বাংলা নিউজ > বায়োস্কোপ > কপিলের শো-তে এ কী করলেন ক্রুষ্ণা অভিষেক! হেসে গড়াগড়ি খেলেন হরিহরণ, সোনু নিগম
দ্য কপিল শর্মা শো-তে ক্রুষ্ণা অভিষেকের কীর্তি দেখে হেসে গড়াগড়ি খেলেন দর্শকের দল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
দ্য কপিল শর্মা শো-তে ক্রুষ্ণা অভিষেকের কীর্তি দেখে হেসে গড়াগড়ি খেলেন দর্শকের দল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

কপিলের শো-তে এ কী করলেন ক্রুষ্ণা অভিষেক! হেসে গড়াগড়ি খেলেন হরিহরণ, সোনু নিগম

  • সম্প্রতি, দ্য কপিল শর্মা শো-তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সোনু নিগম, হরিহরণ, তালাত আজিজ এবং শান।

সম্প্রতি, দ্য কপিল শর্মা শো-তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সোনু নিগম, হরিহরণ, তালাত আজিজ এবং শান। চলতি সপ্তাহেই সম্প্রসারণ হবে সেই এপিসোড। শো-তে উপস্থিত হয়ে যথারীতি হোস্ট কপিলের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে ওঠেন একসময়ের বলিউড কাঁপানো এই জনপ্রিয় গায়কের দল। শো-তে হাজির হয়ে কপিল ও তাঁর টিমের সঙ্গে যে খোশগল্প করার পাশে একচোট মজা করেছেন এই তারকা-অতিথিরা তা বলাই বাহুল্য। তবে একইসঙ্গে শো-তে নজর করেছেন ক্রুষ্ণা অভিষেক। তাঁর কীর্তি দেখে হেসে লুটোপুটি খেয়েছেন অতিথি তারকার দল। সেই হাসিতে যোগ দিতে দেখা গেল কপিল সহ শো-তে উপস্থিত থাকা দর্শকদেরও।

সোনি টিভি চ্যানেল কর্তৃপক্ষের তরফে শো-এর এই এপিসোডের একটি প্রোমোতে দেখা গেছে শ্যুটিং সেটের বেশ কয়েকজনকে সঙ্গে করে নাচতে নাচতে হঠাৎই মঞ্চে প্রবেশ করলেন ক্রুষ্ণা। শো-তে তখন তারস্বরে চলছে 'ইটজ এন্টারটেইনমেন্ট' ছবির 'যোনি যোনি ইয়েস পাপ্পা' গান। সেসব শেষ হলে তাঁর সঙ্গে মঞ্চে হাজির হওয়া বেশ কয়েকজনকে তাঁদের পছন্দের গায়কের নাম জিজ্ঞেস করেন ক্রুষ্ণা। 

জবাবে একজন সরল মনে জবাব দেন 'বাদশা'। সঙ্গে সঙ্গে ক্রুষ্ণার পাল্টা মন্তব্য, 'যেই গায়ক এইমুহূর্তে আমাদের অতিথি হিসেবে মঞ্চ নেই তাঁর নাম খবরদার তুলবে না মুখে!' সেই সোর্স মন্তব্য শুনে স্বাভাবিকভাবেই হাসিতে ফেটে পড়েন সবাই। এসব দেখে শুনে পরেরজন কোনওরকমে আমতা আমতা করে হরিহরণ-এর নাম বলতে গিয়ে ভুলে করে 'হরিশ'। ওই ব্যক্তির মুখে একথা শুনে আর নিজেও হাসি চেপে রাখতে পারেননি ক্রুষ্ণা। এবার পিছনে লেগে ওই ভদ্রলোককে ক্রুষ্ণার প্রশ্ন, 'এখানে আবার হরিশটা কে বল তো?' আরও টেনশনে পড়ে যান ওই ব্যক্তি। ততক্ষণে হেসে প্রায় গড়াগড়ি খাচ্ছেন পাশে বসা হরিহরণ থেকে শুরু করে সোনু নিগমরা।

বন্ধ করুন