বাংলা নিউজ > বায়োস্কোপ > The Kerala Story: ইংল্যান্ডে মুক্তি পেল না দ্য কেরালা স্টোরি, হঠাৎ বাতিল হল কেন ছবির রিলিজ

The Kerala Story: ইংল্যান্ডে মুক্তি পেল না দ্য কেরালা স্টোরি, হঠাৎ বাতিল হল কেন ছবির রিলিজ

ইংল্যান্ডে মুক্তি পেল না দ্য কেরালা স্টোরি

The Kerala Story: ইংল্যান্ডে নির্দিষ্ট দিনে মুক্তি পেল না দ্য কেরালা স্টোরি। ঋষি সুনাকের দেশে কেন পিছিয়ে গেল সুদীপ্তর ছবি মুক্তির দিন। কী হল হঠাৎ?

শত বিতর্কে জর্জরিত দ্য কেরালা স্টোরি (The Kerala Story)। তবুও বক্স অফিসে কামাল করছে সুদীপ্ত সেন (Sudipto Sen) পরিচালিত এই ছবি। মাত্র ৯ দিনেই দেশে ১০০ কোটির গণ্ডি ছুঁয়ে ফেলেছে আদার এই ছবি। দেশে ফাটাফাটি সাফল্য পাওয়ার পর ১২ মে এটি ৪০টির বেশি দেশে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে অন্যান্য দেশের মতো ইংল্যান্ডেও একই মুক্তি পাওয়ার কথা থাকলেও নির্দিষ্ট দিনে এই ছবি ঋষি সুনাকের দেশে মুক্তি পেল না।

ব্রিটিশ বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন (BBFC)-এর তরফে দেরি করায় এই ছবি সেই দেশে মুক্তি পেতে দেরি হচ্ছে বলে জানা গিয়েছে। একজন ব্রিটিশ সিনেমা অপারেটর জানিয়েছেন এই ছবির প্রদর্শন আটকে গেছে কারণ এখনও এই ছবিতে কোনও এজ রেটিং পড়েনি। তাই ১২ মে মুক্তি পেল না এই ছবি। বিবিএফসির তরফে তাদের টুইটার হ্যান্ডেলে জানানো হয়েছে এখন এই ছবির ক্লাসিফিকেশন চলছে সেই দেশে। তারা আরও জানিয়েছেন যে একবার দ্য কেরালা স্টোরি এজ রেটিং পেয়ে গেলেই সেই দেশে মুক্তি পাবে। এই টুইটে লেখা হয়েছে, 'দ্য কেরালা স্টোরি এখন আমাদের ক্লাসিফিকেশন প্রসেসের মধ্যে দিয়ে যাচ্ছে। একবার এই ছবি বিবিএফসির এজ সার্টিফিকেশন রেটিং পেয়ে গেলেই এটা ইংল্যান্ডের সিনেমা হলে মুক্তি পাবে।'

সুদীপ্ত সেন পরিচালিত এই ছবিতে আদা শর্মা (Adah Sharma) ছাড়াও যোগিতা বিহানি, সোনিয়া বালানি, সিদ্ধি ইদনানিকে দেখা যাচ্ছে মুখ্য ভূমিকায়। এই বছরের এটা চতুর্থ হিন্দি ছবি যা ১০০ কোটির গণ্ডি পেরোল। মধ্য প্রদেশ, হরিয়ানা, উত্তর প্রদেশে এই ছবিকে ট্যাক্স ফ্রি ঘোষণা করা হয়েছে। অন্যদিকে তামিল নাড়ুতে ছবি চলছে না বলে ছবিটাকে হল থেকে সরানো হয়েছে। আর পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এই ছবিটিকে উসকানিমূলক আখ্যা দিয়ে জরুরি ভিত্তিতে নিষিদ্ধ ঘোষণা করেছেন। এই বিষয়ে বিস্তর জলঘোলা হয়েছে। ব্যাপারটা সুপ্রিম কোর্ট পর্যন্ত পৌঁছেছে।

অন্যদিকে, আদা শর্মা এবং পরিচালক সুদীপ্ত সেন একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় এদিন পথ দুর্ঘটনার কবলে পড়েন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাঁরা স্থিতিশীল আছেন বলেই অভিনেত্রী জানিয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

মকর রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল বৃশ্চিক রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? তুলা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল জানেন প্রথম কোন দেশে শুরু হয়েছিল ফাদার্স ডে উদযাপন? কেনই বা শুরু হয়েছিল এই দিন হোটেলে বাসন মাজতেন, সইফ-করিনার বিয়েতে ঢুকতে দেওয়া হয়নি ‘পঞ্চায়েত’ খ্যাত আসিফকে! কন্যা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম সিংহ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল কর্কট রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে?

T20 WC 2024

আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.