বাংলা নিউজ > বায়োস্কোপ > ভারতের হাল বেজায় খারাপ, এবার ক্যাচ প্র্যাকটিসে নেমে পড়লেন অক্ষয়!
অক্ষয়ের খেলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অর্চনা পূরণ সিং। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
অক্ষয়ের খেলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অর্চনা পূরণ সিং। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ভারতের হাল বেজায় খারাপ, এবার ক্যাচ প্র্যাকটিসে নেমে পড়লেন অক্ষয়!

  • কপিলের শোয়ের শ্যুটিংয়ের 'বিহাইন্ড দ্য সিনস' এর নানান মুহূর্তের ছবি ও ভিডিও প্রায়শই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন অর্চনা পূরণ সিং।

সোশ্যাল মিডিয়াতে এমনিতে যথেষ্ট সক্রিয় অর্চনা পূরণ সিং। 'দ্য কপিল শর্মা শো' এর অন্যতম গুরুত্বপূর্ণ অংশ অনুষ্ঠানের সেলিব্রেটি বিচারক অর্চনা পূরণ সিং। শোয়ের প্রধান মুখ তথা সঞ্চালক কপিল শর্মার সঙ্গেও তাঁর সম্পর্ক এককথায় দারুণ। কপিলের শোয়ের শ্যুটিংয়ের 'বিহাইন্ড দ্য সিনস' এর নানান মুহূর্তের ছবি ও ভিডিও প্রায়শই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন অর্চনা। এর ফলে শোয়ের দর্শকরাও কপিল এবং তাঁর এই জনপ্রিয় শোয়ের খুঁটিনাটি ব্যাপারে আপ টু ডেট থাকে। সম্প্রতি সেটের মধ্যে সেরকমই এক ভিডিও তুলছিলেন অর্চনা। সেই ভিডিও আবার নেটমাধ্যমে পোস্টও করেছেন তিনি। সেখানেই দেখা যাচ্ছে শ্যুটিংয়ের ফাঁকে মঞ্চের ওপর থেকেই শো-তে উপস্থিত দর্শকদের সঙ্গে বল নিয়ে ক্যাচ-ক্যাচ খেলায় মেতেছেন অক্ষয় কুমার! আর তা দেখেই মুহূর্তের মধ্যে ধারাভাষ্যকার পরিণত হয়ে গেলেন অর্চনা। প্রতিটি বল ছুড়ে দেওয়া এবং ক্যাচ লুফে নেওয়ার খুঁটিনাটি বিবরণ নাটকীয় স্বরে দিতে শোনা গেল অর্চনাকে।

আর অর্চনার ওই স্বতঃস্ফূর্ত ধারাভাষ্য শুনে মুগ্ধ হয়েছে দর্শক-শ্রোতাদের একটি বিরাট অংশ। কেউ কেউ তো মজা করে বলেই ফেললেন,'দারুণ হচ্ছেন ম্যাডাম, চালিয়ে যান!' অন্য আরও একজন আবার কমেন্ট করেছেন, 'ম্যাম, আপনি কেন একটি ক্যাচ লুফে নিচ্ছেন না? দেখিয়ে দিন সিধু স্যারকে যে আপনিও কম যান না! প্রমাণ করে দিন খেলাধুলোতে কিছু কম যান না আপনিও!' মজাদার ওই কমেন্টটি আর পাঁচজনের মত মনে ধরেছে অর্চনার। তাই তো মজা করেই পাল্টা জবাব তিনি দিয়ে লিখেছেন, 'আমিও তাই আশা করছি'।

সম্প্রতি, কপিলের শো-তে নিজেদের আসন্ন ছবি 'সূর্যবংশী'-র প্রচার সারতে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কইফ। সেখানেই শ্যুটিংয়ের ফাঁকে দর্শকদের সঙ্গে খেলায় মেতে উঠলেন অক্ষয়। ভিডিয়োর ক্যাপশনে 'সূর্যবংশী' ছবির জন্য শুভেচ্ছা কামনা করে খিলাড়ি কুমারের সঙ্গে শো-তে শ্যুটিং সারার কথা জানিয়েছেন স্বয়ং অর্চনা। তিনি নিজেও যে যথেষ্ট আগ্রহী রোহিত শেট্টির এই 'কপ ইউনিভার্স' এর এই আসন্ন ছবি দেখতে, তাও উল্লেখ করতে ভোলেননি এই অভিনেত্রী।

বন্ধ করুন