বাংলা নিউজ > বায়োস্কোপ > Krushna Abhishek: ‘ওটা আমারও শো’, ‘দ্য কপিল শর্মা শো’তে ফেরার ইঙ্গিত দিলেন ক্রুষ্ণা?
ফিরছেন ক্রুষ্ণা?

Krushna Abhishek: ‘ওটা আমারও শো’, ‘দ্য কপিল শর্মা শো’তে ফেরার ইঙ্গিত দিলেন ক্রুষ্ণা?

  • The Kapil Sharma Show 3: কপিলের সঙ্গে ঝামেলার জন্যই শো ছাড়লেন ক্রুষ্ণা? কী বলছেন তিনি? 

খুব শীঘ্রই টেলিভিশনে ফিরছে ‘দ্য কপিল শর্মা শো’-এর নতুন সিজন। তবে নতুন সিজনের অংশ হচ্ছেন না ক্রুষ্ণা অভিষেক, দিন কয়েক আগেই সামনে এসেছে এই খবর। পার্লার দিদি ‘স্বপ্না’কে আর কপিলের শো-তে দেখা যাবে না এটা ভেবেই মন খারাপ অনেকের। গণশে চতুর্থীর দিন সেইসব ফ্যানেদের মুখে হাসি ফোটালেন ক্রুষ্ণা। তিনি ইঙ্গিত  দিলেন শীঘ্রই এই শো-তে ফিরতে পারেন তিনি। 

 ‘গণপতি’কে ঘরে আনতে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন ক্রুষ্ণা। আর স্পষ্ট বলেন, কপিলের সঙ্গে কোনওরকম সমস্যা নেই। এর আগে ‘দ্য কপিল শর্মা শো’র তিন নম্বর সিজনের অংশ না হওয়ার কথা নিজের মুখেই জানিয়েছিলেন ক্রুষ্ণা। 

বুধবার স্ত্রী ক্যাশমিরা শাহ-র সঙ্গে লেন্সবন্দি হলেন গোবিন্দার বোনপো। মামার সঙ্গে ঝামেলার পর এবার নতুন বিতর্কে জড়িয়েছেন তিনি। কপিলের সঙ্গে ঝামেলার ব্যাপারে জানতে চাওয়া হলে ক্রুষ্ণা বলেন, ‘কিচ্ছু হয়নি। আমরা আজ রাতই একসঙ্গে অস্ট্রেলিয়া উড়ে যাচ্ছি। জানি না লোকজন কী সব রটাচ্ছে, কপিলের সঙ্গে আমার কোনও সমস্যা নেই। ওটা আমারও শো, আমি শীঘ্রই ফিরব’। 

কপিলের শো-র অন্যতম আকর্ষণ ছিলেন তিনি। ক্রুষ্ণা জানিয়েছিলেন কনট্র্যাক্ট নিয়ে কিছু সমস্যা থাকায় তিনি শো থেকে সরে দাঁড়িয়েছেন। সূত্রের খবর এইবার নিজের বিরাট দর হেঁকে বসেন ক্রুষ্ণা, তা দিতে রাজি নন নির্মাতারা। শো-র সঙ্গে এক সূত্রের তরফে জানা গিয়েছে, ‘শো-র নির্মাতারা ক্রুষ্ণার সঙ্গে বসে ব্যাপারটা মেটাবার অনেক চেষ্টা করেছে। তবে সবচেয়ে যেটা বড় সমস্যা হচ্ছে তা হল পারিশ্রমিক। টাকার জন্যই কপিল শর্মা শো ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি। যদিও আমাদের মনে আশা এই সমস্যা হয়তো জলদি মিটিয়ে নেওয়া সম্ভব হবে কিছু একটা করে আর ক্রুষ্ণাও ফিরে আসবেন এই শো-তে। সম্ভাবনা একটা আছে, যা আমরা এখই উড়িয়ে দিতে পারি না।’

তবে কপিল শর্মার সঙ্গে কোনওরকম সমস্যা নেই ক্রুষ্ণার। তাছাড়া কপিল এই শো-এর প্রোডিসারও নন। পরস্পরের প্রতি অগাধ শ্রদ্ধা আর ভালোবাসা রয়েছে। BollywoodLife.com-এ প্রকাশিত এক খবর অনুসারে দ্য কপিল শর্মা শো-র গত সিজনের একটা এপিসোডের জন্য কপিল নিতেন ৫০ লাখ। আর তারপরেই ছিল ক্রুষ্ণার পারিশ্রমিক। তিনি নিতেন একটা এপিসোডের জন্য ১০ থেকে ১৫ লাখ টাকা। সেই অঙ্কটাই বাড়াতে চান ক্রুষ্ণা। 

বন্ধ করুন