বাংলা নিউজ > বায়োস্কোপ > কবে থেকে টিভির পর্দায় দর্শক ফের দেখতে পাবে ‘দ্য কপিল শর্মা শো'?

কবে থেকে টিভির পর্দায় দর্শক ফের দেখতে পাবে ‘দ্য কপিল শর্মা শো'?

শোয়ের নতুন সিজন নিয়ে ফের একবার দর্শকদের সামনে হানির হচ্ছে '‘দ্য কপিল শর্মা শো' . ছবি সৌজন্যে - ট্যুইটার

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো' যে ফের একবার শুরু হতে চলেছে তা জানা গেছিল আগেই।বলিপাড়ায় ফিসফাস, আগামী ২১ জুলাই থেকেই টিভির পর্দায় সম্প্রসারণ শুরু হবে কপিলের শোয়ের নতুন সিজনের।

গত ফেব্রুয়ারিতে বন্ধ হওয়ার পর থেকেই ফের শুরু হয়েছিল অপেক্ষা। তবে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো' যে ফের একবার শুরু হতে চলেছে তা জানা গেছিল আগেই। শোয়ের নতুন সিজন নিয়ে হাজির হচ্ছেন কপিল সে খবর জানতে পেরে মুখে হাসি ফুটেছে দর্শকের। বলিপাড়ায় ফিসফাস, আগামী ২১ জুলাই থেকেই টিভির পর্দায় সম্প্রসারণ শুরু হবে কপিলের শোয়ের নতুন সিজনের। শোয়ের শ্যুটিংও নাকি শুরু হয়ে যাবে জুলাইয়ের প্রথম সপ্তাহ থেকেই। তবে এবার নাকি এই বিখ্যাত কমেডি শোয়ের ফরম্যাটে বেশ কিছু বদলআসতে চলেছে। তাছাড়া শোয়ের পুরনো শিল্পীদের পাশাপাশি থাকবেন নতুন শিল্পীরাও। জানা গেছে শোয়ের এই নতুন সিজনেও কপিলের সঙ্গে থাকবেন কৃষ্ণা অভিষেক, কিকু সারদা, ভারতী সিং, সুমনা চক্রবর্তী, চন্দন প্রভাকররা। পুরোনো ভূমিকায় দেখা যাবে অর্চনা পূরণ সিং-কেও। কিছুদিন আগে শোনা গেছিল অতন্ত্য অসুস্থ শোয়ের অন্যতম অভিনেত্রী সুমনা চক্রবর্তী। তবে তিনিও নাকি ফের একবার কাজ শুরু করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

জনপ্রিয়তা তুঙ্গে থাকালীন তবে কেন বন্ধ হয়েছিল ‘দ্য কপিল শর্মা শো'? পুরোনো এক সাক্ষাৎকারে এই শো বন্ধ হয়ে যাওয়ার একমাত্র কারণ পারিবারিক বলে দাবি করেছিলেন কপিল। আসলে,কিছুদিন আগেই কপিল ও তাঁর স্ত্রী গিনি দ্বিতীয় সন্তানের বাবা-মা হন। সেই কারণে স্ত্রীয়ের পাশে থাকার জন্য শো থেকে বিরতি নিয়েছিলেন কপিল। শোয়ের নতুন সিজন সমন্ধে বলতে গিয়ে সংবাদ সংস্থা আইএএনএসকে দেওয়া সাক্ষাৎকারে কপিল জানিয়েছেন নতুন প্রতিভা ও শিল্পীদের এই শোয়ে স্বাগত জানাতে প্রস্তুত তিনি। এই কাজের প্রতি সত্যিকারের প্যাশন রয়েছে এমন শিল্পীদের নিয়েই শুরু হতে চলেছে এই শো।

বায়োস্কোপ খবর

Latest News

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী মঙ্গলে পরীক্ষা, বুধেই UGC-NET বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে! ক্যানসার আক্রান্ত স্ত্রী'র মৃত্যু, হাসপাতালেই গুলি করে আত্মহত্যা IPS অফিসারের সমানে সমানে টক্কর, ২ দল মিলিয়ে চার ব্যাটারের শতরান,এমনটা মেয়েদের ODI-এ আগে ঘটেনি ষড়যন্ত্র করে পুড়িয়ে দেওয়া হয়েছে হলং বাংলো? তদন্ত কমিটি গঠন বনমন্ত্রীর ‘BJP কর্মীকে পিটিয়ে মেরেছে পুলিশ’ বলে অভিযোগ, স্ত্রীর সামনে ময়নাতদন্তের নির্দেশ

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.