বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: গোবিন্দার সঙ্গে ভাগ্নে ক্রুষ্ণার 'পাঙ্গা', কপিলের শো-তে এ কি বললেন অক্ষয়!
'দ্য কপিল শর্মা শো'-তে অক্ষয় কুমার এবং ক্রুষ্ণা অভিষেক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Video: গোবিন্দার সঙ্গে ভাগ্নে ক্রুষ্ণার 'পাঙ্গা', কপিলের শো-তে এ কি বললেন অক্ষয়!

  • সম্প্রতি, 'দ্য কপিল শর্মা শো'-তে 'আতরঙ্গি রে' ছবির প্রচার সারতে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার, সারা আলি খান এবং পরিচালক আনন্দ এল রাই।

সম্প্রতি, 'দ্য কপিল শর্মা শো'-তে 'আতরঙ্গি রে' ছবির প্রচার সারতে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার, সারা আলি খান এবং পরিচালক আনন্দ এল রাই। এরপর অনুষ্ঠান চলাকালীন মঞ্চের মাঝেই শো-এর অন্যতম জনপ্রিয় অভিনেতা ক্রুষ্ণা অভিষেককের পিছনে লাগা শুরু করেন অক্ষয়। এমনকি প্রকাশ্যে ক্রুষ্ণার সঙ্গে তাঁর মামা তথা বলি-তারকা গোবিন্দার পারিবারিক ঝামেলার কথাও তুললেন খিলাড়ি!

'দ্য কপিল শর্মা শো'-এর অন্যতম আকর্ষণ অভিনেতা ক্রুষ্ণা অভিষেক। তাঁর দুরন্ত কমিক টাইমিংয়ের সঙ্গে দারুণ অভিনয় এই শো-কে অন্য মাত্রা দিয়েছে। শো-এর বিভিন্ন পর্বে অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র, জ্যাকি শ্রফ এমনকি অক্ষয় কুমার-দের মতো বলি-তারকাদের মত সাজপোশাক নকল করে তাঁদের ভাবভঙ্গি করেন। এবারে মঞ্চের মাঝে ক্রুষ্ণাকে বাগে পেতেই চেপে ধরেন অক্ষয়। চ্যানেল কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় এই পর্বের একটি প্রমো শেয়ার করা হয়েছে। 

প্রমোর টিজারে প্রথমেই দেখা যাচ্ছে হাসতে হাসতে মজাদার ভঙ্গিতে খিলাড়ি বলে ওঠেন, ‘ এই শো-তে তুই নকল অমিতাভ বচ্চন থেকে শুরু করে নকল জ্যাকি শ্রফ সাজিস। সব তারকাদের নকল করিস। মানে গোটা ব্যাপারটাই ভুয়ো। কিন্তু নিজের মামা গোবিন্দার সঙ্গে ঝামেলাটা সত্যিকারের পাকিয়ে বসে আছিস! এই 'পাঙ্গা'টা একেবারে আসল' অক্ষয়ের মুখ থেকে আচমকা এই কথা শুনে ক্রুষ্ণা কোনওরকমে হাসি চেপে বসে থাকলেও বাকিদের হাসি ততোক্ষণে সেটের ছাদ ছুঁয়েছে। সেই হাসিতে যোগ দিয়েছেন কপিল, সারা-ও।

প্রসঙ্গত, ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন গোবিন্দা ও সুনীতা। কিন্তু সেইদিন শ্যুটে হাজির ছিলেন না ক্রুষ্ণা। পরে সংবাদমাধ্যমকে এই কমেডিয়ান জানিয়েছিলেন, ‘আমার মনে হয় দুই পক্ষ একে-অপরের মুখ দেখতে রাজি নয়’। এই নিয়ে অসন্তুষ্ট হয়েছিলেন সুনীতা। এমনকী, মরে যাওয়ার আগে অবধি তাঁদের মুখ দেখবেন না বলেও জানিয়ে দিয়েছিলেন। অন্যদিকে, সুনীতা আহুজা ও ভাগ্নে ক্রুষ্ণা অভিষেকের স্ত্রী কশ্মীরা শাহ-র মধ্যে ঝামেলা কমারই নাম নিচ্ছে না! সুনীতাকে কটাক্ষ ও করেছিলেন কাশ্মীরা। এমনকী ‘ম্যানেজারদের সঙ্গে কথা বলি না’ বলেও একহাত নিয়েছিলেন গোবিন্দা-পত্নীকে।

বন্ধ করুন