বাংলা নিউজ > বায়োস্কোপ > অর্চনার চিন্তাই সারাক্ষণ! রাতে ‘পরমীত’ বলে চেঁচাও না তো কপিল? খোঁচা শাহিদের
কপিল ক্লিন বোল্ড
কপিল ক্লিন বোল্ড

অর্চনার চিন্তাই সারাক্ষণ! রাতে ‘পরমীত’ বলে চেঁচাও না তো কপিল? খোঁচা শাহিদের

  • শাহিদের গুগলিতে ক্লিন বোল্ড কপিল! 

বছর শেষে জার্সি নিয়ে বড়পর্দায় হাজির হচ্ছেন শাহিদ কাপুর। বিপরীতে ম্রুণাল ঠাকুর। কবীর সিং-এর কামব্যাকের জন্য মুখিয়ে রয়েছে দর্শক। আপাতত ছবির প্রচারে ব্যস্ত তারকা। সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন শাহিদ ও ম্রুণাল। সেখানেই হোস্ট কপিল শর্মার রীতিমতো ক্লাস নিলেন শাহিদ। কমেডিয়ানকে খোঁচা দেওয়ার কোনও সুযোগ হাতছাড়া করেননি শাহিদ। 

‘দ্য কপিল শর্মা শো’-এর অবিচ্ছেদ্য অঙ্গ অর্চনা পূরণ সিং। প্রত্যেক এপিসোডে অর্চনাকে নিয়ে মশকরা করতে ছাড়েন না কপিল। আর অর্চনার প্রতি কপিলের এই অবসেশন নিয়েই এবার তাঁকে খোঁচা দিলেন শাহিদ কাপুর। 

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, শাহিদ কপিলকে বলছেন- ‘তোমার মধ্যে তো একটা অর্চনা পূরণ সিং বাস করে’। এরপর অর্চনার উদ্দেশে শাহিদ বলেন, ‘আপনি ওর ভিতরে ঢুকে গিয়েছেন, পুরোপুরিভাবে একাত্ম হয়ে গিয়েছেন, আর এখন ওর ভিতর থেকে বাইরে আসছেন’।

শাহিদ যোগ করেন, ‘ও (কপিল) রাতেও হয়ত আপনার আওয়াজ বার করে চিত্কার করে উঠে, পরমীতে…’। উল্লেখ্য, অর্চনার স্বামীর নাম পরমীত শেট্টি। শাহিদের এই কীর্তি দেখে থ কপিল আর ম্রুণাল। হেসে লুটোপুটি খেল দর্শকরা। 

একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প বলবে জার্সি। ছেলের ইচ্ছা পূরণের জন্য চল্লিশ ছুঁইছুঁই সেই ক্রিকেটার ফের একবার ব্যাট হাতে তুলে নেবে। কারণ ছেলের ইচ্ছা বাবা তাঁকে উপহার দিক টিম ইন্ডিয়ার জার্সি। গৌতম তিন্নানাউরি পরিচালিত জার্সি একই নামের তেলুগু ছবির রিমেক। এই ছবিতে দেখা মিলবে শাহিদের বাবা পঙ্কজ কাপুরেরও।

 

বন্ধ করুন