বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: শিশুশিল্পীর সঙ্গে অভিনয়ের ঝক্কি, বিরক্তি নিয়ে অকপট শাহিদ; ফাঁস করলেন কপিল

Video: শিশুশিল্পীর সঙ্গে অভিনয়ের ঝক্কি, বিরক্তি নিয়ে অকপট শাহিদ; ফাঁস করলেন কপিল

শাহিদ কাপুর। (ছবি সৌজন্যে - টুইটার)

'দ্য কপিল শর্মা শো'-তে 'জার্সি' ছবির প্রচার সারতে হাজির হয়েছিলেন শাহিদ কাপুর এবং ম্রুণাল ঠাকুর।

কিছুদিন আগে 'জার্সি' ছবির প্রচার সারতে ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন শাহিদ কাপুর ও ম্রুণাল ঠাকুর।শো চলাকালীন গল্প আড্ডার ফাঁকে কপিল এবং অর্চনা পূরণ সিং-কে শাহিদ জানান একজন শিশু অভিনেতার সঙ্গে অভিনয় করাটা অন্যতম কঠিন কাজ একজন অভিনেতার পক্ষে।

সেই এপিসোডের একটি নতুন আনসেন্সর্ড ভিডিয়ো ইউটিউবে শেয়ার করেছেন কপিল। সেখানেই এই প্রসঙ্গে একটি ঘটনার কথা বলতে শোনা যাচ্ছে শাহিদ-কে। বলি তারকারকথায় জানা যায়, 'জার্সি' ছবির সব অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে চিত্রনাট্য পড়া এবং শোনানোর সেশন চলছে। শাহিদ, ম্রুণাল ছাড়াও সেখানে হাজির ছিলেন 'জার্সি' ছবির অন্যতম মুখ্য অভিনেতা তথা শাহিদের বাবা পঙ্কজ কাপুর। চিত্রনাট্যের একটি গুরুত্বপূর্ণ দৃশ্য পড়া চলছে এমন সময় এই ছবির শিশুশিল্পী তাঁর পাশে বসা মায়ের কাছে বায়না শুরু করল পিৎজা খাবে বলে। এবং ক্রমাগত করেই গেছিল! এই ঘটনার কথা বলে হালকা চালে এই বলি-তারকা বলে ওঠেন, 'পশু এবং শিশুদের সঙ্গে অভিনয় করা সবথেকে কঠিন কাজ একজন অভিনেতা কিংবা অভিনেত্রীর পক্ষে। কারণ তাঁরা হঠাৎ করেই যা খুশি করতে পারে। যার ফলে আপনার অভিনয়ের তালটাই নষ্ট হয়ে যেতে পারে, খেয়ে হারিয়ে ফেলতে পারেন। এমনও হতে পারে নিজের তরফে আপনি একেবারে ঠিকঠাক থাকলেও বহুবার রিটেক হয়ে যাচ্ছে সেই শট। শেষমেশ বিরক্তিতে পাগলও হয়ে যেতে পারেন।'

শাহিদের কথা শুনে চুপ করে থাকেননি ম্রুণালও। একই প্রসঙ্গে তিনি জানান কীভাবে একটি গুরুত্বপূর্ণ আবেগঘন দৃশ্যে অভিনয়ের আগে ক্যামেরা চালু হওয়ার ঠিক আগেই হয়ত হঠাৎ কোনও শিশিশিল্পীটি বলে উঠল সে বাথরুম যাবে। 'জার্সি' নায়িকার কথা শেষ হয়েছে কী হয়নি হাসতে হাসতে শাহিদ বলে উঠলেন, 'আমরা যা শুরু করেছি, যেসব কথাবার্তা বলছি তাতে আমার মনে হয় না এইসব অংশ কপিলের শো-তে দেখানো হবে। আমাদের এই গোটা কথাবার্তার অংশটুকু কাটা পড়বে। যা খুশি তাই বলছি।' তবে শাহিদের অনুমানকে মিথ্যে করে তাঁদের সেইসব কথাবার্তা কপিলের শো-এর আনসেন্সর্ড ভিডিয়ো হিসেবে শেয়ার করা হয়েছে।

উল্লেখ্য, কোভিডের জোড়া ঢেউয়ের ধাক্কা এখনও সামলে উঠতে পারেনি ভারত৷ এরইমধ্যে হাজির নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন৷দ্রুত ছড়িয়ে পড়ছে ওমিক্রন।বলিউডের অন্দরেও এই ওমিক্রণ আতঙ্ক পৌঁছনোর ফলে খেসারত দিতে হল 'জার্সি'কে। গত ৩১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে এই ছবি রিলিজ না করার সিদ্ধান্ত নিয়েছেন ছবির নির্মাতারা।এর আগেও করোনার কারণে পিছিয়েছিল 'জার্সি'র মুক্তির তারিখ।

প্রসঙ্গত, একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প বলবে জার্সি। ছেলের ইচ্ছা পূরণের জন্য চল্লিশ ছুঁইছুঁই সেই ক্রিকেটার ফের একবার ব্যাট হাতে তুলে নেবে। কারণ ছেলের ইচ্ছা বাবা তাঁকে উপহার দিক টিম ইন্ডিয়ার জার্সি। গৌতম তিন্নানাউরি পরিচালিত জার্সি একই নামের তেলুগু ছবির রিমেক।এই ছবিতে দেখা মিলবে শাহিদের বাবা পঙ্কজ কাপুরেরও। 'শানদার' এর পর ফের একবার অন-স্ক্রিন হাজির হচ্ছে বাবা-ছেলের জুটি।

বন্ধ করুন