বাংলা নিউজ > বায়োস্কোপ > Sudipto Sen: হাসপাতালে ভর্তি ‘দ্য কেরালা স্টোরি’ পরিচালক, কী হয়েছে সুদীপ্তা সেনের?

Sudipto Sen: হাসপাতালে ভর্তি ‘দ্য কেরালা স্টোরি’ পরিচালক, কী হয়েছে সুদীপ্তা সেনের?

অসুস্থ সুদীপ্ত সেন  (AFP)

Sudipto Sen: ১০ দিন আগেই দুর্ঘটনার কবলে পড়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল, এ যেন গোঁদের উপর বিষফোঁড়া! ফের অসুস্থ ‘দ্য কেরালা স্টোরি’ পরিচালক। 

মাস কয়েক আগেও বলিপাড়ার পরিচিত নাম ছিলেন না সুদীপ্ত সেন। তবে ‘দ্য কেরালা স্টোরি’ ভাগ্য বদলে দিয়েছে সুদীপ্ত সেনের। এই বাঙালি পরিচালককে নিয়ে এখন দেশজুড়ে চর্চা। বক্স অফিসে সুনামি এনেছে ধর্মান্তকরণের এই ছবি। শুরু থেকেই নির্মাতারা দাবি করেছে সত্য ঘটনা অবলম্বনে তৈরি ‘দ্য কেরালা স্টোরি’। যদিও সেই দাবি নিয়ে বিতর্ক,সমালোচনার শেষ নেই। এর মাঝেই এল খারাপ খবর, অসুস্থ সুদীপ্ত সেন (Sudipto Sen)। 

হ্যাঁ, ছবির মুক্তির পর থেকে এক শহর থেকে অন্য শহরে ছুটে বেড়াচ্ছেন সুদীপ্ত সেন, আদা শর্মারা। ছবির প্রচারে এক ইঞ্চিও জমি ছাড়তে না-রাজ। গত সপ্তাহেই কলকাতায় এসে ক্ষোভ উগরে দিয়েছিলেন জলপাইগুড়ির ভূমিপুত্র। টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, ছবির প্রচারে এতটাই ধকল গিয়েছে পরিচালকের যে অসুস্থ হয়ে পড়েছেন সুদীপ্ত। ক্লান্তির জেরে এতটাই কাহিল তিনি, যে হাসপাতালে ভর্তি হয়েছেন ‘দ্য কেরালা স্টোরি’র নির্দেশক। 

সূত্রের খবর, সুদীপ্ত সেনের অসুস্থতার জেরেই আপতত ‘দ্য কেরালা স্টোরি’র সিটি প্রমোশন স্থগিত রয়েছে। একটু চাঙ্গা হলেই ফের কোমর বেঁধে ছবির প্রচারে নামতে প্রস্তুত সুদীপ্ত সেন। দেশের আরও ১০টি শহরে ‘দ্য কেরালা স্টোরি’র প্রমোশনের পরিকল্পনা রয়েছে টিমের। 

এর আগে গত ১৪ই মে ছবির প্রচারে করিমনগর যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েছিলেন সুদীপ্ত সেন, আদা শর্মারা। সেইসময়ও একদিনের জন্য হাসপাতালে থাকতে হয়েছিল পরিচালককে। 

প্রসঙ্গত, গত ৫ই মে দেশজুড়ে মুক্তি পেয়েছে বিতর্কিত ছবি 'দ্য কেরাালা স্টোরি'। রিলিজের পর থেকেই ছবি ঘিরে তৈরি হয়েছে একাধিক বিতর্ক। গত ৮ই মে পশ্চিমবঙ্গ সরকার এই ছবির উপর নিষেধাজ্ঞা জারি করেছিল, পরে সুপ্রিম রায়ে উঠে যায় ব্যান। তবে এখনও বনগাঁ-র একটি সিনেমা হল ছাড়া রাজ্যের কোথাউ প্রদর্শিত হচ্ছে না এই ছবি। যদিও তাতে খুব বেশি ফারাক নজরে আসেনি ছবির কালেকশনে। তিন সপ্তাহে মোট ২১৩ কোটি টাকার ব্যবসা হাঁকিয়ে ব্লকবাস্টার ছবির তকমা পকেটে পুরেছে ‘দ্য কেরালা স্টোরি’। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

রাতে নৌকায় ঘুমিয়ে থাকার সময় ভয়ঙ্কর কাণ্ড, মৎস্যজীবীকে টেনে নিয়ে গেল বাঘ খুলে গেল নতুন দিগন্ত, এবার বিবাহিত, বিবাহবিচ্ছেদ হওয়া মেয়েরাও হবেন মিস সিঙ্গাপুর বিধায়ককে খুনের চেষ্টা, প্রাক্তন মুখ্যমন্ত্রী জগন সহ ৫ জনের বিরুদ্ধে মামলা বিরল ‘রংকাট’ শাড়িতে নীতাকে সাজিয়ে তুললেন মণীশ মালহোত্রা, কী বৈশিষ্ট্য এই শাড়ির হার্দিকের পাশে প্রাচীকে দেখে ‘ভাবি ২’ তকমা, নাতাশা বলছেন- শক্রুর সামনে মাথানত….' জন সিনা থেকে কার্দাশিয়ান সিস্টার্স, মহেশ বাবু: অনন্ত-রাধিকার বিয়েতে এলেন কারা? ৫০ টাকার পেঁয়াজ একলাফে কমবে, সুখসাগর কিনতে বলাগড়ের গ্রামে গ্রামে ঘুরছেন বিডিও মগের মুলুক! ইচ্ছামতো সবজির দাম হাঁকছেন, শ্যামবাজার বাজারে অভিযান প্রশাসন ১৩ জুলাই এই রেডিক্সের মানুষ সুখবর পাবেন, হঠাৎ করে বড় অর্থ লাভ হবে 'যুক্তবর্ণের অন্ত্যেষ্টি', ইংরেজি স্কুলের বাংলা প্রশ্ন দেখে আঁতকে উঠল নেটপাড়া

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.