বাংলা নিউজ > বায়োস্কোপ > Urvashi-Rishabh: হোয়াটসঅ্যাপে উর্বশীকে ব্লক করেছিলেন ঋষভ! কী কী ঘটেছিল তার পর?

Urvashi-Rishabh: হোয়াটসঅ্যাপে উর্বশীকে ব্লক করেছিলেন ঋষভ! কী কী ঘটেছিল তার পর?

শোনা যায়, সম্পর্কে জড়িয়েছিলেন উর্বশী-ঋষভ।

সে আজ থেকে কয়েক বছর আগের কথা। ২০১৮ সাল। উর্বশী-ঋষভের প্রেমের গুঞ্জনে উত্তাল ছিল চারদিক।

ঋষভ পন্থ এবং উর্বশী রওতেলার বিবাদ প্রকাশ্যে। নাম না করে একে অপরের বিরুদ্ধে আক্রমণ শানাচ্ছেন দুই তারকা। ছুড়ে দেওয়া হচ্ছে কটাক্ষ। চলছে অভিযোগ-পাল্টা অভিযোগ। কিন্তু জানেন কি, এই চরম তিক্ততার নেপথ্যেও রয়েছে প্রেমের ইতিহাস?

সে আজ থেকে কয়েক বছর আগের কথা। ২০১৮ সাল। উর্বশী-ঋষভের প্রেমের গুঞ্জনে উত্তাল ছিল চারদিক। শোনা গিয়েছিল, একে অপরকে মন দিয়ে বসে আছেন দুই জগতের দুই তারকা। বলিউডের সঙ্গে ক্রিকেটের এই সমীকরণ তো নতুন নয়।! তাঁদের রসায়ন চাক্ষুষ করার অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। কিন্তু সে সব আর হল কোথায়! প্রেমের দৌড় কানাঘুষো পর্যন্তই।

  • উর্বশী বা ঋষভ কখনও সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি।
  • জনসমক্ষেও দু'জনকে বিশেষ একসঙ্গে দেখা যেত না।
  • প্রেমের গুঞ্জনের মতোই হঠাৎ একদিন চাউর হল দুই তারকার বিচ্ছেদের আখ্যান।
     
  • জানা গেল, পথ আলাদা হয়েছে তাঁদের।
  • বলিউড নায়িকার সঙ্গে নাকি সম্পর্ক রাখতে চাননি ঋষভ।
  • শোনা যায়, উর্বশীকে এড়িয়ে চলার জন্য হোয়াটসঅ্যাপ থেকে তাঁর নম্বরও ব্লক করে দেন ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়।
  • এর পরেই ঈশা নেগী নামক ললনার সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন তিনি।
  • প্রেমিকার সঙ্গে ছবি দিয়ে ঋষভ লেখেন, 'তোমাকে খুশি রাখতে চাই কারণ তুমি আমার খুশি থাকার কারণ।'

পুরো বিষয়টি নিয়ে উর্বশীও আর কোনও জলঘোলা করেননি। ঋষভকে ভুলে মন দিয়েছিলেন কাজে। কিন্তু মন যে বারবার অতীতেই ছুটে যেতে চায়! আর সেই অতীত মনে করতে গিয়েই বিপাকে পড়লেন নায়িকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, 'আরপি' নামে এক ব্যক্তি হোটেলের লবিতে বসে তাঁর জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেছিলেন। জানতে চাওয়া হয়, এই আরপি আসলে কে? উত্তরে তিনি হেসে বলেছিলেন, 'নামটা বলা যাবে না'। কিন্তু উর্বশী কার দিকে ইশারা করেছেন, তা বুঝতে বেগ পেতে হয়নি। এর পরে ঋষভের সঙ্গে তাঁর নাম জড়িয়ে শুরু হয় চর্চা। থিতিয়ে পড়া গুঞ্জনের পালে হওয়া লাগে ফের।

এর পরে উর্বশীর নাম না করে তাঁর উদ্দেশে একটি স্টোরি দেন ঋষভ। দাবি করেন, শুধুমাত্র খ্যাতি পাওয়ার জন্যই তাঁর প্রসঙ্গ তুলেছেন উর্বশী। তাঁকে খোঁচা দিয়ে লেখেন, 'আমার পিছু ছাড়ো বোন।'

উর্বশীও ছেড়ে দেওয়ার পাত্রী নন। ঋষভের কটাক্ষের পাল্টা জবাবে তাঁকে 'কুগার হান্টার' আখ্যা দেন তিনি। অর্থাৎ নায়িকা বোঝাতে চান, তাঁর প্রাক্তন প্রেমিক বয়সে বড় মহিলাদের প্রতি দুর্বল

বন্ধ করুন