বাংলা নিউজ > বায়োস্কোপ > রোম্যান্টিক দৃশ্যে কেমন অভিনয় করেন আয়ুষ্মান? বাণীর জবাবে হেসে খুন 'গরিব' কপিল
কপিল শর্মা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

রোম্যান্টিক দৃশ্যে কেমন অভিনয় করেন আয়ুষ্মান? বাণীর জবাবে হেসে খুন 'গরিব' কপিল

  • সম্প্রতি, কপিল শর্মার শো-তে নিজেদের আসন্ন ছবি 'চণ্ডীগড় করে আশিকি'র প্রচার সারতে এসেছিলেন আয়ুষ্মান খুরানা এবং বাণী কাপুর। তাঁদের সঙ্গে ছিলেন ছবির পরিচালক অভিষেক কাপুরও।

সম্প্রতি, কপিল শর্মার শো-তে নিজেদের আসন্ন ছবি 'চণ্ডীগড় করে আশিকি'র প্রচার সারতে এসেছিলেন আয়ুষ্মান খুরানা এবং বাণী কাপুর। তাঁদের সঙ্গে ছিলেন ছবির পরিচালক অভিষেক কাপুরও। সেই পর্বের একটি প্রোমো সোনি টিভি চ্যানেল কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে শো-তে বাণীর সঙ্গে চুটিয়ে ফ্লার্ট করার পাশাপাশি সোফায় বসা আয়ুষ্মানের উদ্দেশে কপিলের খোঁচা, 'দেখুন মশাই, আপনি তো বাণীর সঙ্গে টানা ৪০-৫০ দিন টানা কাজ করেছেন। একসঙ্গে সময় কাটিয়েছেন। আমার মতো গরিব মানুষের সম্বল মাত্র আজকের এই এক-দুই ঘন্টা'। ওদিকে কম যান না আয়ুষ্মানও। কপিলের ইঙ্গিত ধরতে পেরেই বলি-নায়কের চটপট পাল্টা জবাব, 'আপনার মত গরিব যেন ঈশ্বর সবাইকে বানায়!'

এরপর কথার ফাঁকের বাণীকে কপিল জিজ্ঞেস করে বসেন, 'ছবিতে আপনার সঙ্গে কোন দৃশ্যের সিকোয়েন্সে জমিয়ে কাজ করেছেন আয়ুষ্মান? ইমোশনাল দৃশ্যে নাকি রোম্যান্টিক দৃশ্যে?' বলি-সুন্দরীর চটপট জবাব, 'রোম্যান্টিক দৃশ্যও অত্যন্ত আবেগ দিয়ে উতরে দেন আয়ুষ্মান'। শোনামাত্রই মজার সুরে কপিলের ইঙ্গিতপূর্ণ মন্তব্য, 'এই যেটা বলেন, সেই ধরনের আবেগ আমার মধ্যে একটু বেশিই রয়েছে!' কপিলের কথা শেষ হতে না হতেই হাসিতে ফেটে পড়েন বাণী।

প্রসঙ্গত, ‘কেদারনাথ’ ছবির পরিচালনার তিন বছর পর 'চণ্ডীগড় করে আশিকি'তে ফের একবার পরিচালকের আসনে অভিষেক কাপুর। সুশান্তের পর আয়ুষ্মানের সঙ্গে জুটি বেঁধেছেন অভিষেক। আয়ুষ্মানের বিপরীতে মহিলা চরিত্রে অভিনয় করছেন বানী কাপুর। ছবিতে বক্সারের চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ্মান। এর জন্য বিশেষ ডায়েট মেনে চলছেন তিনি। নিয়মিত করেছেন শরীরচর্চাও। করোনার জেরে চণ্ডীগড়ে গত বছর অক্টোবরে ছবির শ্যুটিং হয়। ৪৮ দিনের মধ্যেই ছবির শ্যুটিং শেষ করা হয়।

গত ৯ জুলাই ছবি মুক্তির দিনক্ষণ ঘোষণা করা হলেও, করোনার জেরে ছবি নির্মাতারা পিছিয়ে যায়। মূলত সিনেমা হলে ছবি মুক্তির পরিকল্পনা ছিল তাঁদের। তাই পরিস্থিতি একটু স্বাভাবিক হতে এবং সিনেমা হল খুলতেই, ফের ডিসেম্বর ১০-এ ছবি মুক্তির নতুন দিন ঘোষণা করল ‘চণ্ডীগড় করে আশিকি’র টিম।আগামী ১০ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন