বাংলা নিউজ > বায়োস্কোপ > The Kerala Story: ১৫০ কোটি ছুঁই ছুঁই, দ্বিতীয় রবিবারে সব হিসেব উলটে কত আয় করল ‘দ্য কেরালা স্টোরি’

The Kerala Story: ১৫০ কোটি ছুঁই ছুঁই, দ্বিতীয় রবিবারে সব হিসেব উলটে কত আয় করল ‘দ্য কেরালা স্টোরি’

রেকর্ড গড়ল দ্য কেরালা স্টোরি

The Kerala Story: রবিবার ২৩ কোটির ব্যবসা করল সুদীপ্ত সেনের ছবি। ১০ দিনে দ্য কেরালা স্টোরির মোট আয় কততে গিয়ে দাঁড়াল?

মাত্র দশদিনে ১৩৬ কোটি টাকা কামিয়ে ফেলল সুদীপ্ত সেনের (Sudipto Sen) দ্য কেরালা স্টোরি (The Kerala Story)। দেশের বক্স অফিস কালেকশনেই অঙ্কটা মাত্র কদিনে প্রায় ১৫০ কোটি ছুঁয়ে ফেলেছে! গত ৫ মে মুক্তি পেয়েছিল সুদীপ্ত সেন পরিচালিত ছবি দ্য কেরালা স্টোরি। এই রবিবার, ১৪ মে ছবিটি দেশ জুড়ে মোট ২৩ কোটি টাকার ব্যবসা করে। একদিনে সর্বোচ্চ আয় করে রেকর্ড গড়ে ফেলল এই ছবি। প্রথম সপ্তাহে ছবিটি ৮১.১৪ কোটি টাকা রোজগার করে বক্স অফিসে। দ্বিতীয় সপ্তাহে সেটা ৫৫.৬০ কোটি ছাপিয়ে যায়।

সোমবার টুইটারে ফিল্ম ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ একটি পোস্ট করে এই ছবির আয় জানান। তিনি টুইট করে লেখেন, 'দ্য কেরালা স্টোরি দ্বিতীয় সপ্তাহান্তে ৫০ কোটি পেরিয়ে গেল। রবিবার দিন এই ছবিটি তার সব থেকে বেশি রোজগার করেছে। দ্রুত গতিতে এটা ১৫০ কোটির দিকে এগিয়ে চলেছে। শুক্রবার এই ছবি ১২.৩৫ কোটি, শনিবার ১৯.৫০ কোটি এবং রবিবার ২৩.৭৫ কোটি টাকা আয় করেছে এই ছবি। দেশের বক্স অফিসে দ্য কেরালা স্টোরি মোট ১৩৬.৭৪ কোটি টাকার ব্যবসা করেছে।' তিনি তাঁর পোস্টে আরও জানান সপ্তাহ ১ -এ ৮১.১৪ কোটি এবং দ্বিতীয় সপ্তাহান্তে ৫৫.৬০ কোটি অর্থাৎ মোট ১৩৬.৭৪ কোটি টাকার ব্যবসা করল এই ছবি।' তরণ আদর্শ এই ছবিকে ব্লকব্লাস্টারের খেতাব দেন।

বক্স অফিসে যতই ছড়ি ঘোরাক এই ছবি নিয়ে কিন্তু বিতর্ক কম তৈরি হচ্ছে না। একদিকে মধ্য প্রদেশ, হরিয়ানা, উত্তর প্রদেশে এই ছবিকে ট্যাক্স ফ্রি ঘোষণা করা হয়েছে। অন্যদিকে তামিল নাড়ুতে ছবি চলছে না বলে ছবিটাকে হল থেকে সরানো হয়েছে। আর পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এই ছবিটিকে উসকানিমূলক আখ্যা দিয়ে জরুরি ভিত্তিতে নিষিদ্ধ ঘোষণা করেছেন। এই বিষয়ে বিস্তর জলঘোলা হয়েছে। ব্যাপারটা সুপ্রিম কোর্ট পর্যন্ত পৌঁছেছে।

এই ছবির প্রযোজক জানিয়েছেন এই ছবি তাঁরা ইসলাম ধর্মের বিরুদ্ধে বানাননি, বরং কেরলের এমন কিছু মেয়ের গল্প তুলে ধরেছেন যাঁদের জোর করে ইসলাম ধর্মে ধর্মান্তরিত করা হয়েছিল। এবং পরে তাঁদের আইসিসে নিয়োগ করা হয়।

তবে এই ছবিকে নিয়ে যে মূল বিতর্ক বেঁধেছিল সেটা হল সংখ্যা। এখানে বলা হয়েছে ৩২,০০০ মেয়েকে নাকি ধর্মান্তরিত করা হয়েছিল কেরলে।

প্রসঙ্গত, আদা শর্মা এবং পরিচালক সুদীপ্ত সেন একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় এদিন পথ দুর্ঘটনার কবলে পড়েন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাঁরা স্থিতিশীল আছেন বলেই অভিনেত্রী জানিয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.