বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার OTT-তে 'দ্য কাশ্মীর ফাইলস', চারটি ভাষায় মুক্তি পাচ্ছে, কীভাবে দেখবেন?
এবার ওটিটিতে 'দ্য কাশ্মীর ফাইলস'
এবার ওটিটিতে 'দ্য কাশ্মীর ফাইলস'

এবার OTT-তে 'দ্য কাশ্মীর ফাইলস', চারটি ভাষায় মুক্তি পাচ্ছে, কীভাবে দেখবেন?

  • ১৯৯০ সালে কাশ্মীর উপত্যকা থেকে কাশ্মীরি পন্ডিতদের উচ্ছেদের ঘটনা উঠে এসেছে ছবিতে। হিন্দি, তামিল, তেলুগু ও কন্নড় ভাষায় দেখা যাবে 'দ্য কাশ্মীর ফাইলস'। কবে থেকে এবং কোথায় দেখা যাবে?

বিবেক অগ্নিহোত্রী পরিচালিত 'দ্য কাশ্মীর ফাইলস'। মুক্তির পর থেকে ছবি ঘিরে চর্চার শেষ নেই। বক্স অফিস হইচই ফেলেছে এই ছবি। ছবিতে অভিনয় করেছেন অনুপম খের, পল্লবী যোশি,মিঠুন চক্রবর্তীরা। গত ১১ মার্চ সিনেমা হলে মুক্তি পেয়েছে। ১৯৯০ সালে কাশ্মীর উপত্যকা থেকে কাশ্মীরি পন্ডিতদের উচ্ছেদের ঘটনা উঠে এসেছে ছবিতে।

এবার ওটিটি প্ল্যাটপর্মে মুক্তি পেতে চলেছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। আগামী ১৩ মে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে (Zee5) মুক্তি পাবে এই ছবি। হিন্দি, তামিল, তেলুগু এবং কন্নড় ভাষায় দেখা যাবে ছবিটি।

অভিনেতা অনুুপম খের এই ছবির অবিচ্ছেদ্য অঙ্গ। তিনি হতবাক ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর সাফল্যে। অনুপম জানিয়েছেন, 'সারা দেশের থেকে প্রশংসা পেয়েছে এই ছবি এবং এখনও যাঁরা এটিকে বড় পর্দায় দেখতে পারেননি তাঁদের জন্য, 'দ্য কাশ্মীর ফাইলস' জি ফাইভে পাওয়া যাবে।'

অভিনেতার কথায়, 'দ্য কাশ্মীর ফাইলস' হল এমন একটি ঘটনা, যা আমাদের মানুষের সঙ্গে ঘটেছিল, বেশ কয়েক বছর আগে এবং এখনও অনেকের কাছে তা অজানা। বিবেক এবং অন্যান্য কলাকুশলীরা এই ছবিতে যে সততার সঙ্গে কাজ করেছেন তার প্রমাণ এই ছবির সাফল্য।'

 

বন্ধ করুন