বাংলা নিউজ > বায়োস্কোপ > Sumona Chakravarti: আমিরের 'মন' ছবির ছোট্ট মেয়ে আজকের গ্ল্যামারাস তারকা, চিনলেন এই বাঙালি অভিনেত্রীকে?
কে বলুন তো? 

Sumona Chakravarti: আমিরের 'মন' ছবির ছোট্ট মেয়ে আজকের গ্ল্যামারাস তারকা, চিনলেন এই বাঙালি অভিনেত্রীকে?

  • ছোট করে ছাঁটা চুল, গোলগোল চোখ করে খাবারের প্লেট হাতে দাঁড়িয়ে থাকা এই মেয়ে আজকে দাপিয়ে বেড়াচ্ছে হিন্দি টেলিভিশন। কে বলুন তো? 

পরনে হলুদ রঙের টি-শার্ট আর প্রিন্টেট স্কার্ট। আমির খান ও মণীশা কৈরালা অভিনীত ‘মন’ ছবির বেশ কয়েকটি দৃশ্যে ধরা দিয়েছিল প্রাণবন্ত এই খুদে। তাঁর গোলগোল চাউনি আর মিষ্টি হাসি মনে ধরেছিল দর্শকদের। দেখুন তো এই খুদেকে চিনতে পারেন কিনা! আপনাদের জন্য রইল কয়েকটি ক্লু।

এই মিষ্টি মেয়েটা হিন্দি টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় স্ট্যান্ড আপ কমেডি শো-এর অবিচ্ছেদ্য অংশ। একতা কাপুরের একাধিক জনপ্রিয় শো-এর অংশ থেকেছেন এই বাঙালি কন্যে। সম্প্রতি মুম্বইয়ের মুখোপাধ্য়ায়ের পরিবারের সদস্যের সঙ্গে প্রেম নিয়ে চর্চায় রয়েছেন এই সুন্দরী। এতক্ষণে তো ছবিটা জলের মতো পরিস্কার হয়ে গেছে। হ্যাঁ, এই বাচ্চা মেয়েটা আর কেউ নন, ‘দ্য কপিল শর্মা শো’ খ্যাত ভুরি ওরফে সুমনা চক্রবর্তী।

১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘মন’ ছবিতে শিশুশিল্পী হিসাবে কাজ করেছিলেন সুমনা। এই ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ফ্যানেরা সুমনাকে ট্যাগ করে প্রশ্ন করতে থাকেন- ‘এটা কি তুমি?’ সব কৌতুহলের অবসান ঘটিয়ে এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে এই ভিডিয়ো শেয়ার করে সুমনা লেখেন- ‘সবাই জিজ্ঞাসা করছো এটা আমি কিনা, হ্যাঁ, এটা আমি’।

ভাইরাল ভিডিয়োতে ১০ বছর বয়সী সুমনার দেখা মিলেছে নায়িকা মণীশা কৈরালার সঙ্গে। ইন্দ্র কুমার পরিচালিত এই ছবিতে আমির-মণীশা ছাড়াও অভিনয় করেছিলেন অনিল কাপুর, শর্মিলা ঠাকুর, নীরজ ভোরা। ক্যামিও অ্যাপিয়ারেন্সে রানির দেখাও মিলেছিল।

এর আগে ২০১৭ সালে ‘দ্য কপিল শর্মা’-এর মঞ্চে যখন মণীশা কৈরালা হাজির হয়েছিল তখন পুরোনো স্মৃতি সোশ্যাল মিডিয়ায় রোমন্থন করেছিলেন সুমনা। সময় কী করে এত দ্রুত বয়ে চলল, তাই বুঝে উঠতে পারেননি মন ছবির সেই ছোট্ট মেয়েটা। 

দ্য় কপিল শর্মা শো-সম্প্রতি শেষ হয়েছে। নতুন সিজন আসার আগে আপতত ছুটির মেজাজে টিম কপিল। সুমনাও মহারাষ্ট্রের চন্দ্রপুরের বাঘ সংরক্ষণালয়ে ঘুরতে গিয়েছিলেন। সেই থেকেই সুমনার বিয়ের গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠে। নায়িকা স্পষ্ট করেছেন রাজা মুখোপাধ্যায়ের সঙ্গে মোটেই প্রেম সম্পর্কে আবদ্ধ নন।

 

একাধিক বলিউড ছবিতেও কাজ করেছেন সুমনা। ‘বরফি’, ‘কিক’, ‘ফির সে’-র মতো ছবিতে পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছে এই বাঙালি অভিনেত্রীকে। 

বন্ধ করুন