বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীর-শ্রদ্ধা ম্যাজিকও ফেল! মঙ্গলবার ১৫০ কোটি ছুঁয়ে ফেলবে ‘দ্য কেরালা স্টোরি’

রণবীর-শ্রদ্ধা ম্যাজিকও ফেল! মঙ্গলবার ১৫০ কোটি ছুঁয়ে ফেলবে ‘দ্য কেরালা স্টোরি’

অপ্রতিরোধ্য দ্য কেরালা স্টোরি 

The Kerala Story box office collection: দু-হাতে লক্ষ্মীলাভ করছেন ‘দ্য কেরালা স্টোরি’র নির্মাতারা। ধর্মান্তকরণের এই ছবি দেখতে বক্স অফিসে উপচে পড়ছে ভিড়। দ্বিতীয় সোমবারেও আয় ১০ কোটি ছাড়ালো। 

বক্স অফিসে ‘দ্য কেরালা স্টোরি’র সাফল্যের স্বপ্নউড়ান জারি রয়েছে। বিতর্ককে ভর দিয়েই সফল বাঙালি পরিচালক সুদীপ্ত সেনের এই ছবি। মুক্তির ১১ নম্বর দিনেও দেশের বক্স অফিসে দু-অঙ্কের ঘরে কামাই করল ‘দ্য় কেরালা স্টোরি’। ১৫০ কোটির গণ্ডির দিকে হুড়মুড়িয়ে এগোচ্ছে এই সিনেমা। মঙ্গলবারই ভারতের বক্স অফিসে এই ম্য়াজিক ফিগার করে ফেলবেন আদা শর্মা, যোগিতা বিহানিরা। সোমবার পর্যন্ত এই ছবির কালেকশন দাঁড়িয়েছে ১৪৭.০৪ কোটি টাকা।

মুক্তির দ্বিতীয় সোমবার বক্স অফিসে ১০.৩০ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে এই ছবির। ধর্মান্তকরণের প্রেক্ষাপটে নির্মিত এই ছবি মুক্তির আগে থেকে রয়েছে বিতর্কের কেন্দ্রবিন্দুতে। গত ৫ই মে ভারতে মুক্তি পেয়েছিল এই ছবি, ১২ই মে বিশ্বের আরও ৩৭টি দেশে মুক্তি পেয়েছে ‘দ্য কেরালা স্টোরি’।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ মঙ্গলবার টুইট বার্তা জানান, ‘দ্য কেরালা স্টোরি থামাবার নাম নিচ্ছে না…দ্বিতীয় মঙ্গলবারেও দু-অঙ্কের ঘরে ছবির ব্যবসা, যা প্রথম সোমবারের চেয়েও বেশি… ১০.০৩ কোটি টাকা.. আজই ১৫০ কোটি টাকার ফিগার ছুঁয়ে ফেলবে’।

এখানেই শেষ নয়, রণবীর-শ্রদ্ধা কাপুরের ‘তু ঝুটি মেয় মক্কার’ ছবিকে হেলায় হারাবে ‘দ্য কেরালা স্টোরি’। বক্স অফিসে ৪৪ দিনে ১৭৩.৯০ কোটি টাকা আয় করেছে পরিচালক লাভ রঞ্জনের এই ছবি। দু-সপ্তাহেই এই অঙ্ক ছুঁয়ে ফেলবে ‘দ্য কেরালা স্টোরি’। বক্স অফিস বিশেষজ্ঞরা আগেই জানিয়েছেন ট্রেন্ড বলছে দেশের বক্স অফিসে ২৫০ কোটির গণ্ডি পার করবে ‘দ্য কেরালা স্টোরি’।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে আদা শর্মা জানান, ‘এই ছবি তাদের কথা বলেছে যারা ইসলামের নাম ভাঙিয়ে সন্ত্রাসবাদ ছাড়াচ্ছে, ISIS-এ ভিড়িয়ে দিচ্ছে জোর করে। তাই যারা ভাবছেন এই ছবি ইসলাম বিরোধী, দয়া করে এমনটা মনে করবেন না। এটা সন্ত্রাসবাদের বিরুদ্ধে, আর সন্ত্রাসবাদীদের কোনও ধর্ম হয় না। আমি নিজে একজন ধর্মপ্রাণ মানুষ, অন্যের ধর্মকে আমি কোনওদিন ছোট করব না’।

ছবির ট্রেলারে দাবি করা হয়েছিল কেরল থেকে ৩২ হাজার মহিলাকে গায়েব করা হয়েছে, ছলে-বলে-কৌশলে তাঁদের ইসলাম গ্রহণে বাধ্য করা হয়েছে এবং সন্ত্রাসবাদী সংগঠন আইসিসের অত্যাচারের শিকার সেইসব মহিলারা। সেই নিয়ে কম বিতর্ক দানা বাঁধেনি। পরে অবশ্য় নির্মাতারা ৩২ হাজার সংখ্যাটি ছবি থেকে সরিয়ে দেন। ট্রেলারটিও সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেলা হয়নি। তাতেও বিতর্কের আঁচ কমেনি।

পশ্চিমবঙ্গে ইতিমধ্যেই এই ছবির বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। পালটা সুপ্রিম কোর্টে আবেদনও দাখিল করেছেন নির্মাতারা, বুধবার (আগামিকাল) সেই মামলার দ্বিতীয় শুনানি। অন্যদিকে মধ্যপ্রদেশ, উত্তরপ্রদেশের পর বিজেপি শাসিত অপর রাজ্য হরিয়ানাতেও করমুক্ত ঘোষণা করা হয়েছে ধর্মান্তকরণের এই ছবি।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

কেমন কাটবে আগামিকাল শনিবার? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৫ জুনের রাশিফল ভিডিয়ো: কে কতগুলো সিঙ্গারা খেয়েছে- বিমানের মধ্যেই সিরাজের সঙ্গে চাহালের লড়াই! ইনিই বিদ্যা বালান! সিনেমা নয়, বাস্তবেই ভোল বদলে নিজের একী হাল করলেন অভিনেত্রী! রোনাল্ডোর শেষ ইউরো, ১৮ বছর পরে জার্মানিতে বড় টুর্নামেন্ট- একনজরে সব তথ্যে ইতালিতে মোদীকে করজোড়ে নমস্কার করে স্বাগত জানালেন মেলোনি! জি ৭-র দৃশ্য একনজরে স্কুল খুলতে হবে, কেন্দ্রীয় বাহিনীকে সরাতে কেন্দ্র–রাজ্যকে নির্দেশ দিল হাইকোর্ট কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? অতিরিক্ত দুধ খাওয়াও বিপদ! কী হতে পারে জানলে চোখ কপালে উঠবে USA বনাম Ireland ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? Wimbledon 2024-এর পথে শ্রীরামপুরের সৈকত ও বালির অভিষেক সহ চার বঙ্গ সন্তান

T20 WC 2024

কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.