বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমার রাজত্বের রানি’, প্রেমিকাকে জড়িয়ে ধরে আদুরে ছবি পোস্ট শ্রাবন্তী পুত্রের
শ্রাবন্তী পুত্র অভিমন্যু ও তাঁর প্রেমিকা 
শ্রাবন্তী পুত্র অভিমন্যু ও তাঁর প্রেমিকা 

‘আমার রাজত্বের রানি’, প্রেমিকাকে জড়িয়ে ধরে আদুরে ছবি পোস্ট শ্রাবন্তী পুত্রের

  • রাজস্থান সফরের অদেখা ছবি পোস্ট করেন অভিমন্যু। দামিনীকে জড়িয়ে ধরে ভালোবাসামাখা মুহূর্ত আনলেন সামনে। 

নতুন বছরেই নিজের প্রেম সম্পর্কে শিলমোহর দিয়েছেন শ্রাবন্তীপুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। মায়ের তৃতীয় বিয়ে ভাঙার খবরে যখন সংবাদ মাধ্যম থেকে সোশ্যাল মিডিয়া তোলপাড় তখনই নিজের প্রেম সম্পর্ককে প্রকাশ্যে আনেন ঝিনুক (এই নামেই অভিমন্যুকে ডাকেন শ্রাবন্তী)। মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রেম করছে অভিমন্যু। সম্প্রতি গার্লফ্রেন্ডকে নিয়ে রাজস্থান সফরেও গিয়েছিল অভিমন্যু। এবার সেই সফরেরই অদেখা ছবি প্রকাশ্যে আনল সে। একদম রাজকীয় স্টাইলে দামিনীর জন্য ভালোবাসায় বহিঃপ্রকাশ ঘটাল সে। 

রবিবার ইনস্টাগ্রামের দেওয়ালে দামিনীকে জড়িয়ে ধরে একটি ছবি পোস্ট করে ঝিনুক। ছবির ক্যাপশনে লেখা- ‘আমার রাজত্বের রানি’। ছবিতে নীল ডেনিম ও স্কাই ব্লু টপে পাওয়া গিয়েছে দামিনীকে, অন্যদিকে কালো জিনস ও লেদার জ্যাকেটে দেখা মিলল অভিমন্যুর। এই ছবির সঙ্গে আরও একটি সোলো ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী পুত্র। যেখানে তলোয়ার হাতে পাওয়া গেছে তাঁকে। 

রাজস্থানে গিয়ে আজমির শরিফ দরগায় হাজির এই প্রেমিক যুগল। সেই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়েছিলেন দামিনী।

আজমির শরিফে অভিমন্যু ও দামিনী
আজমির শরিফে অভিমন্যু ও দামিনী

নতুন বছরেই অভিমন্যু জানিয়ে দেন তিন বছর ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ সে। সম্পর্কের তিন বছর উদযাপন করতেই ইনস্টাগ্রামে ঘোষণা সারে সে। তাঁর প্রেমিকাও কলকাতা মডেলিং দুনিয়ার পরিচিত মুখ। 

শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। দামিনী-অভিমন্যুর বন্ধুত্বের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন। অভিনেত্রী সম্প্রতি আনন্দবাজার ডিজিট্যালকে জানান,'এই বয়সে তো এরকম হবেই'। প্রেমের বয়সে ছেলে প্রেম করছে- সেই নিয়ে বেশি কিছু ভাবতে না-রাজ শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ার মিম-ট্রোল এই নিয়ে মা-ছেলে দুজনেই ভাবেন না। শ্রাবন্তী অকপটে বলে দিলেন ঝিনুক তো বলে- ‘মানুষের নোংরা মানসিকতা তাই আমাদের বাজে কথা শুনতে হয়। আর দিনের শেষে আমি তো শ্রাবন্তীর ছেলে’।

বন্ধ করুন