বাংলা নিউজ > বায়োস্কোপ > আচমকা বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’! জানুন কী কারণে এই সিদ্ধান্ত
বন্ধ হচ্ছে এই জনপ্রিয় কমেডি শো
বন্ধ হচ্ছে এই জনপ্রিয় কমেডি শো

আচমকা বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’! জানুন কী কারণে এই সিদ্ধান্ত

  • ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহের পরই বন্ধ হচ্ছে দু-বছর ধরে চলে আসা হিট শো। 

আপনি যদি হাসতে ভালোবাসেন তো আপনার জন্য মন খারাপ করা খবর। কারণ উইকএন্ডে আপনার হাসির ডোজ বন্ধ হতে চলেছে। বেশ কয়েকদিন ধরে গুঞ্জন চলছিল নতুন করে সাজিয়ে তোলবার জন্য কিছুদিনের জন্য বন্ধ হবে ‘দ্য কপিল শর্মা শো’। টাইমস অফ ইন্ডিয়ায় এক প্রতিবেদনে বলা হয়েছে সত্যি বন্ধ হচ্ছে এই শো। তবে না নতুন করে সাজিয়ে তোলবার জন্য, এর পিছনে রয়েছে অন্য কারণ। প্রোডাকশন হাউজ এবং চ্যানেল কর্তৃপক্ষ সম্মিলিতভাবে 'ব্রেক' নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। 

জানা গিয়েছে কপিল শর্মার এই শো ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহতেই অফ-এয়ার হচ্ছে। ২০১৮ সালের ডিসেম্বর মাস থেকে সম্প্রচার শুরু হয়েছিল এই কমেডি শোয়ের। এক টানা দু-বছর ধরে দর্শকদের মনোরঞ্জন করেছেন কপিল অ্যান্ড কোম্পানি। কপিল শর্মা ছাড়াও তাঁর শোয়ের অবিচ্ছেদ্য অংশ হিসাবে দেখা মিলেছে কিকু সারদা, ক্রুষ্ণা অভিষেক, ভারতী সিং, অর্চনা পুরণ সিং, সুমনাসহ আরও অনেকের। 

কী কারণে বন্ধ হচ্ছে এই শো? 

নাম প্রকাশে অনিচ্ছুক কপিলের শোয়ের সঙ্গে যুক্ত এক ঘনিষ্ঠ জানিয়েছেন, ‘এই শো জনগণের কাছে খুব জনপ্রিয়, এই শোয়ের ফর্ম্যাট বদলানোর কোনও প্রশ্নই উঠে না। তবে এখন কোনও লাইভ অডিয়েন্স এই শোতে যোগ দিতে পারছেন না। করোনা পরিস্থিতিতে ছবিও মুক্তি পাচ্ছে না, তাই বলিউড তারকারাও সেইভাবে শোয়ে যোগ দিতে অনু্ষ্ঠানে হাজির হচ্ছে না। তাই এটা ব্রেক নেওয়ার একটা আদর্শ সময়। মাস খানেকের বিরতি নিয়ে আবার ফেরা হবে’।

এছাড়াও এই শো-এর সাময়িক বিরতির আরও একটা কারণ আছে। সূত্র বলছে, ‘দ্বিতীয়বার সন্তান সম্ভবা কপিলের স্ত্রী গিন্নি। তাই পরিবারের সঙ্গে আরও একটু সময় কাটাতে চান কপিল’। 

মাস তিনেকের বিরতির পর ফিরে নতুন উদ্দম নিয়ে ফিরে আসবেন কপিল শর্মা ও তাঁর সাঙ্গপাঙ্গরা। উল্লেখ্য, ২০১৪ সালে কালার্স চ্যানেলে ‘কমেডি নাইটস উইথ কপিল’-এর সূচনা হয়। এরপর চ্যানেল বদলে চার বছর পর ‘দ্য কপিল শর্মা শো’ নিয়ে পথচলা শুরু করেন কপিল। চ্যানেল ও নাম বদলাতেও কপিলের শোয়ের জনপ্রিয়তায় ভাটা পড়েনি একবিন্দুও। টিআরপি চার্ট সেই প্রমণা দিয়েছে প্রতি সপ্তাহে। 

ছোটপর্দা থেকে ব্রেক নিয়েও শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে দেখা মিলবে কপিলের। নেটফ্লিক্সের সঙ্গে হাত মিলিয়ে শীঘ্রই নতুন ধামাকা নিয়ে আসতে চলেছেন কপিল শর্মা। 

বন্ধ করুন