বাংলা নিউজ > বায়োস্কোপ > বিতর্ককে বুড়ো আঙুল, প্রথমদিনই বক্স অফিসে ঝড় তুলল দ্য কেরালা স্টোরি, কত আয় করল

বিতর্ককে বুড়ো আঙুল, প্রথমদিনই বক্স অফিসে ঝড় তুলল দ্য কেরালা স্টোরি, কত আয় করল

প্রথমদিনই বক্স অফিসে ঝড় তুলল দ্য কেরালা স্টোরি

The Kerala Story Box Office Collection: দ্য কেরালা স্টোরি ছবিটি সদ্যই বক্স অফিসে মুক্তি পেয়েছে। সুদীপ্ত সেনের ছবি প্রথমদিনই ৮.০৩ কোটির ব্যবসা করল।

ভুল তথ্য প্রদর্শিত হচ্ছে, ভুল বার্তা দেওয়া হচ্ছে ইত্যাদির মতো নানা অভিযোগ উঠেছিল এই ছবির বিরুদ্ধে। শত বিতর্ক, বাঁধা পেরিয়ে অবশেষে শুক্রবার, ৫ মে মুক্তি পেল এই ছবি। আর তাতেই ছক্কা হাঁকাল সুদীপ্ত সেনের ছবি দ্য কেরালা স্টোরি। দর্শকদের নজর কেড়েছে এই ছবি।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ এদিন সকালে টুইট করে জানালেন এই ছবির প্রথমদিনের আয় সম্পর্কে। তিনি তাঁর পোস্টে ছবিকে বাহবা জানিয়ে বলেন এটির দুর্দান্ত শুরু হল। প্রথমদিনই নাকি এই ছবি ৮.০৩ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে।

তিনি আরও বলেন দেশের প্রতিটা হলে যেখানে এই ছবি মুক্তি পেয়েছে সেখানকার সন্ধ্যা এবং রাতের সমস্ত শো প্রায় হাউজফুল হয়েছে।

তরণ আদর্শ এদিন তাঁর টুইটে লেখেন, 'দ্য কেরালা স্টোরি বাউন্ডারির বাইরে বল পাঠাল। একেবারে ছয়! দুর্দান্ত শুরু হল এই ছবির। প্রতিটা সন্ধ্যা এবং নাইট শো প্রায় হাউজফুল ছিল এই ছবির। প্রথমদিনই যেন ইন্ডাস্ট্রিকে চোখে আঙুল দিয়ে অনেক কিছু দেখিয়ে দিল এই ছবি। ফলে এই সপ্তাহের শেষে (শনিবার এবং রবিবার) যে ছবিটা ফাটিয়ে ব্যবসা করবে সেটা বেশ বোঝা যাচ্ছে। শুক্রবার দেশে এই ছবি ৮.০৩ কোটি টাকার ব্যবসা করেছে।'

বলিউড হাঙ্গামার তরফে জানানো হয়েছে ন্যাশনাল চেনে এই ছবি ৪ কোটি টাকা কামিয়েছে এদিন। অর্থাৎ পিভিআর, আইনক্স, সিনেপলিসে। দর্শকদের থেকে ভালো প্রতিক্রিয়া পেয়ে এই ছবির শো সংখ্যা অনেকটাই বাড়িয়ে দেওয়া হয়েছে।

এই ছবিতে আদা শর্মা, যোগিতা বিহানি, সিদ্ধি ইদনানি, সোনিয়া বালানিকে দেখা যাচ্ছে। ২০২৩ সালের এখনও পর্যন্ত সেরা ৫ ছবির মধ্যে এই ছবি নিজের জায়গা বানিয়ে নিল মুক্তির দিন করা ব্যবসার নিরিখে। তালিকার প্রথমে আছে শাহরুখের পাঠান (৫৫ কোটি), দ্বিতীয় হচ্ছে সলমন খানের কিসি কা ভাই কিসি কি জান (১৫.৮১ কোটি), তৃতীয় রণবীর কাপুরের তু ঝুঠি ম্যায় মক্কার (১৫.৭ কোটি), এবং চতুর্থ হচ্ছে অজয় দেবগনের ভোলা (১১.২ কোটি)। পঞ্চম স্থানে রইল সুদীপ্ত সেনের এই ছবি।

অক্ষয় কুমারের সেলফি এবং কার্তিক আরিয়ানের শেহজাদার তুলনায় এই ছবি অনেক ভালো ফল করেছে প্রথম দিন। এমনকি, একই রকম বিতর্ক হয়েছিল যে ছবি নিয়ে অর্থাৎ দ্য কাশ্মীর ফাইলসের (৩.৫ কোটি) তুলনায় এই ছবি প্রথমদিন বেশি ব্যবসা করেছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.