বাংলা নিউজ > বায়োস্কোপ > বান্ধবীর প্রসঙ্গ উঠতেই লজ্জায় লাল করণ, ফুট কাটলেন সানি, শুনে হেসে কুটিপাটি কপিল
দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়েছিলেন করণ এবং সানি দেওল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়েছিলেন করণ এবং সানি দেওল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

বান্ধবীর প্রসঙ্গ উঠতেই লজ্জায় লাল করণ, ফুট কাটলেন সানি, শুনে হেসে কুটিপাটি কপিল

  • সম্প্রতি, কপিল শর্মার শো-তে নিজেদের আসন্ন ছবি 'ভ্যালে'র প্রচার সারতে এসেছিলেন করণ দেওল, সাওয়ান্ত সিং প্রেমী এবং বিশেষ তিওয়ারি। তাঁদের সঙ্গে ছিলেন বলি-তারকা সানি দেওলও।

সম্প্রতি, কপিল শর্মার শো-তে নিজেদের আসন্ন ছবি 'ভ্যালে'র প্রচার সারতে এসেছিলেন করণ দেওল, সাওয়ান্ত সিং প্রেমী এবং বিশেষ তিওয়ারি। তাঁদের সঙ্গে ছিলেন বলি-তারকা সানি দেওলও। সম্প্রতি, সেই পর্বের একটি প্রোমো সোনি টিভি চ্যানেল কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে।

ছবিতে গল্প আড্ডার ফাঁকে সানিকে কপিল জিজ্ঞেস করেন এমন তিনটি জিনিসের নাম বলতে যা মাটি থেকে উপড়ানো যায়। সানি সবে গাজর এবং মুলোর নাম বলে তৃতীয় নামটি বলতে যাবেন এমন সময় দর্শকদের মধ্যে থেকে কেউ চিৎকার করে বলে ওঠেন 'হ্যান্ড পাম্প'। শোনামাত্রই সানি সহ তারস্বরে হেসে ওঠেন শো-তে উপস্থিত থাকা বাকি দর্শকেরা। প্রসঙ্গত, 'গদর: এক প্রেম কথা' ছবিতে সানির দু'হাত দিয়ে হ্যান্ড পাম্প উপড়ানোর সিকোয়েন্স আজও তুমুলভাবে জনপ্রিয় হিন্দি ছবিপ্রেমী দর্শকদের মধ্যে।

এরপর সানি-পুত্র করণকে কপিল জিজ্ঞেস করেন যে তিনি আজ পর্যন্ত কখনও নিজের বান্ধবীর কথা বাবার সামনে পেশ করেছেন কি না। সলজ্জভাবে করণ জানান যে হ্যাঁ, তিনি জানিয়েছেন। শোনামাত্রই কপিলেরপ্রশ্ন, 'সত্যি করে বলো, জানিয়েছিল নাকি বাবার কাছে হাতেনাতে ধরা পড়ে গেছিলে?' জবাবে মুখ খোলেন সানি। মজার সুরে বেশ আমতা আমতা করে বলে ওঠেন 'আমি অত কিছু জানতাম না। যখন জানলাম, ভাবলাম... আমরা যখন জোয়ান ছিলাম, সেই সময় তো এত লজ্জা পেতাম যে লজ্জা পেতে পেতেই অনেককিছু করে ফেলতাম, হয়ে যেত!' সানির কথা শেষ হতে না হতেই তাঁর কথার ইঙ্গিত বুঝে উচ্চস্বরে হেসে ওঠেন কপিল।

প্রসঙ্গত, সুপারহিট তেলেগু ছবি ব্রোচেভারেভারুরার রিমেক 'ভ্যালে' । কাকা অভয় দেওলের সঙ্গে কোলাবোরেশন করে ছবিটি করেছেন করণ দেওল। ছবিতে মৌনি রায়ও অভিনয় করেছেন। ১০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন