বাংলা নিউজ > বায়োস্কোপ > The Kerala Story OTT Release: এবার বাংলার মানুষও দেখতে পারবে কেরালা স্টোরি! কোন ওটিটি-তে কবে আসবে এই সিনেমা?

The Kerala Story OTT Release: এবার বাংলার মানুষও দেখতে পারবে কেরালা স্টোরি! কোন ওটিটি-তে কবে আসবে এই সিনেমা?

কোন ওটিটি চ্যানেলে মুক্তি পাবে দ্য কেরালা স্টোরি?

 এবার পালা দ্য কেরালা স্টোরির ওটিটি রিলিজের। কোথায় কবে থেকে দেখতে পাবেন এই সিনেমা, জানুন। 

৫ মে মুক্তি পায় দ্য কেরালা স্টোরি। এখনও চলছে তা বক্স অফিসে। প্রায় ২৮৭ কোটির ব্যবসা করে ফেলেছে বক্স অফিসে। বাঙালি পরিচালক সুদীপ্ত সেন পরিচালিত ও আদা শর্মা অভিনীত এই সিনেমার টিকিটের দাম এখন অনেকটাই পড়ে এসেছে। ১০০ টাকায় টিকিট পাওয়া যাচ্ছে বেশিরভাগ প্রেক্ষাগৃহে। এবার পালা এই ছবির ওটিটি রিলিজের।

মুক্তির আগে থেকেই বিতর্ক কুড়িয়েছে দ্য কেরালা স্টোরি। প্রথমে ট্রেলারে দাবি করা হয়েছিল সেই রাজ্যে ৩২ হাজার ধর্মান্তরিত মহিলার উপর এই সিনেমা। যদিও পরে তা বদলে তিন মহিলার উপর করে দেওয়া হয়। সিনেমায় দেখানো হয়েছে কীভাবে তিনজনকে ভুল বুঝিয়ে মুসলিম ধর্মে ধর্মান্তরিত করা হয়। ও পরে তাঁদের বাধ্য করা হয় জঙ্গি সংঘঠন আইএসআইএসে যোগ দিতে। 

এই বছরের আয়ের দিক থেকে, এটি বলিউডের দ্বিতীয় সর্বোচ্চ আয়কারী ছবি। প্রথম স্থানে রয়েছে শাহরুখ খানের পাঠান। 

91mobiles.com-এর রিপোর্ট অনুসারে জুন মাসের শেষের দিকেই ওটিটি-তে আসতে চলেছে এই ছবি। জানা যাচ্ছে, জি ফাইফ সিনেমাটির সত্ত্ব কিনে নিয়েছে। 

দেশের অনেক জায়গার মানুষই এখনও দেখে উঠতে পারেননি দ্য কেরালা স্টোরি। সেই তালিকায় রয়েছেন বাংলার মানুষরা। সিনেমাটি মুক্তি পাওয়ার পর বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই সিনেমাটিকে নিষিদ্ধ ঘোষণা করেছিলেন পশ্চিমবঙ্গে। পরে যা নিয়ে আদালতে যান নির্মাতারা। আদালতের তরফ থেকে সেই নিষেধাজ্ঞার উপর স্থগিতাদেশ জারি হলেও বাংলার হলগুলোতে জায়গা পায়নি দ্য কেরালা স্টোরি। কারণ, বাংলায় তখন পয়লা বৈশাখ উপলক্ষে মুক্তি পেয়েছিল একগুচ্ছ বাংলা সিনেমা। আর সেগুলোর লিস্টিং ও স্লট বিতরণ হয়ে যাওয়ার পরই আদালতের রায় সামনে এসেছিল। ফলে নতুন করে কোনও সিনেমাকে সময় দেওয়া সম্ভবপর হয়ে ওঠেনি। আর এই ডামাডোলে তাই বাংলার মানুষরা বঞ্চিতই থেকে যান দ্য কেরালা স্টোরি দেখা থেকে। গুটি কয়েক হলে চলে সিনেমাটি। 

‘দ্য কেরালা স্টোরি’ কেরালার তিন কিশোরীর গল্প যারা ইসলামিক স্টেট অফ ইরাক অ্যান্ড সিরিয়া (আইএসআইএস)-এ যোগ দিতে এবং ইসলামে ধর্মান্তরিত হতে বাধ্য হয় এই ছবির ভিত্তি হিসেবে কাজ করে। শালিনী উন্নীকৃষ্ণান, কেরালার একজন হিন্দু মহিলা যিনি নার্সিং পরার সময় কিছুটা ভ্রান্ত ধারণা নিয়েই মুসলিম হয়ে যান। পরবর্তীতে তাকে সিরিয়ায় স্থানান্তরিত করা হয়। যেখান থেকে তাঁকে আফগানিস্তানে বন্দী করার আগে আইএসআইএস-এ যোগ দিতে বাধ্য করা হয়।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

গ্রুপ থেকে ছিটকে গিয়ে কত টাকা পুরস্কার পাচ্ছে পাকিস্তান? বাংলাদেশ পাবে অনেক বেশি বুমরাহর বলে দীর্ঘক্ষণ ঘাম ঝরালেন বিরাট! ভারতের অনুশীলনের মাঝে রোহিতের নজরে পিচ এবার শুধু ত্বকের যত্ন নয়, চুলের যত্ন নিতেও সঙ্গে রাখুন গ্লিসারিন আম্বানিদের পার্টিতে সলমন আর ধোনি যা করলেন! কাণ্ড দেখে অবাক নেটপাড়া ভাগ্যের জোরে ২০২৬-র T20 বিশ্বকাপে খেলবে পাকিস্তান, আর কোন ১১ দলের জায়গা পাকা? বিরল স্নায়ুর রোগ, শ্রবণ ক্ষমতা হারিয়েছেন অলকা ইয়াগনিক! গায়িকার হৃদয়বিদারক পোস্ট কালীঘাটে স্কাইওয়াক নির্মাণে ব্যবসায় ক্ষতি, ক্ষতিপূরণের চেয়ে হাই কোর্টে মামলা রুদ্রাক্ষ ধারণের ইচ্ছা আছে, জানুন কত মুখী আপনার জন্য সঠিক পাকিস্তানের থেকে বেশি পারমাণবিক অস্ত্র ভারতের হাতে, দাবি রিপোর্টে, জানুন সংখ্যা T20I-তে ক্রিস গেইলকে টপকে ওয়েস্ট ইন্ডিজের নতুন সিক্সার কিং হলেন নিকোলাস পুরান

T20 WC 2024

পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.