বাংলা নিউজ > বায়োস্কোপ > অনিল কাপুরের সঙ্গে ছবি তুলে নিজেদের 'আসল গ্যাংস্টার' দাবি করিনার! ব্যাপারটা কী?

অনিল কাপুরের সঙ্গে ছবি তুলে নিজেদের 'আসল গ্যাংস্টার' দাবি করিনার! ব্যাপারটা কী?

অনিল ও করিনার সেই ছবি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

অনিল কাপুরের সঙ্গে নিজের তোলা ঝাঁ চকচকে একটি নতুন ছবি নেটমাধ্যমে পোস্ট করলেন করিনা। ছবির সঙ্গে ক্যাপশনে নিজেদের 'আসল গ্যাংস্টার' বলেও উল্লেখ করলেন 'বেবো'।

অনিল কাপুরের সঙ্গে দারুণ জমকালো পোশাক পরে দাঁড়িয়ে রয়েছেন করিনা কাপুর। পুরোপুরি ট্র্যাডিশনাল পোশাকে অনিল ও 'বেবো'-র এই নতুন ঝাঁ চকচকে ছবি নেটমাধ্যমে প্রকাশ পেতেই, তা দেখে গুঞ্জন শুরু হয়েছিল নেটিজেনদের মধ্যে। তবে কি নতুন কোনও সিনেমায় ফের একসঙ্গে দেখা যাবে এই জুটিকে? এবার জানা গেল, সিনেমায় না হলেও পর্দায় একসঙ্গে আসছেন এই দুই তারকা। একটি গয়না প্রস্তুতকারক সংস্থার মুখ হিসেবে দর্শকদের সামনে হাজির হবেন এই দু'জন।

ছবিতে দেখা যাচ্ছে হলুদ রঙের লেহেঙ্গা পরে অনিলের কাঁধ আলতো করে ছুঁয়ে পোজ দিয়ে দাঁড়িয়ে 'সইফ-পত্নী', অন্যদিকে ঘিয়ে রঙের শেরওয়ানি পরে একগাল হাসিমুখে ক্যামেরার মুখোমুখি দাঁড়িয়ে এই বলি-অভিনেতা। অনিলের সঙ্গে তাঁর এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে অনিল কাপুর, অনিলের বড় মেয়ে রিয়া কাপুর এবং গহনা প্রস্তুতকারক সেই সংস্থাকে ট্যাগও করেছেন 'বেবো'। ছবির সঙ্গে ক্যাপশনে করিনা লিখেছেন, ' দ্য ওজি'স', যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় 'আসল গ্যাংস্টার'। নিজেদের এই জুটিকে যে ভীষণ স্টাইলিশ এবং জমাটি বলতে চেয়েছেন 'গ্যাংস্টার' বলার মাধ্যমে এই বলি-সুন্দরী ,তা বলার জন্য কোনও পুরস্কার নেই।

'আসল গ্যাংস্টার'। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
'আসল গ্যাংস্টার'। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

প্রসঙ্গত, এর আগে 'বেওয়াফা' এবং 'টশন' ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন অনিল এবং করিনা। করণ জোহরের পরিচালনায় ফের একবার একসঙ্গে কাজ করার কথা ছিল এই জুটির তবে আপাতত সেই ছবি বিশ বাওঁ জলে। চলতি বছরের ক্রিসমাসে আমির খানের সঙ্গে জুটি বেঁধে বড়পর্দায় মুক্তি পাবে করিনা অভিনীত ছবি 'লাল সিং চাড্ডা'।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.