বাংলা নিউজ > বায়োস্কোপ > যথেষ্ট হয়েছে, থামো! কপিলের শো চলাকালীন ক্রুষ্ণা অভিষেককে চুপ করার নির্দেশ রানির
‘দ্য কপিল শর্মা শো’-তে হাজির হয়েছিলেন রানি মুখোপাধ্যায়। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
‘দ্য কপিল শর্মা শো’-তে হাজির হয়েছিলেন রানি মুখোপাধ্যায়। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

যথেষ্ট হয়েছে, থামো! কপিলের শো চলাকালীন ক্রুষ্ণা অভিষেককে চুপ করার নির্দেশ রানির

  • ‘দ্য কপিল শর্মা শো’-তে ‘বান্টি অউর বাবলি ২’র প্রচারে এলেন রানি মুখোপাধ্যায়, সইফ আলি খান, সিদ্ধান্ত চতুর্বেদী আর শর্বরী। শো চলাকালীনই ক্রুষ্ণা অভিষেককে পারফর্ম বন্ধ করার নির্দেশ দিলেন রানি মুখোপাধ্যায়।

‘দ্য কপিল শর্মা শো’তে ‘বান্টি অউর বাবলি ২’র প্রচারে এলেন রানি মুখোপাধ্যায়, সইফ আলি খান, সিদ্ধান্ত চতুর্বেদী আর শর্বরী। হাসি-মজা-হুল্লোড়ে ফাঁস হল অনেক গোপন কথা। শো-র এই এপিসোড ইতিমধ্যেই দর্শকদের আলোচনার অন্যতম বিষয়ে পরিণত হয়েছে। শো চলাকালীনই ক্রুষ্ণা অভিষেককে পারফর্ম বন্ধ করার নির্দেশ দিলেন রানি মুখোপাধ্যায়। না, না রেগে টেগে নয় কিন্তু। ক্রুষ্ণার কীর্তি দেখে হাসতে হাসতে ততক্ষণে হাঁফ ধরেছে রানির, চোখ ভরে উঠেছে জলে। শেষপর্যন্ত আর থাকতে না পেরে নিজেকে সামলানোর জন্য ক্রুষ্ণাকে একটু থেমে যাওয়ার নির্দেশ দিলেন 'বাবলি'।

রবিবারের ওই পর্বে অমিতাভ বচ্চন সেজে হাজির হয়েছিলেন কপিলের শো-এর এই অন্যতম সেরা অভিনেতা। মঞ্চে হাজির হয়েই অমিতাভের মত ভারি কন্ঠস্বরে মজাদার সব কথাবার্তা বলা শুরু করেন তিনি। এমনকি 'কভি খুশি কভি গম' ছবিতে অমিতাভের সঙ্গে রানিকে যে গানের দৃশ্যে দেখা গেছিল সেই 'শাওয়া শাওয়া' গানেও অদ্ভুত ভঙ্গিতে নাচতে শুরু করেন তিনি। সেসব দেখে ততক্ষণে হাসি শুরু হয়ে গেছে রানির। এখানেই শেষ না। এরপর সইফ, রানিদের উদ্দেশে 'অমিতাভ রুপী' ক্রুষ্ণা বলে ওঠেন কেবিসি সঞ্চালনা করতে করতে তাঁর আজ এই অবস্থা যে আজকাল কারওর সঙ্গে কথাবার্তা বলার সময়ে কাউকে প্রশ্ন করলে তাঁকে চার চারটি অপশনও দিয়ে ফেলেন তিনি। এরপর শুরু হয় সইফের সঙ্গে তাঁর খুনসুটি। কপিল থামাতে চাইলেও নাগাড়ে নিজের কাজ চালিয়ে যান তিনি।

‘দ্য কপিল শর্মা শো’-তে অমিতাভ বচ্চনের মতো সেজেগুজে হাজির হয়েছিলেন ক্রুষ্ণা অভিষেক। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
‘দ্য কপিল শর্মা শো’-তে অমিতাভ বচ্চনের মতো সেজেগুজে হাজির হয়েছিলেন ক্রুষ্ণা অভিষেক। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

শেষপর্যন্ত আর পারেননি রানি। এই কান্ডকারখানা দেখে এতটাই জোরে হাসতে শুরু করেন এই তারকা-অভিনেত্রী যে হাসতে হাসতে নাক থেকে তাঁর বহুমূল্যবান নাকছাবি খুলে পড়ে যায়। 'দাঁড়ান, দাঁড়ান, দয়া করে একটু থামুন।যথেষ্ট হয়েছে। আর পারছি না হাসতে'। কোনওরকমে হাঁফ ধরা গলায় বলে ওঠেন 'বাবলি'। কথা শোনেন ক্রুষ্ণা। নিজেকে সামলে সুমলে নাকছাবি খুঁজে পাওয়ার পর ক্রুষ্ণার তারিফ করে রানির প্রশ্ন, 'কীভাবে এত হাসাতে পারিস রে?'

ইতিমধ্যেই ‘বান্টি অউর বাবলি ২’ নিয়ে দর্শকদের প্রত্যাশা তুঙ্গে। এই মাসের শেষে মুক্তি পাবে ছবি। সইফ-রানির ম্যাজিক পরদায় দেখতে মুখিয়ে আছেন সকলে। হাসির রোলার কোস্টারে করে নিছক বিনোদন থাকছে ছবিতে। যেখানে খেল দেখাবে একজোড়া বান্টি-বাবলি। আসল-নকল কে দোষি, বের করতেই কালঘাম ছুটবে পুলিশের।

বন্ধ করুন