বাংলা নিউজ > বায়োস্কোপ > সানির ছেলের মুখে ‘ঢাই কিলো কা হাত’ ডায়লগ, ‘ইয়ারা ও ইয়ারা’ গানে জমিয়ে নাচ দেওলদের
দ্য কপিল শর্মা শো

সানির ছেলের মুখে ‘ঢাই কিলো কা হাত’ ডায়লগ, ‘ইয়ারা ও ইয়ারা’ গানে জমিয়ে নাচ দেওলদের

  • কপিলের শো-তে এসে বাপ ছেলের কাণ্ড দেখুন।

দ্য কপিল শর্মা শো-এর একটি নতুন প্রোমো সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে। এতে ভেলে তারকা করণ দেওল, সাওয়ান্ত সিং প্রেমী এবং বিশেষ তিওয়ারি মঞ্চে হোস্ট কপিল শর্মার সঙ্গে যোগদান করেছেন।

কপিল করণকে জিজ্ঞাসা করেছিলেন, তিনি কার নাচের স্টাইল অনুকরণ করেন- তাঁর বাবা সানি দেওলের, কাকা ববি দেওলের নাকি দাদু ধর্মেন্দ্রর। এরপরই মজার একটা কাণ্ড ঘটান সানি পুত্র করণ। সঙ্গে সঙ্গে সানি দেওলকে সেটে প্রবেশ করতে দেখা যায়। অভিনেতা সানি দেওল ‘ইয়ারা ও ইয়ারা’ গানে নিজের সিগনেচার স্টেপে নাচেন স্টেজের মধ্য়ে।

কপিলের আবদারে সানির ‘ঢাই কিলো কা হাত’ সংলাপ নিজের মতো করে বলে শোনালেন পুত্র করণ দেওল। এরপরই সেটে বিভিন্ন খুনসুটিতে মত্ত থাকতে দেখা যায় তাঁদের। 

প্রোমোতে অন্যান্য অতিথিদেরও দেখানো হয়েছে যারা এই সপ্তাহান্তে দ্য কপিল শর্মা শোতে উপস্থিত হবেন- চণ্ডীগড় করে আশিকির পরিচালক অভিষেক কাপুর, অভিনেতা আয়ুষ্মান খুরানা এবং বাণী কাপুরও হাজির হয়েছেন।

সানি, করণ এবং অন্যরা তাদের আসন্ন ছবি ভেলে প্রচার করতে এসেছিলেন। এটি তেলেগু ছবি ব্রোচেভারেভারুরার রিমেক। কাকা অভয় দেওলের সঙ্গে কোলাবোরেশন করে ছবিটি করেছেন করণ দেওল। ছবিতে মৌনি রায়ও অভিনয় করেছেন। ১০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। 

বন্ধ করুন