বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ম্যাট্রিক্স’-এ ছোট চরিত্রে অভিনয়! ক্ষেপে লাল প্রিয়াঙ্কা, দিলেন মোক্ষম জবাব
প্রিয়াঙ্কা চোপড়া

‘ম্যাট্রিক্স’-এ ছোট চরিত্রে অভিনয়! ক্ষেপে লাল প্রিয়াঙ্কা, দিলেন মোক্ষম জবাব

  • ‘ছোট মানসিকতায় এই ধরণের চিন্তাভাবনা আসে’, সপাটে জবাব প্রিয়াঙ্কার।

গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে হলিউড ছবি ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’ (The Matrix Resurrections)-এর প্রোমোশনে ব্যস্ত অভিনেত্রী। একাধিক প্রোমোশনাল অনুষ্ঠানে যোগ দিচ্ছেন দেশি গার্ল। সিনেমায় তাঁর চরিত্রের নাম ‘সাতি’। সদ্য এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে সিনেমায় তাঁর চরিত্র সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল। 

সিনেমায় করা প্রিয়াঙ্কার চরিত্রটি কেন্দ্রীয় না হলেও গুরুত্বপূর্ণ। তবে স্ক্রিনে সময়সীমা কম। সাক্ষাৎকারে সেই প্রসঙ্গ তুলতেই ক্ষেপে লাল হয়ে যান দেশি গার্ল। নায়িকার স্পষ্ট মন্তব্য, সিনেমার ছোট চরিত্র নিয়ে প্রশ্ন করা মানেই অনেকটা ছোট মানসিকতার পরিচয় দেওয়া বটে।  

অ্যাসিয়াল সানডেকে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয় প্রশ্ন রাখা হলে, অভিনেত্রী সাফ জানিয়েছেন, ‘দক্ষিণ এশিয়া কমিউনিটির একদল মানুষ যে মানসিকতা নিয়ে প্রশ্ন করেন, আপনিও আমাকে একই মানসিকতা নিয়ে প্রশ্ন করছেন। অনেকেই প্রশ্ন করেছে, কেন করতে রাজি হলে? লিডি রোল নয়, কেন করলে? করেছি কারণ, এটি ম্যাট্রিক্স। ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছি আমি’।

প্রিয়াঙ্কার কথায়, ‘বলিউডেও যখন আমি সিনেমা করেছি তখন চরিত্র বেছে সেই ছবি পছন্দ করেছি। সব সময় যে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছি, এমনটা কিন্তু নয়। এভাবেই যদি কেউ ভেবে থাকেন তাহলে তা তাঁরছোট মানসিকতারই পরিচয় দেয়।’

গ্লোবাল আইকনের মন্তব্য, প্রত্যেক অভিনেতাকে নতুন কিছু করার হামেশা চেষ্টা করা অসাধারণ একটা ব্যাপার। প্রিয়াঙ্কার কথায়, এ ধরণের প্রশ্ন করে সত্যিই যাঁদের সঙ্গে তিনি অভিনয় করেছেন, তাঁদের মাহাত্মকেও হ্রাস করা হয়। ‘আপনি বলিউডে আমার ক্যারিয়ারের দিকে তাকান। বাজিরাও মাস্তানি হোক, বরফি, কামিনে, এমন অনেক সিনেমা আছে যা আমি করেছি, কিন্তু সেগুলোতে প্রধান চরিত্রে আমি নেই। দুর্দান্ত প্রতিভা নিয়ে আমি নিজেকে মেলে ধরতে পছন্দ করি। আসাধারণ কিছু মানুষের সঙ্গে খেলার মাঠে থাকতে পছন্দ করি। আমার চরিত্রের ক্ষেত্রে আমি খুব একটা মায়োপিক নই, বিশেষ করে ম্যাট্রিক্স তো নয়ই’!

নায়িকার সমর্থনে এগিয়ে এসেছেন নেটিজেনের একাংশ। অভিনেত্রীর সমর্থনে শুভেচ্ছা বার্তা জানিয়ে পোস্ট করেছিলেন তাঁর মা মধু চোপড়াও। মেয়ের জন্য মা-এর কতটা গর্ব হচ্ছে, সেই কথাই ফুটে উঠেছে পোস্টে।

 

 

বন্ধ করুন