বাংলা নিউজ > বায়োস্কোপ > The Kerala Story: এবার অনলাইনে ছড়িয়ে দেওয়া হল কনট্যাক্ট ডিটেলস, হয়রানির শিকার আদা শর্মা

The Kerala Story: এবার অনলাইনে ছড়িয়ে দেওয়া হল কনট্যাক্ট ডিটেলস, হয়রানির শিকার আদা শর্মা

অনলাইনে হয়রানির শিকার আদা শর্মা। 

সোশ্যাল মিডিয়ায় আদা শর্মার কনট্যাক্ট ডিটেলস ফাঁস করে দেয় এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী। হয়রানির শিকার দ্য কেরালা স্টোরি অভিনেত্রী। 

সুদীপ্ত সেনের সিনেমা ‘দ্য কেরালা স্টোরি’ একাধিক কারণে সংবাদে রয়েছে গত কয়েকসপ্তাহ ধরে। ইতিমধ্যেই ছবি ২০০ কোটির ব্যবসা করে ফেলেছে বক্স অফিসে। এই সিনেমার গল্প কেরালার একদল মহিলাকে আবর্তিত করে, যারা ধর্মান্তরিত হয়ে মুসলিম হয় ও পরবর্তীতে আইএসআইএস-এ যোগ দিতে বাধ্য হয়। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন, অভিনেত্রী আদা শর্মা। তারপর থেকে বিতর্ক পিছু ছাড়েনি তাঁরও। 

ই-টাইমসের প্রতিবেদন অনুসারে, একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী 'jhamunda_bolte' সোশ্যাল মিডিয়ায় আদা শর্মার কনট্যাক্ট ডিটেলস ফাঁস করে দেয়। সঙ্গে অভিনেত্রীর নতুন ফোন নম্বর ফাঁস করবে বলেও ভয় দেখায়। যদিও পরে সেই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি ডি-অ্যাক্টিভেট করে দেওয়া হয়।

মুক্তির পরই পশ্চিমবঙ্গে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছিল ছবিটি। যদিও পরবর্তীতে সুপ্রিম কোর্ট থেকে ছবি প্রদর্শনের আদেশ দেওয়া হয়। কিন্তু এখনও বাংলার হলে পুরোদমে চালু হয়নি বাঙালি পরিচালক সুদীপ্ত সেনের এই সিনেমা। আপাতত বনগাঁর একটি হলে দেখানো হচ্ছে। যেখানে প্রায় প্রতিদিনই উপচে পড়ছেন দর্শকরা। বলে রাখা ভালো, তামিলনাড়ুর মাল্টিপ্লেক্স মালিকরাও ছবিটি প্রদর্শন করতে অস্বীকার করেছিলেন। কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন-সহ একাধিক রাজনৈতিক নেতা এই সিনেমাকে ‘রাজনৈতিক প্রোপাগন্ডা’ বলে উল্লেখ করেছে। আরও পড়ুন: প্রয়াত রক 'এন' রোলের রানি টিনা টার্নার, মৃত্যুর সময় বয়স হয়েছিল ৮৩

দ্য কেরালা স্টোরি নিয়ে সোশ্যাল মিডিয়ায় দিনকয়েক আগে একটি দীর্ঘ নোট শেয়ার করে নেন আদা। লেখেন, ‘ভারতীয় জনগণকে অভিনন্দন! আপনাদের সবাইকে অভিনন্দন যারা হোর্ডিং ধরেছেন, ভিডিয়ো পোস্ট করেছেন, সিনেমা নিয়ে প্রাচার করেছেন মুখে-মুখে, রাজ্য পেরিয়ে পাশের রাজ্যে গিয়েছেন (বাংলা থেকে বাস ভাড়া আসামে সিনেমা যাওয়ার ভিডিয়ো দেখেছি) থিয়েটারে TKS (The Kerala Story) দেখার জন্য। আপনাদের সিনেমা #TheKeralaStory একটি বিশাল ব্লকবাস্টার, আপনাদের সাফল্যে আমাকে অন্তর্ভুক্ত করার জন্য অনেক ধন্যবাদ।’ আরও পড়ুন: ‘জিন্স থেকে বেরিয়ে আছে অন্তর্বাস!’, হাইস্কুলের সময়কার ছবি পুড়িয়ে দেন প্রিয়াঙ্কা

ভারতের মতো বিদেশেও প্রশংসা পাচ্ছে দ্য কেরালা স্টোরি। মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া-সহ বেশ কিছু দেশে দেখানো হচ্ছে এই সিনেমা। আদাকে এর আগে কম্যান্ডো ২ আর ৩-এ দেখা গিয়েছে। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৩০ মে’র রাশিফল ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর!

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.