বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা পজিটিভ দ্য কপিল শর্মা-র ‘ভুরি’ সুমনা চক্রবর্তী, কেমন আছেন এই বাঙালি কন্যে?
করোনা আক্রান্ত সুমনা চক্রবর্তী।
করোনা আক্রান্ত সুমনা চক্রবর্তী।

করোনা পজিটিভ দ্য কপিল শর্মা-র ‘ভুরি’ সুমনা চক্রবর্তী, কেমন আছেন এই বাঙালি কন্যে?

  • মঙ্গলবার সুমনা নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান সোশ্যাল মিডিয়ায়।

দ্য কপিল শর্মা শো (TKSS)খ্যাত অভিনেত্রী সুমনা চক্রবর্তীর করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে। মঙ্গলবার সুমনা নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান সোশ্যাল মিডিয়ায়। নিজের ইনস্টা স্টোরিতে সকলকে এই খবর দিয়েছেন বাঙালি অভিনেত্রী। 

সুমনা নিজের ইনস্টা স্টোরিতে লিখেছেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে সামান্য সংক্রমণের সাথে। বাড়িতে কোয়ারেন্টাইনে আছি। যারা গত ১ সপ্তাহে আমার সংস্পর্শে এসেছেন তাঁদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ জানাচ্ছি।’

দু'দিন আগেই নিজের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে সুমনা লিখেছিলেন, ‘Let’s Begin…. 2022’… আর বছর শুরুতেই হলেন করোনা আক্রান্ত। 

বলিউডে একের পর এক অভিনেতার করোনা আক্রান্ত হওয়ার খবর আসছে। সোমবারই করোনা সংক্রমিত হওয়ার কথা জানিয়েছিলেন সস্ত্রীক জন আব্রাহাম আর একতা কাপুর। সঙ্গে প্রেম চোপড়ার ও তাঁর বউয়ের হাসপাতালে ভর্তি হওয়ার খবরও মিলেছে গতকালই। তার আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর খান, অমৃতা আরোরা, মাহিপ খান, শানায়া কাপুর, অর্জুন কাপুর, অংশুলা কাপুর, রিয়া কাপুররা!

টলিউডেও বেশ কিছু তারকা করোনা আক্রান্ত। যাঁদের মধ্যে রয়েছেন সৃজিত মুখোপাধ্যায়, জিৎ, পার্নো মিত্র, ঋতাভরী চক্রবর্তীর দিদি চিত্রাঙ্গদা ও মা শতরূপা সান্যাল।  

প্রসঙ্গত, মাসকয়েক আগেই সুমনা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন এনডিওমেট্রোসিসে আক্রান্ত হওয়ার কথা। এবং কীভাবে তিনি বছর কয়েক ধরে এই রোগের সাথে লড়াই করছেন।

বন্ধ করুন