বাংলা নিউজ > বায়োস্কোপ > The Kerala Story Box Office Collection: ভাইজানের ফেমকে ভোকাট্টা করে বক্স অফিসে রাজ ‘দ্য কেরালা স্টোরি’র, ১৩ দিনে আয় কত

The Kerala Story Box Office Collection: ভাইজানের ফেমকে ভোকাট্টা করে বক্স অফিসে রাজ ‘দ্য কেরালা স্টোরি’র, ১৩ দিনে আয় কত

ভাইজানের ফেমকে ভোকাট্টা করে বক্স অফিসে রাজ ‘দ্য কেরালা স্টোরি’র

The Kerala Story Box Office Collection: ১৩ দিনেই ২০০ কোটি ছুঁয়ে ফেলতে চলল দ্য কেরালা স্টোরি বক্স অফিস কালেকশন। কেবল আদা শর্মা নন, সাম্প্রতিক সময়ে আলিয়ার গাঙ্গুবাই সহ কঙ্গনার তনু ওয়েডস মনুও একই ভাবে মহিলা কেন্দ্রিক ছবি দিয়েই বক্স অফিসে বাজিমাত করেছিলেন।

আদা শর্মা (Adah Sharma) অভিনীত ‘দ্য কেরালা স্টোরি’ (The Kerala Story) ছবিটি মুক্তি পাওয়ার দিন থেকেই চর্চায় আছে। কখনও এই ছবিকে ঘিরে বিতর্ক কখনও আবার এই ছবির ফাটাফাটি কালেকশন। এখনও পর্যন্ত বক্স অফিস কালেকশন ভীষণই ভালো এই ছবির। মে ১৭ তারিখ পর্যন্ত এই ছবিটি বক্স অফিসে ১৬৫.৯৪ কোটি টাকার ব্যবসা করেছে।

দ্য কেরালা স্টোরি ছবিটি তাঁর প্রথম সপ্তাহে ৮১.১৪ কোটি টাকা রোজগার করেছে। দ্বিতীয় সপ্তাহের শুক্রবারে এটি ১২.৩৫ কোটি, শনিবারে ১৯.৫ কোটি এবং রবিবার ২৩.৭৫ কোটি টাকা রোজগার করেছিল। এরপর সেটা সোমবার কমে হয় ১০.৩০ কোটি এবং মঙ্গলবার ৯.৬৫ কোটি টাকা। সচনিল্কের হিসেব অনুযায়ী এমনটাই জানানো হয়েছে। বুধবার এই ছবি ৯.২৫ কোটি টাকা মতো রোজগার করেছে বলেই জানা গিয়েছে।

এখনও পর্যন্ত সুদীপ্ত সেন (Sudipto Sen) পরিচালিত এই ছবিটি মোট ১৬৫ ৯৪ কোটি টাকা রোজগার করেছে। মনে করা হচ্ছে আগামীতে এটা শীঘ্রই ২০০ কোটি টাকার গণ্ডি ছুঁয়ে ফেলবে। কিসি কা ভাই কিসি কি জান (Kisi Ka Bhai Kisi ki Jaan) ছবি যখন তিন সপ্তাহে মাত্র ১০৯.২৯ কোটি টাকার ব্যবসা করেছে তখন দ্য কেরালা স্টোরি রীতিমত ম্যাজিক দেখিয়েছে। ফাহাদ সামজির এই ছবিটিকে রীতিমত টেক্কা দিয়েছে আদা শর্মার ছবি।

এখন যেন মহিলা কেন্দ্রিক ছবি দর্শকরা বেশি পছন্দ করছেন। তাই কেবল আদা শর্মার দ্য কেরালা স্টোরি নয়, সাম্প্রতিক সময়ে আলিয়ার গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি সহ কঙ্গনার তনু ওয়েডস মনুও একই বক্স অফিসে সাড়া ফেলেছিল।

সম্প্রতি আদা একটি সাক্ষাৎকারে বলেন, 'এই ছবিতে বলা হয়েছে যে মানুষ আতঙ্কবাদের জন্য ইসলামকে হাতিয়ার বানিয়েছে ছেলে মেয়েদের আইসিস গ্রুপে যোগ দেওয়ানোর জন্য। তাই যাঁরা ভাবছেন এই ছবি ইসলাম ধর্মের বিরুদ্ধে তাঁরা ভুল করছেন। দ্য কেরালা স্টোরি কোনও ধর্মের বিরুদ্ধে নয়। এটা আতঙ্কবাদ নিয়ে বার্তা দিতে চেয়েছে। আর আতঙ্কবাদীদের কোনও ধর্ম হয় না। আমি আমার ধর্ম নিয়ে আত্মবিশ্বাসী। তাই আমি অন্য কারও ধর্মকে ছোট করব না। আমরা এমন একটা দেশে থাকি যেখানে বিভিন্ন ধর্মের মানুষ থাকেন আর সবাইকে শ্রদ্ধা করা হয়।'

এই বছরের এটা চতুর্থ হিন্দি ছবি যা ১০০ কোটির গণ্ডি পেরোল। মধ্য প্রদেশ, হরিয়ানা, উত্তর প্রদেশে এই ছবিকে ট্যাক্স ফ্রি ঘোষণা করা হয়েছে। অন্যদিকে তামিল নাড়ুতে ছবি চলছে না বলে ছবিটাকে হল থেকে সরানো হয়েছে। আর পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এই ছবিটিকে উসকানিমূলক আখ্যা দিয়ে জরুরি ভিত্তিতে নিষিদ্ধ ঘোষণা করেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার পিঙ্কিকে দিয়েছেন ৫৬ লক্ষ খোরপোশ, শ্রীময়ীর বর, কাঞ্চন কত কোটির মালিক জানেন? পালটে গেল ২০২৫ সালের মাধ্যমিক পরীক্ষার রুটিন! এগিয়ে এল তারিখ, কবে শুরু হবে? সন্দেশখালিতে পুলিশের অভিযোগ গ্রহণ কেন্দ্রে বৃদ্ধকে ধমকানোর অভিযোগ ধর্মশালায় অশ্বিনের ১০০তম টেস্ট বিশেষ সম্মান দিক রোহিত, আবদার গাভাসকরের ‘অমিত শাহের ছেলে রিল দেখেন না, টাকা গোনেন ২৪ ঘণ্টা’, রাহুলের ভিডিয়ো ভাইরাল সন্দেশখালি যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, মহেশতলায় সূচি জানালেন তৃণমূল সাংসদ অন্দর সাজালেই ভালো থাকবে মন! জেনে নিন ঘর সাজানোর অসাধারণ কিছু আইডিয়া রোহিতের টেস্ট কেরিয়ারের ৪০০০ রান পূর্ণ! ইংল্যান্ডের বিরুদ্ধে করলেন ১০০০ রান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.