইন্সপেক্টর, সন্দীপ যাদব বলেন, 'আইপিসি ৩৭৬ ধারায় ওই মহিলা কমেডিয়ানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। কেসের তদন্ত চলছে।' পুলিশের তরফে আরও জানা গিয়েছে যে এই মহিলা শ্রীগঙ্গানগরের বাসিন্দা। একটি মার্কেটিং এক্সিকিউটিভ ফার্মে চাকরি করেন ওই মহিলা। তিনি আরেকজন মহিলার সঙ্গে খেয়ালির কাছে চাকরির আশায় এসেছিলেন বলে জানান।

খেয়ালি ওই হোটেলে দুটো ঘর বুক করেছিলেন। একটা ওই মহিলাদের জন্য, একটা তাঁর নিজের জন্য। তিনি নাকি সেদিন নিজেও বিয়ার খান, ওই মহিলাদেরও জোর করেন বিয়ার খেতে। এক মহিলা ঘর থেকে তখন বেরিয়ে গেলে সেই সুযোগ কাজে লাগিয়ে তিনি আরেকজনকে ধর্ষণ করেন বলেই জানা গিয়েছে।

আম আদমি পার্টির স্পোকপারসন, যোগেন্দ্র গুপ্ত এই বিষয়ে বলেন, 'আম আদমি পার্টির লাখ লাখ কর্মী আছে তার মধ্যে খেয়ালি একজন। সে তার ব্যক্তিগত জীবনে কী করছে তার সঙ্গে পার্টির কোনও যোগ নেই।' এই বিষয়ে উল্লেখযোগ্য দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ সিজন ২ এর প্রতিযোগী ছিলেন তিনি। তাঁকে কপিল শর্মা শোতেও অতিথি হিসেবে দেখা গিয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

‘ওদের দুজন’কে…', বন্ধুর সঙ্গে প্রাক্তন প্রিয়াঙ্কার বিয়ের চর্চা,মুখ খুললেন সায়ন্ত বয়স্ক মানুষের দেখাশোনায় এগিয়ে আসছে রোবট, প্রযুক্তির ব্যবহারে কমছে বিপদ কোচবিহারে BJP কর্মীকে ২০ জন মিলে ধর্ষণ করেছে, FIR নিচ্ছে না পুলিশ: বিপ্লব দেব আফ্রিকায় প্লাস্টিক রিসাইক্লিং করে শরণার্থীদের আয়, পরিবেশ রক্ষায় বড় উদ্যোগ যৌনজীবনে অক্ষমতা? রোজ খান এক চিমটি জায়ফল, মুখে হাসি ফুটবেই শুধরে যান, নইলে শুধরে দেব, মমতাকে হুঁশিয়ারি BJP নেতা বিপ্লব দেবের সোনা জয় ভজন কৌরের, Olympics archery-তে মহিলাদের বিভাগে ভারতের কোটা নিশ্চিত বিজেপির এমন ভরাডুবি কেন? সুকান্তের পর্যালোচনা বৈঠকে উঠে এল চাঞ্চল্যকর তথ্য অস্ট্রেলিয়া ছেড়ে ইতালির হয়ে খেলছেন ক্রিকেটার জো বার্নস, জানুন নেপথ্যের কারণ ২০২৪ জুন মাসের পূর্ণিমা পড়ছে চলতি সপ্তাহেই! দেখে নিন তারিখ, সময়

T20 WC 2024

ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.