বাংলা নিউজ > বায়োস্কোপ > তিতলি, সোমবার থেকে স্টার জলসায়। বধির মেয়ের পাইলট হওয়ার স্বপ্ন পূরণের গল্প!
আসছে তিতলি

তিতলি, সোমবার থেকে স্টার জলসায়। বধির মেয়ের পাইলট হওয়ার স্বপ্ন পূরণের গল্প!

 এক বধির মেয়ের পাইলট হয়ে আকাশে ওড়ার স্বপ্ন সার্থক করার কাহিনি ‘তিতলি’। লিড রোলে মধুপ্রিয়া-আরিয়ান। 

এবার দর্শকের মন জয় করতে স্টার জলসা নিয়ে আসছে আরও এক নতুন ধারাবাহিক ‘তিতলি’। এক বধির মেয়ের স্বপ্নের উড়ানে আকাশ ছোঁওয়ার গল্প। তিতলি পাইলট হতে চায়, এবং এই অসম্ভব চাওয়াটাকে বাস্তব করার লড়াই নিয়েই ভিন্ন স্বাদের ধারাবাহিক ‘তিতলি’-র দৈনন্দিন পথ চলা। এখানেও থাকছে নারী শক্তির জয় জয়কার।

ছোটবেলায় এক প্লেন ক্র্যাশের আওয়াজে নষ্ট হয়ে যায় বাচ্চা মেয়ে তিতলির শ্রবণশক্তি। স্বভাবতই  ওই অ্যাক্সিডেন্টের পর থেকে পালটে যায় তার স্বাভাবিক জীবন ছন্দ। ধংস হয়ে যাওয়া বিমানর প্রতি এক অদ্ভুত টান অনুভব করে ছোট্ট মেয়েটি। যত দিন যায়, তিতলির ঘনিষ্ঠতা বাড়তে থাকে ভাঙ্গা প্লেনটির সঙ্গে। বলা যেতে পারে ভাঙ্গা বমানটি এই কাহিনির বিবেক চরিত্র। একটা সময় মা মরা মেয়েটি স্বপ্ন দেখতে শুরু করে পাইলট হওয়ার। কথায় বলে, যাঁদের কোনও একটা ইন্দ্রিয় যদি দুর্বল থাকে, তাঁদের  ষষ্ঠ ইন্দ্রিয় নাকি  মারাত্মক সতর্ক এবং শক্তিশালী হয়। সেই মানুষটার জেদ এবং ইচ্ছে শক্তিকে প্রশ্রয় দেয় তাঁর এই ষষ্ঠ ইন্দ্রিয়। এবং একদিন তাঁর লক্ষ পূরণ হয়। লড়াই যতই কঠিন হোক না কেন, জীবনের সব চ্যালেঞ্জ সে জিতে যায়। 

তিতলির ভূমিকায় নবাগতা  মধুপ্রিয়া চৌধুরী
তিতলির ভূমিকায় নবাগতা  মধুপ্রিয়া চৌধুরী

তিতলি চরিত্রে থাকছেন মধুপ্রিয়া চৌধুরী। এটি তাঁর প্রথম কাজ। রয়েছে আরও এক চমক, মধুপ্রিয়ার বিপরিতে থাকছেন আরিয়ন ভৌমিক। তাঁর চরিত্রের নাম সানি। এর আগে কাকাবাবু সিনেমা সিরিজে প্রসেনজিত চট্টপাধ্যায়ের পাশে সন্তুর ভূমিকায় আরিয়ন মন জয় করেছেন দর্শকের। 

আরিয়ান ভৌমিক 
আরিয়ান ভৌমিক 

ধারাবাহিকটির প্রযোজক সুশান্ত দাস। পরিচালনায় থাকছেন শুভ্রজ্যোতি মাইতি, সুমন্ত চক্রবর্তী। কাহিনি সুশান্ত দাস । চিত্রনাট্য সুশান্ত দাস, নন্দলাল মজুমদার এবং সায়ন্তনী ভট্টাচার্য। ডিওপি গৌরাঙ্গ।  ১৩ জুলাই থেকে টেলিভিশনে সম্প্রচারিত হতে চলেছে ‘তিতলি’, সন্ধ্যা ৬.৩০ টায়।

বন্ধ করুন