বাংলা নিউজ > বায়োস্কোপ > The Matrix Resurrections: বিচ্ছেদের জল্পনার মাঝে 'জা’র সার্পোট পেলেন প্রিয়াঙ্কা
দ্য ম্যাট্রিক্স রিসারেক্সন্স
দ্য ম্যাট্রিক্স রিসারেক্সন্স

The Matrix Resurrections: বিচ্ছেদের জল্পনার মাঝে 'জা’র সার্পোট পেলেন প্রিয়াঙ্কা

  • ‘দ্য ম্যাট্রিক্স রিসারেক্সন্স’এর প্রথম ঝলক শেয়ার করলেন দেশি গার্ল। 

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের নাম পরিবর্তন করে চর্চার শিরোনামে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রাম প্রোফাইলে স্বামী নিক জোনাসের পদবী নিজের নামের পাশ থেকে সরিয়ে দিয়েছেন দেশি গার্ল। এরপরই নিয়াঙ্কার বিচ্ছেদের গুঞ্জন চাউর হয়েছে নেটপাড়ায়। যদিও মেয়ের বিয়ের বিচ্ছেদের গুঞ্জনকে ভুঁয়ো বলে উড়িয়ে দিয়েছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। 

বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝে নিজের আসন্ন হলিউড ছবি ‘দ্য ম্যাট্রিক্স রিসারেক্সন্স’ (The Matrix Resurrections)এর প্রথম ঝলক শেয়ার করলেন প্রিয়াঙ্কা চোপড়া। এর আগে অনস্ক্রিনে এই ধরণের চরিত্রে দেখা যায়নি দেশি গার্লকে। এই ছবিতে আরও অভিনয় করছেন কিয়ানু রিভস। তাঁকে ট্রেলারে দেখা গেলেও পোস্টারে দেখা মেলেনি। 

পোস্টার শেয়ার করে ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘সে এখানে। ম্যাট্রিক্স ফিরছে, #TheMatrix  ১২.২২.২১’। অভিনেত্রীকে প্রিন্টেড জ্যাকেটের সঙ্গে লুজ প্যান্ট পরে দেখা গেছে। মাথার দুদিকে দুটো খোপা বাঁধা তাঁর।

লানা ওয়াচোস্কি পরিচালিত দ্য ম্যাট্রিক্স ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবি এটি। বোন লিলি ওয়াচোস্কির সঙ্গে প্রথম তিনটি ম্যাট্রিক্স সহ-নির্দেশ এবং সহ-রচনা করেছিলেন লানা ওয়াচোস্কি।

অভিনেত্রীর আসন্ন ছবির পোস্টার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন তাঁর 'জা' ড্যানিয়েলে জোনাস। ক্যাপশনে লিখেছেন, ‘এইতো’।

ড্যানিয়েলে জোনাসের ইনস্টাগ্রাম স্টোরি
ড্যানিয়েলে জোনাসের ইনস্টাগ্রাম স্টোরি

এই ছবিতে আরও অভিনয় করছেন কিয়ানু রিভস, ক্যারি-অ্যান মস, ইয়াহিয়া আব্দুল-মাটিন ২, জাদা পিংকেট স্মিথ, নিল প্যাট্রিক হ্যারিস, জোনাথন গ্রফ, জেসিকা হেনউইক, টেলমা হপকিন্স, এরেন্ডিরা ইবাররা, টবি ওনউমেয়ার, ম্যাক্স রিমেল্ট, ক্রিস্টিনা রিকি এবং ব্রায়ান জে স্মিথ।

এদিকে, সেলিন ডিওন এবং স্যাম হিউগানের পাশাপাশি প্রিয়াঙ্কাকে টেক্সট ফর ইউ তেও দেখা যাবে।

 

 

বন্ধ করুন