বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: কপিলের ‘দোস্তানা' প্রশ্ন, লজ্জায় লাল কার্তিক ‘এই অভিযোগ মিথ্যে!’

Viral Video: কপিলের ‘দোস্তানা' প্রশ্ন, লজ্জায় লাল কার্তিক ‘এই অভিযোগ মিথ্যে!’

কপিলের প্রশ্ন শুনে লজ্জায় লাল হলেন কার্তিক আরিয়ান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

কপিল শর্মার ইউটিউব চ্যানেলে ফের একটি আনসেন্সর্ড ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে 'দ্য কপিল শর্মা শো'-তে হাজির হওয়া কার্তিক আরিয়ানের পিছনে লাগছেন কপিল।

কপিল শর্মার ইউটিউব চ্যানেলে ফের একটি আনসেন্সর্ড ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে 'দ্য কপিল শর্মা শো'-তে হাজির হওয়া কার্তিক আরিয়ানের পিছনে লাগছেন কপিল। কখনও বলি-তারকাকে তাঁর প্রতি ছবি পিছু পারিশ্রমিক বেড়ে যাওয়ার কথা নিয়ে প্রকাশ্যে প্রশ্ন ছুঁড়ছেন কপিল, কখনও বা করণ জোহরের 'দোস্তানা ২' ছবি থেকে এই বলি-অভিনেতার বেরিয়ে আসার প্রসঙ্গ তুলছেন!

'ধামাকা' অভিনেতার উদ্দেশে সোজাসুজি প্রশ্ন ছুঁড়ে দেন কপিল, ' শুনুন না বলছি কী আপনার ছবি পিছু পারিশ্রমিক সত্যিই বেড়ে গিয়েছে নাকি নিজের আসন্ন ছবির নাম 'শাহজাদা' দেখামাত্রই পারিশ্রমিকের অঙ্কটা বাড়িয়ে ফেললেন একলাফে?' শুনে বেদম অস্বস্তিতে পড়েন কার্তিক। কোনওরকমে হাসতে হাসতে বলে ওঠেন, 'দাদা, সত্যিই যদি এরকম হত যে ছবির নাম 'শাহজাদা' হওয়ার কারণে বেশি টাকা পাওয়ার সুযোগ থাকত, তাহলে নিঃস্বাস করুন আমার প্রতিটি ছবির নাম শাহজাদা-ই রাখতাম'।

এরপর ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে শোয়ের পরের সেগমেন্টে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের প্রশ্ন দিতে হবে। কপিল জিজ্ঞেস করেন ,'আজকাল কান পাতলেই শোনা যাচ্ছে আপনার নাকি 'দোস্তানা' (বন্ধুত্ব) ব্যাপারটি ঠিক পছন্দ নয়?' শোয়ের হোস্টের এহেন কথা শোনামাত্রই লজ্জায় রীতিমত লাল হয়ে ওঠেন এই বলি-তারকা। এক গাল হাসি হেসে কার্তিকের জবাব, ' এই অভিযোগ সর্বৈব মিথ্যে'।

প্রসঙ্গত, চলতি বছরেই করণ জোহরের প্রযোজনায় শুরু হওয়া 'দোস্তানা ২' ছবির শ্যুটিং শুরু করেও সেই ছবি থেকে নিজেকে সরিয়ে নেন কার্তিক। বাজারে জোর গুঞ্জন, প্রযোজক করণ জোহরের সঙ্গে বনিবনা না হওয়াতেই নাকি এই চরম পদক্ষেপ নিয়েছিলেন কার্তিক। যদিও এই প্রসঙ্গে করণের প্রযোজনা সংস্থা 'ধর্মা প্রোডাকশনস' কিংবা কার্তিকের তরফে কিছু খোলসা করে বলা হয়নি আজ পর্যন্ত। স্র্রেফ করণের প্রযোজনা সংস্থার তরফে নেটমাধ্যমে একটি আনুষ্ঠানিক বিবৃত্তির মাধ্যমে ঘোষণা করা হয়েছিল যে স্রেফ 'প্রফেশনাল' কারণের সুবাদে তাঁরা ফের একবার এই ছবির কাস্টিং নতুন করে করবেন।

বায়োস্কোপ খবর

Latest News

বর্ষায় মশার উৎপাতে অতিষ্ঠ হয়ে যাচ্ছেন? এই ঘরোয়া উপায় মিটবে সমস্ত সমস্যা বুধেই লক্ষ্মীদেবীর কৃপা হলুদ ধাতুর ওপর, বাজেটের পরদিন সোনার রেটে ৩ হাজারি ধস মাথায় উকুন! পা চুলকাতে চুলকাতে রান্না,নোংরা শিবানীর সঙ্গে কৃতিকা ঝগড়া, হাতাহাতি Bangladesh Women বনাম Malaysia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মাঝরাতে হাসপাতালে ভর্তি করতে হয়েছে জ্যোতিপ্রিয় মল্লিককে, কেমন আছেন এখন?‌ শ্রাবণ শিবরাত্রি কবে? কেন এটিকে এত বিশেষ বলে মনে করা হয়, জেনে নিন কাঠমান্ডুতে টেক-অফের সময় দুর্ঘটনার কবলে যাত্রীবোঝাই বিমান, মৃত্যু প্রায় সবার বিশ্ব মহাকাশ পুরস্কার পাবে ISRO, চন্দ্রযান-৩ সফল হওয়ায় ভারতের নতুন রেকর্ড মিথ্যে বলে শ্যামৌপ্তিকে পটিয়ে ফাঁসল নীল, প্রকাশ্যে ধারাবাহিক অমর সঙ্গীর প্রোমো সিলিং ফ্যানে নোংরা জমে আছে? ফ্যান পরিষ্কার করার সহজ কৌশল জেনে নিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.