বাংলা নিউজ > বায়োস্কোপ > জিনত আমানের দেখাদেখি সমুদ্র স্নান, 'নমকিন' হওয়ার বদলে চুলকুনির চোটে হয়রান কিক্কু
কপিলের শো-তে জিনত আমান এবং কিক্কু শারদা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
কপিলের শো-তে জিনত আমান এবং কিক্কু শারদা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

জিনত আমানের দেখাদেখি সমুদ্র স্নান, 'নমকিন' হওয়ার বদলে চুলকুনির চোটে হয়রান কিক্কু

  • সম্প্রতি, কপিল শর্মার শো-তে হাজির হয়েছিলেন জিনত আমান, পুনম ধিলন এবং অনিতা রাজ।

সম্প্রতি, কপিল শর্মার শো-তে হাজির হয়েছিলেন জিনত আমান, পুনম ধিলন এবং অনিতা রাজ। চ্যানেল কর্তৃপক্ষের তরফে সেই পর্বের এক প্রোমো পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়োর শুরুতেই এই তিন বর্ষীয়ান বলি-অভিনেত্রীকে পরস্পরের হাত ধরে একসঙ্গে মঞ্চে প্রবেশ করতে দেখা গেল। অনিতার ফিটেড লেদার ট্রাউজার্স দেখে কপিল তো মজা করে জিজ্ঞেস করেই ফেললেন, 'আছে আপনি এখানে গাড়িতে এসেছেন নাকি ঘোড়ায় চেপে?' এই প্রসঙ্গে উঠল জিনতের পশ্চিমি অর্থাৎ 'ওয়েস্টার্ন অবতার' এর কথাও।  এরপরই মুখের হাসি ফুটিয়ে শো-তে দর্শকদের উদ্দেশে কপিল বলেন, 'আগেকার বেশিরভাগ ছবিতে সাধারণত দেখা যেত ছবির নায়িকার চরিত্র একজন গ্রামের মেয়ের হতো, যাকে দুর্দান্ত দস্যুর দল তাড়া করত। অবশ্য বলিপাড়ায় জিনত আমনের এন্ট্রি নেওয়ার পর সেই দৃশ্য সম্পূর্ণ বদলে যায়'। কেন? সে জবাবও কপিল দিয়েছেন, 'আশির দশকের ছবিগুলি চালিয়ে দেখুন। দেখবেন বেশিরভাগ ডাকাতের দল নিজেদের সমর্পণ করত জিনতের কাছে'। 

এরপর পালা ছিল পুনম ধিলন-এর। মজাদার ভঙ্গিতে তাঁকেও কপিল বলে বসেন যে ১৯৮৪ সালে 'সোহনী মাহিওয়াল' ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছিলেন সানি দেওল। 'সেই ছবিতেই স্রেফ আপনার চক্করে সানির রোম্যান্টিক যা রূপ দেখতে পেয়েছিলেন দর্শকেরা। এরপর থেকে তো সানিকে শুধু 'মার দাঙ্গা' করতেই দেখা গেছে!' হাসতে হাসতে বলেন কপিল। এখানে অবশ্য 'মার দাঙ্গা' বলতে সানি দেওল অভিনীত অ্যাকশন ছবির ইঙ্গিতই দিয়েছেন কপিল।

গল্প আড্ডার ফাঁকে এরপর মঞ্চে প্রবেশ করেন শো-এর অন্যতম জনপ্রিয় কৌতুক অভিনেতা কিক্কু শারদা। কোট আর ধুতি পরে নিজের চিরাচরিত ভঙ্গিতে জিনতকে তাঁর অভিনীত 'পুকার' ছবির বিখ্যাত গান 'সমুন্দর মে নাহাকে অউর নমকিন' হো গয়ে'-র কথা তুলে কিক্কু বলে ওঠেন যে ছবিতে তো সমুদ্রে স্নান করে আরও 'নোনতা' হয়ে গেছিলেন জিনত। তা দেখে সমুদ্রে স্নান করতে গেছিলেন কিক্কুও। কিন্তু বাস্তবে যে তাঁর সঙ্গে মোটেই অমন হয়নি, তা নিজেই জানালেন কপিলের শো-এর এই কৌতুক অভিনেতা। কিক্কুর কথায়, ' সমুদ্রে স্নান করে নোনতা হওয়ার বদলে সারা শরীরে চুলকুনি দেখা দিয়েছিল'। এরপর অবশ্য কিক্কুকে সান্ত্বনা দিতেই ওই গানে তাঁর সঙ্গে মঞ্চে নেচে উঠলেন জিনত সহ বাকি দুই বর্ষীয়ান অভিনেত্রী।

বন্ধ করুন