বাংলা নিউজ > বায়োস্কোপ > The Kerala Story: সেঞ্চুরি করতে খাবি খেয়েছেন ভাইজান, তুড়ি মেরে ২০০ কোটির গণ্ডি পার করল ‘দ্য কেরালা স্টোরি’!

The Kerala Story: সেঞ্চুরি করতে খাবি খেয়েছেন ভাইজান, তুড়ি মেরে ২০০ কোটির গণ্ডি পার করল ‘দ্য কেরালা স্টোরি’!

অপ্রতিরোধ্য দ্য কেরালা স্টোরি (ছবি-টুইটার) 

The Kerala Story Box office Collection: ২০০ কোটির গণ্ডি পার করে ফেলল ‘দ্য কেরালা স্টোরি’। শাহরুখ খানের ‘পাঠান’-এর পর চলতি বছরের দ্বিতীয় বলিউড ছবি হিসাবে এই নজির গড়ল সুদীপ্ত সেন পরিচালিত ছবি।

টিজার মুক্তির পর থেকে শুরু হয়েছিল বিতর্ক। একের পর এক আদালতে ছবির মুক্তি রুখতে দাখিল হয়েছে মামলা। তবে সব বাধা কাটিয়ে বক্স অফিস সুনামি এনেছে ‘দ্য কেরালা স্টোরি’। সোমবার প্রত্যাশা মতোই বক্স অফিসে ২০০ কোটির গণ্ডি পার করে ফেলল ‘দ্য কেরালা স্টোরি’। ‘পাঠান’-এর পর ২০২৩-এর দ্বিতীয় বলিউড ছবি হিসাবে এই নজির গড়ল সুদীপ্ত সেন পরিচালিত ছবি। 

শেষ কবে কোনও মহিলাকেন্দ্রিক ছবি, কোনওরকম স্টার-পাওয়ার ছাড়া বক্স অফিসে ২০০ কোটির ব্যবসা করেছে, তা মনে করতে মাথা চুলকোতে হবে দর্শকদের। সলমন খান যেখানে বক্স অফিসে ১০০ কোটির ব্যবসা করতে খাবি খেয়েছেন সেখানে মাত্র আড়াই সপ্তাহেই ২০০ কোটির গণ্ডি পার করে ফেলল। সোমবার দেশের বক্স অফিসে ৪.৫০ কোটি টাকা আয় করে এই ছবি। যার সুবাদে এখন পর্যন্ত ‘দ্য কেরালা স্টোরি’র কালেকশন দাঁড়ালো ২০৩.৪৭ কোটি টাকা। যা এক কথায় অনবদ্য।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইঠ করেন, ‘২০০ কোটির গণ্ডি অচিরেই পার করল দ্য কেরালা স্টোরি…. সর্বকালীন ব্লকবাস্টারের তকমা পেল এই ছবি। তৃতীয় সপ্তাহের কালেকশন- শুক্রবার ৬.৬০ কোটি, শনিবার ৯.১৫ কোটি, রবিবার ১১.৫০ কোটি, সোমবার ৪.৫০ কোটি। ভারতের বক্স অফিসে মোট ব্যবসা ২০৩.৪৭ কোটি টাকা’।

গত ৫ই মে মুক্তি পেয়েছিল ধর্মান্তকরণের গল্প নির্ভর ‘দ্য কেরালা স্টোরি’। এই ছবিতে লিড রোলে অভিনয় করেছেন আদা শর্মা, যোগিতা বিহানি, সোনিয়া বালানি, সিদ্ধি ইদনানি অভিনীত এই ছবি। প্রযোজনার দায়িত্বে রয়েছেন বিপুল শাহ, পরিচালনায় সুদীপ্ত সেন। 

আরও পড়ুন-২০০ কোটির লক্ষ্যে এগোচ্ছে ‘দ্য় কেরালা স্টোরি’,নজির গড়ার পথে বাঙালি পরিচালক সুদীপ্ত সেন

‘দ্য কেরালা স্টোরি’ ২০০ কোটির গণ্ডি পার করার সঙ্গে সঙ্গেই নতুন মাইলফলক ছুঁলেন সুদীপ্ত সেন। তিনিই বলিউডের প্রথম বাঙালি পরিচালক যাঁর ছবি ২০০ কোটির এলিট ক্লাবে জায়গা করে নিয়েছে। এই কীর্তি ছুঁতে পারেননি অনুরাগ বসু, সুজিত সরকাররাও। ‘দ্য কেরালা স্টোরি’ সংবাদ শিরোনামে উঠে আসবার আগে হাতেগোনা বেশকিছু ছবি ও তথ্যচিত্র পরিচালনা করেছিলেন তিনি। তবে সেইভাবে খ্য়াতি আসেনি। কিন্তু এই ছবি ভাগ্য বদলে দিয়েছে তাঁর। সুপ্রিম ছাড়পত্রের পরেও বাংলায় এখনও প্রদর্শিত হচ্ছে না ‘দ্য কেরালা স্টোরি’। সেই নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন সুদীপ্ত, তবে দেশের জনতা নিরাশ করল না তাঁকে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় জমা পড়ল 'জয়েন্ট রিপোর্ট', বিস্ফোরক দাবি লোকো ইন্সপেক্টরের জকোভিচের ভক্তদের জন্য সুখবর, প্যারিস অলিম্পিক্স ২০২৪-এ খেলবেন সার্বিয়া‌ন তারকা শীঘ্রই নক্ষত্র পরিবর্তন হবে রাহুর, ৩ রাশির আর্থিক সমৃদ্ধির সঙ্গে আসবে সাফল্য সেরা ফিল্ডারের পুরস্কার পেয়েই রাহুল দ্রাবিড়কে কোলে তুলে নিলেন রবীন্দ্র জাদেজা ওয়ার্নার-ট্র্যাভিস ঝড় সঙ্গে বৃষ্টি, অস্ট্রেলিয়ার কাছে ২৮ রানে হারল বাংলাদেশ ভিডিয়ো-একই বলে দু'বার আউট,তবু সাজঘরে ফিরলেন না মাসুদ, ইংল্যান্ড T20তে অবাক কাণ্ড বামেদের কেরলেই সম্পদের বৈষম্য মারাত্মক বেশি, বাংলায় অনেক কম, বাস্তব দেখাল তথ্য শরীর আকাশে ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ ল্যাবুশান-র, না দেখলে বিশ্বাসই হবে না, ভিডিয়ো পশ্চিমবঙ্গের শিক্ষকদের জন্য সুখবর, নীরবেই জারি নয়া বিজ্ঞপ্তি, সই রাজ্যপালের ডিভোর্স মামলা ঝুলে, সানিয়াকে বিয়ে করছেন শামি? মুখ খুললেন টেনিস সুন্দরীর বাবা

T20 WC 2024

বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.