বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেমিকার কথা শুনেই সুড়ুত করে ঠোঁট চাটলেন পৃথ্বী শ, প্রশ্ন তুললেন কপিল!
কপিল শর্মা-পৃথ্বী শ।
কপিল শর্মা-পৃথ্বী শ।

প্রেমিকার কথা শুনেই সুড়ুত করে ঠোঁট চাটলেন পৃথ্বী শ, প্রশ্ন তুললেন কপিল!

'দ্য কপিল শর্মা শো'তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন ভারতীয় দলের দুই ক্রিকেটার শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ।

সম্প্রতি, 'দ্য কপিল শর্মা শো'তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন ভারতীয় দলের দুই ক্রিকেটার শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ। শো চলাকালীন বান্ধবীর প্রসঙ্গে একাধিক মজাদার প্রশ্নে পৃথ্বীর পিছনে লাগার সুযোগ এতটুকুও ছাড়েননি কপিল। সম্প্রতি, এই পর্বের একটি প্রমো সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে চ্যানেল কর্তৃপক্ষের তরফে।

ভিডিয়োতে প্রথমে দেখা যাচ্ছে শো-তে শিখর এবং পৃথ্বীকে অভিবাদন জানিয়ে শো শুরু করছেন কপিল। এরপর একথা সেকথার মাঝে শিখর ধাওয়ানকে কপিল জিজ্ঞেস করে বসেন, 'গুজব শোনা যায় যে আপনি নাকি ম্যাচ খেলার আগে নিজের দলের অন্য খেলোয়াড়দের থেকে মোজা ধার করে পরেন?' হাসতে হাসতে শিখরের জবাব, 'মোজাও ধার করি, ওঁদের সমর্থকও ধার করার ধান্ধায় থাকি।' বিপক্ষ দলের পরিকল্পনা কখনও লুকিয়ে চুরিয়ে জানার চেষ্টা করেছেন কি না-এর জবাবে এক গাল হাসি নিয়ে পৃথ্বী জানান যে তিনি একবারই সেই চেষ্টা করেছিলেন। যার ফলে তাড়াহুড়োয় গার্ড পরতেই ভুলে গেছিলেন তিনি। আর সেই অবস্থায় মাঠে খেলতে নেমে গেছিলেন।'

সামান্য দম নিয়ে পৃথ্বীকে কপিলের ফের প্রশ্ন ছিল, 'আপনার প্রেমিকা রয়েছে?' শোনামাত্র সামান্য থমকে, লাজুক হেসে, জিভ দিয়ে ঠোঁট চেটে পৃথ্বী জানান 'না, নেই।' মুম্বইয়ের রঞ্জি টিমের ক্যাপ্টেনের কথা শেষ হতে না হতেই কপিলের বাউন্সার, 'নেই যখন তাহলে আমার প্রশ্ন শুনে ওরকম করে জিভ সিয়ে নিজের ঠোঁট চটলেন কেন শুনি?' শো-এর সঞ্চালকের এই কথা শেষ হওয়ামাত্রই হাসতে হাসতে ততক্ষণে গড়াগড়ি খেতে শুরু করেছেন পৃথ্বী এবং শিখর।

বন্ধ করুন