বাংলা নিউজ > বায়োস্কোপ > বাংলায় নিষিদ্ধ ‘দ্য কেরালা স্টোরি’ চার দিনেই ৫০ কোটির দোরগোড়ায়! সোমবার কত আয়?

বাংলায় নিষিদ্ধ ‘দ্য কেরালা স্টোরি’ চার দিনেই ৫০ কোটির দোরগোড়ায়! সোমবার কত আয়?

বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা ‘দ্য কেরালা স্টোরি’র (ছবি সৌজন্যে- ফেসবুক)

The Kerala Story box office collection: বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে বক্স অফিসে ফাটাফাটি ব্যবসা ‘দ্য কেরালা স্টোরি’র। মঙ্গলবার ৫০ কোটির গণ্ডি পার করে ফেলবে এই ছবি। 

তামিলনাড়ুর হল থেকে সরানো হয়েছে ‘দ্য কেরালা স্টোরি’। সোমবার পশ্চিমবঙ্গ সরকার এই ছবিতে নিষিদ্ধ ঘোষণা করেছে। কিন্তু থেমে নেই পরিচালক সুদীপ্ত সেনের এই বহুল সমালোচিত এবং বিতর্কিত ছবি। ছবির বক্স অফিস কালেকশন সেই ইঙ্গিতই দিচ্ছে। মুক্তির প্রথম সপ্তাহান্তে দুর্দান্ত ব্যবসা করেছিল ‘দ্য কেরালা স্টোরি’। তিনদিনে ছবির আয় ছিল ৩৫.২৫ কোটি টাকা, সোমবার ওয়ার্কিং ডে হওয়া সত্ত্বেও এই ছবি দেখতে দর্শকদের ভিড় উপচে পড়ল হলে।

সোমবার দেশজুড়ে মোট ১০.০৭ কোটি টাকার ব্যবসা করেছে প্রযোজক বিপুল শাহ-র এই ছবি। ‘মনডে টেস্ট’-এ সাফল্যের সঙ্গে উত্তীর্ণ আদা শর্মা, যোগিতা বিহানিদের এই ছবি। শুক্রবারের চেয়েও সোমবার এই ছবি বেশি টাকা কামাই করেছে, বোঝাই যাচ্ছে ‘দ্য কেরল স্টোরি’ দেখবার তাগিদ রয়েছে দর্শকদের মধ্যে। মুক্তির প্রথম চারদিনে এই ছবির মোট কালেকশন ৪৫.৭২ কোটি টাকা। মঙ্গলবার দেশের বক্স অফিসে ৫০ কোটির গণ্ডি হেসেখেলে পার করবে ‘দ্য কেরালা স্টোরি’।

বক্স অফিস বিশেষজ্ঞ তরণ আদর্শ এদিন টুইট করেন, ‘সোমবারের গুরুত্বপূর্ণ পরীক্ষা ডিস্টিংশন মার্কস নিয়ে পাশ করল ‘দ্য কেরালা স্টোরি’… আজ (মঙ্গলবার) ৫০ কোটির গণ্ডি পার করবে।’

এক নজরে ভারতে ‘দ্য কেরালা স্টোরির’ কালেকশন*

শুক্রবার- ৮.০৩ কোটি টাকা

শনিবার- ১১.২২ কোটি টাকা

রবিবার- ১৬.৪০ কোটি টাকা

সোমবার- ১০.০৭ কোটি টাকা

(*তথ্যসূত্র- বক্স অফিস ইন্ডিয়া)

সেইভাবে কোনওরকম স্টার-পাওয়ার জড়িয়ে নেই এই ছবির সঙ্গে। আদা শর্মা ছাড়া বাকি একবারেই অপরিচিত মুখ, তবে এই ছবি ঘিরে যে উন্মাদনা তৈরি হয়েছে তা বিরল। ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর পর ফের একবার বিতর্কে ভর দিয়েই বক্স অফিসে ছক্কা হাঁকাচ্ছে কোনও ছবি।

সলমন খানের মতো সুপারস্টারের নাম ভাঙিয়েও বক্স অফিসে কামাল করে দেখাতে পারেনি ‘কিসি কা ভাই, কিসি কি জান’, সে জায়গায় উলটো পথের পথিক ‘দ্য কেরালা স্টোরি’। দর্শকদের পাশাপাশি সমালোচকদের সঙ্গে কমবেশি ভালো সাড়া পেয়েছে এই ছবি। ছবির ট্রেলারে দাবি করা হয়েছিল কেরল থেকে ৩২ হাজার মহিলাকে গায়েব করা হয়েছে, ছলে-বলে-কৌশলে তাঁদের ইসলাম গ্রহণে বাধ্য করা হয়েছে এবং সন্ত্রাসবাদী সংগঠন আইসিসের অত্যাচারের শিকার সেইসব মহিলারা। সেই নিয়ে কম বিতর্ক দানা বাঁধেনি। পরে নির্মাতারা ৩২ হাজার সংখ্যাটি ছবি থেকে সরিয়ে দেন। ট্রেলারটিও সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেলা হয়নি। তাতেও বিতর্কের আঁচ কমেনি।

পশ্চিমবঙ্গে এই ছবি নিষিদ্ধ ঘোষণা করার প্রভাব ছবির সোমবারের কালেকশনে পড়েনি। কারণ সোমবার বিকালে নবান্নের তরফে নির্দেশিকা ঘোষণার পরেও রাজ্যের একাধিক হলে প্রদর্শিত হয়েছে এই ছবি, যেহেতু সরকারি নির্দেশিকা তখনও হাতে পাননি হল মালিক কিংবা মাল্টিপ্লেক্স কর্তৃপক্ষ। মঙ্গলবার থেকে বাংলা থেকে এক টাকাও পাবেন না ‘দ্য কেরালা স্টোরি’র নির্মাতারা। তা কতটা প্রভাব ফেলবে এই ছবির কালেকশনে, সেই ছবি স্পষ্ট হবে আগামিকাল। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘আমাদের জীবন শারীরিকভাবে…’! বাইরে করোনা, আমিরকে ডিভোর্স দিয়েও একসঙ্গে ছিলেন কিরণ কংগ্রেস ছাড়লেন কৌস্তভ বাগচী, 'বিকল্প রাজনীতির' পথিক এবার কোন পথে? কাকভোরে কলকাতায় তেলের ট্যাঙ্কার উলটে ভয়াবহ আগুন, ঝলসে মৃত্যু চালকের বিয়ে করলেন ‘সোহাগ জল’-এর মউ, গায়ে হলুদ থেকে সিঁদুরদান, রইল সমস্ত মুহূর্ত… দুই দশকে ১১৬ টেস্টে জয় ভারতের, ধরমশালায় জিতলেই নয়া রেকর্ড গড়বেন রোহিতরা বিভ্রান্তি এড়াতে পদক্ষেপ, শীর্ষ আধিকারিকদের কাজের ক্ষেত্র নির্দিষ্ট করে দিল KMC জেলায় জেলায় আচমকা বৃষ্টি, নেমে যায় পারদ, তবে আগামী ৭ দিনে কি গরম বাড়বে বাংলায়? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.