বাংলা নিউজ > বায়োস্কোপ > কবে থেকে টিভির পর্দায় দর্শক ফের দেখতে পাবে ‘দ্য কপিল শর্মা শো'?
শোয়ের নতুন সিজন নিয়ে ফের একবার দর্শকদের সামনে হানির হচ্ছে '‘দ্য কপিল শর্মা শো' . ছবি সৌজন্যে - ট্যুইটার
শোয়ের নতুন সিজন নিয়ে ফের একবার দর্শকদের সামনে হানির হচ্ছে '‘দ্য কপিল শর্মা শো' . ছবি সৌজন্যে - ট্যুইটার

কবে থেকে টিভির পর্দায় দর্শক ফের দেখতে পাবে ‘দ্য কপিল শর্মা শো'?

  • ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো' যে ফের একবার শুরু হতে চলেছে তা জানা গেছিল আগেই।বলিপাড়ায় ফিসফাস, আগামী ২১ জুলাই থেকেই টিভির পর্দায় সম্প্রসারণ শুরু হবে কপিলের শোয়ের নতুন সিজনের।

গত ফেব্রুয়ারিতে বন্ধ হওয়ার পর থেকেই ফের শুরু হয়েছিল অপেক্ষা। তবে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো' যে ফের একবার শুরু হতে চলেছে তা জানা গেছিল আগেই। শোয়ের নতুন সিজন নিয়ে হাজির হচ্ছেন কপিল সে খবর জানতে পেরে মুখে হাসি ফুটেছে দর্শকের। বলিপাড়ায় ফিসফাস, আগামী ২১ জুলাই থেকেই টিভির পর্দায় সম্প্রসারণ শুরু হবে কপিলের শোয়ের নতুন সিজনের। শোয়ের শ্যুটিংও নাকি শুরু হয়ে যাবে জুলাইয়ের প্রথম সপ্তাহ থেকেই। তবে এবার নাকি এই বিখ্যাত কমেডি শোয়ের ফরম্যাটে বেশ কিছু বদলআসতে চলেছে। তাছাড়া শোয়ের পুরনো শিল্পীদের পাশাপাশি থাকবেন নতুন শিল্পীরাও। জানা গেছে শোয়ের এই নতুন সিজনেও কপিলের সঙ্গে থাকবেন কৃষ্ণা অভিষেক, কিকু সারদা, ভারতী সিং, সুমনা চক্রবর্তী, চন্দন প্রভাকররা। পুরোনো ভূমিকায় দেখা যাবে অর্চনা পূরণ সিং-কেও। কিছুদিন আগে শোনা গেছিল অতন্ত্য অসুস্থ শোয়ের অন্যতম অভিনেত্রী সুমনা চক্রবর্তী। তবে তিনিও নাকি ফের একবার কাজ শুরু করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

জনপ্রিয়তা তুঙ্গে থাকালীন তবে কেন বন্ধ হয়েছিল ‘দ্য কপিল শর্মা শো'? পুরোনো এক সাক্ষাৎকারে এই শো বন্ধ হয়ে যাওয়ার একমাত্র কারণ পারিবারিক বলে দাবি করেছিলেন কপিল। আসলে,কিছুদিন আগেই কপিল ও তাঁর স্ত্রী গিনি দ্বিতীয় সন্তানের বাবা-মা হন। সেই কারণে স্ত্রীয়ের পাশে থাকার জন্য শো থেকে বিরতি নিয়েছিলেন কপিল। শোয়ের নতুন সিজন সমন্ধে বলতে গিয়ে সংবাদ সংস্থা আইএএনএসকে দেওয়া সাক্ষাৎকারে কপিল জানিয়েছেন নতুন প্রতিভা ও শিল্পীদের এই শোয়ে স্বাগত জানাতে প্রস্তুত তিনি। এই কাজের প্রতি সত্যিকারের প্যাশন রয়েছে এমন শিল্পীদের নিয়েই শুরু হতে চলেছে এই শো।

বন্ধ করুন