বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Shukla: ‘বালিকা বধূ’ প্রত্যুষার পর অকালে চলে গেলেন ‘শিব’ সিদ্ধার্থও!
আনন্দীর কাছেই চলে গেল শিব! 
আনন্দীর কাছেই চলে গেল শিব! 

Sidharth Shukla: ‘বালিকা বধূ’ প্রত্যুষার পর অকালে চলে গেলেন ‘শিব’ সিদ্ধার্থও!

  • একেই কি বলে ভাগ্যের পরিহাস! একে একে চলে যাচ্ছেন ‘বালিকা বধূ’-র শিল্পীরা। 

বৃহস্পতিবারের সকালটা অভিশপ্ত হয়ে থাকবে হিন্দি টেলিভিশনপ্রেমীদের জন্য। মাত্র ৪০ বছর বয়সে চলে গেলেন সিদ্ধার্থ শুক্লা। সুশান্ত সিং রাজপুতের পর আরও একটা অকাল মৃত্যু নাড়িযে দিল গোটা দেশকে। বিগ বস ১৩-র বিজেতা এত দ্রুত চলে যাবেন তা কে ভেবেছিল? এই তো সেদিন বিগ বস ওটিটির মঞ্চ কাঁপিয়েছেন তিনি, ডান্স দিওয়ানের মঞ্চে শেহনাজের সঙ্গে তাঁর রোম্যান্স দেখে মুগ্ধ হয়েছে দর্শক! 

২০০৪ সালে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন তবে সিদ্ধার্থকে ব্যাপক জনপ্রিয়তা এনে দেয় কালার্সের জনপ্রিয় শো ‘বালিকা বধূ’। ভাবতে অবাক লাগলেও এই ধারাবাহিকে সিদ্ধার্থের নায়িকা প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়েরও অকাল মৃত্যু হয়েছিল। মাত্র ২৪ বছর বয়সে আত্মহত্যা করেন প্রত্যুষা।  ২০১৬ সালের ১লা এপ্রিল গোরেগাঁও-এর ফ্ল্যাট থেকে প্রত্যুষার ঝুলন্ত দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান অভিনেত্রীর প্রেমিক রাহুল রাজ সিং, তাঁকে মৃত বলে ঘোষণা করেছিল কোকিলাবেন অম্বানি হাসপাতালের চিকিত্সকরা। সেই মৃত্যু নিয়ে বিতর্ক কম হয়নি, প্রত্যুষার বাবা-মা অভিযোগ করেন প্রেমিকের হাতে নির্যাতনের শিকার হয়েই আত্মহননের পথ বেছে নিয়েছেন প্রত্যুষা। সেই মামলা আদালতে বিচারাধীন। 

বালিকা বধূ ধারাবাহিকে অভিনয় করে দর্শকের অফুরন্ত ভালোবাসা পেয়েছিলেন সিদ্ধার্থ ও প্রত্যুষা, আজ না ফেরার দেশে দুজনেই। এই ধারাবাহিকে জেলা শাসক শিবরাজ শেখরের চরিত্রে অভিনয় করতেন সিদ্ধার্থ, পরবর্তীতে আনন্দীর দ্বিতীয় স্বামীর ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। প্রত্যুষা অবশ্য মাঝপথেই এই সিরিয়াল ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। 

শুধু প্রত্যুষা, সিদ্ধার্থই নয়, বালিকা বধূ সিরিয়ালের অন্যতম প্রাণ ভ্রমরা, দাদিসাও দিন কয়েক আগেই চলে গিয়েছেন। সুরেখা এই বছর প্রয়াত হয়েছেন ৭৬ বছর বয়সে, সেই মৃত্যুতে মন কেমন করা থাকলেও আক্ষেপের রেশ বোধহয় এতটা ছিল না। 

জানা গিয়েছে বুধবার ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হন সিদ্ধার্থ, এদিন কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। এদিন কুপার হাসপাতালেই ময়নাতদন্ত হয়েছে অভিনেতার, এই মৃত্যুকে ঘিরে কোনওরকম অস্বাভাবিকতা তাঁর পরিবারের তরফে খারিজ করা হয়েছে। আগামিকাল সিদ্ধার্থ শুক্লার শেষকৃত্য সম্পন্ন হবে। 

বন্ধ করুন