বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বাদশা-সুলতানরা যতদিন থাকবে বলিউড ডুববে’, কাশ্মীর ফাইলস পরিচালকের টুইট নিয়ে হইচই
শাহরুখ-সলমনকে নিয়ে নেটিবাচক টুইট বিবেক অগ্নিহোত্রির। 

‘বাদশা-সুলতানরা যতদিন থাকবে বলিউড ডুববে’, কাশ্মীর ফাইলস পরিচালকের টুইট নিয়ে হইচই

  • শাহরুখ আর সলমনদের নিয়ে হঠাৎই কটাক্ষ করলেন ‘দ্য কাশ্মীর ফাইলস’ পরিচালক বিবেক অগ্নিহোত্রী। খচে লাল ভক্তরা। 

বলিউড নিয়ে প্রায়ই নিজের মতামত প্রকাশ করে থাকে ‘দ্য কাশ্মীর ফাইলস’ পরিচালক বিবেক অগ্নিহোত্রি। তবে পরিচালকের শেষ টুইট বলছে তিনি জোরালো কটাক্ষ করেছেন শাহরুখ খান আর সলমন খানকে।

BBC News (World)-এর একটা টুইট রি-টুইট করেছেন তিনি। যেখানে কথা বলা হয়েছে কেন বলিউডের ‘কিং’ শাহরুখ। আর এই টুইটের জবাব দিয়ে বিবেক লিখলেন, ‘যতদিন বলিউডে কিং, বাদশা আর ভাইজানরা থাকবে, ততদিন এটা ডুববে। এটাকে সাধারণের ইন্ডাস্ট্রি বানান, সাধারণের গল্প দিয়ে। তাহলেই দেখবেন গ্লোবাল ফিল্ম ইন্ডাস্ট্রির তকমা পাচ্ছেন।’

শাহরুখ খান যেমন পরিচিত বলিউডের কিং হিসেবে তেমনই ১৯৯৯ সালে তিনি একটি সিনেমা করেছিলেন ‘বাদশা’ নামে। সলমন খান ২০১৬ সালে কাজ করেছেন ‘সুলতান’-এ। তবে বিবেকের এই টুইট একেবারেই নেয়নি সোশ্যাল মিডিয়া। বিশেষ করে শাহরুখ আর সলমন ভক্তরা। বলা ভালো একেবারে ধুইয়ে দিয়েছেন পরিচালককে।

বছরের শুরুতেই ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে আসেন তিনি। ১৯৯০ সালে উপত্যকায় কাশ্মীরি পণ্ডিতদের উপরে হওয়া অত্যাচারই এই ছবিতে ফুটিয়ে তোলা হয়েছে। সিনেমায় অভিনয় করেছিলেন অনুপম খের, মিঠুন চক্রবর্তী। ছবিটি বক্স অফিসে সাড়া ফেলে দিয়েছিল।

আর শাহরুখ-সলমনের কথা বলতে গেলে এখন ভাইদানের হাতে আছে ‘কাভি ইদ কাভি দিওয়ালি’, ‘টাইগার ৩’। আর শাহরুখকে দেখা যাবে ‘পাঠান’, ‘ডানকি’ আর জাওয়ান।

বন্ধ করুন