বাড়ি > বায়োস্কোপ > জন্মদিনে ভক্তদের রিটার্ন গিফট সঞ্জুবাবার, প্রকাশ্যে ‘K.G.F চ্যাপ্টার- ২’ এর লুক
জন্মদিনে এই অবতারেই সামনে এলেন সঞ্জয় দত্ত (ছবি-ইনস্টাগ্রাম)
জন্মদিনে এই অবতারেই সামনে এলেন সঞ্জয় দত্ত (ছবি-ইনস্টাগ্রাম)

জন্মদিনে ভক্তদের রিটার্ন গিফট সঞ্জুবাবার, প্রকাশ্যে ‘K.G.F চ্যাপ্টার- ২’ এর লুক

  • নায়ক নেহি খলনায়ক হু মেঁয়… জন্মদিনে অনুরাগীদের ফের এই লাইন মনে করালেন সঞ্জয় দত্ত। সামনে এল তাঁর আসন্ন ছবি ‘K.G.F চ্যাপ্টার-টুয়ে তাঁর চরিত্র অধীরার ফার্স্ট লুক।

জন্মদিনে ভক্তদের রিটার্ন গিফট দিলেন অভিনেতা সঞ্জয় দত্ত। এদিন অধীরার অবতারে সামনে এলেন সঞ্জু বাবা। বুধবার সঞ্জয় দত্তের ৬১তম জন্মদিন। এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের আসন্ন ছবি ‘K.G.F চ্যাপ্টার-টুয়ের ফার্স্ট লুক পোস্টার শেয়ার করে নিয়েছেন অভিনেতা। ছবিতে খলনায়ক অধীরার চরিত্রে রয়েছেন তারকা। পরিচালক প্রশান্ত নীলের ব্লকবাস্টার ছবি K.G.F চ্যাপ্টার ওয়ানের এই সিক্যুয়েলে আগের ভাগের মতোই লিড রোলে থাকছেন কন্নড় তারকা যশ। 

ছবিতে নিজের ফার্স্ট লুক শেয়ার করে সঞ্জয় দত্ত ইনস্টাগ্রামে লিখলেন, এই ছবিতে কাজ করতে পারাটা আমার কাছে অত্যন্ত সৌভাগ্যে এবং এর চেয়ে সেরা বার্থ ডে গিফট আমার জন্য আর কিছু হতে পারে না। ধন্যবাদ প্রশান্ত নীল এবং ছবির পুরো টিমকে। এবং অবশ্যই সবচেয়ে বেশি ধন্যবাদ জানাতে চাইব আমার ফ্যানেদের যারা আমাকে এত ভালোবাসেন এবং সমর্থন করেন'।

সঞ্জয় দত্তকে এর আগেও খলনায়কের চরিত্রে দেখেছে দর্শক। অগ্নিপথ ছবিতে কাঞ্চাচিনা হিসাবে সঞ্জয়ের লুক দর্শক মনে গেঁথে রয়েছে। অধীরার লুকটিও রীতিমতো চমকে দিল। তাঁর ইউনিক স্টাইলে ছাঁটা চুল, সঙ্গে মাথা ও মুখে ট্যাটু, কানে দুল, হাতে ধরে রয়েছেন তরোয়ারি-এক কথায় যোদ্ধার বেশে হাজির হলেন সঞ্জয় দত্ত। পাশাপাশি তাঁর মুখের পাকা দাড়িও বলে দিচ্ছে বয়সে পক্ত চরিত্রেই দেখা যাবে সঞ্জয় দত্তকে।

অধীরার চরিত্র সম্পর্কে সঞ্জয় দত্ত আগেই জানিয়েছে, অধীরা অসম্ভব বলশালী। যদি আপনি অ্যাভেঞ্জার্স দেখে থাকেন তাহলে নিশ্চয় জানেন থ্যানোসের কথা। অধীরা থ্যানোসের মতোই শক্তিশালী'।

কে.জি.এফ চ্যাপ্টার ওয়ানের জন্যও প্রস্তাব গিয়েছিল সঞ্জয় দত্তের কাছে কিন্তু ডেট সমস্যায় সেই ছবির অংশ হতে পারেননি সঞ্জু বাবা। যশ আগেই জানিয়েছেন, 'চ্যাপ্টার ওয়ানের থেকে আরও অনেক বড় পরিসরে তৈরি হয়েছে ‘কে.জি.এফ -চ্যাপ্টার টু'। আগের ভাগের মতো এই ভাগেও রাজা কৃষ্ণপ্পা বয়্যারইয়া তথা রকির ভূমিকায় দেখা যাবে যশকে। অনস্ক্রিনে রকি বনাম অধীরার জমজমাট লড়াই দেখতে মুখিয়ে রয়েছেন সিনেপ্রেমীরা। চলতি বছর ২৩ অক্টোবর এই ছবির মুক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে। তবে করোনা সংকটে ছবির প্রোস্ট প্রোডাকশনের কাজে বেশ খানিকটা ক্ষতি হয়েছে। তাই নির্ধারিত সময়ে এই ছবি মুক্তি পায় কিনা সেটাই এখন দেখবার। 

 

বন্ধ করুন