বাংলা নিউজ > বায়োস্কোপ > Panchayat 3 trailer: ভোটের আবহে প্রকাশ্যে এল ‘পঞ্চায়েত ৩’-এর ট্রেলার! কবে মুক্তি পাবে সিরিজটি?

Panchayat 3 trailer: ভোটের আবহে প্রকাশ্যে এল ‘পঞ্চায়েত ৩’-এর ট্রেলার! কবে মুক্তি পাবে সিরিজটি?

পঞ্চায়েত সিজন ৩

দেশ জুড়ে এখন ভোটের আবহ। তার মাঝেই রাজনীতি, রোম্যান্স, প্রাণ খোলা হাসির ভাণ্ডার নিয়ে আবার আসছে ‘পঞ্চায়েত'-এর নতুন সিজন। ১৫ মে অর্থাৎ আজ সুপারহিট এই ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে এই সিরিজ মুক্তির কথা ঘোষণা করেছেন সংস্থা।

শহুরে জীবনের মায়া ত্যাগ কেবল মাত্র অর্থ উপার্জনের আশায় মনে একরাশ বিরক্ত নিয়ে ফুলেরা গ্রামে আসে অভিষেক ত্রিপাঠী। ঘনঘন লোডশেডিং থেকে শুরু করে গ্রামের প্রধানজী সব কিছুকেই অপছন্দ করা ছেলেটা সময়ের সঙ্গে সঙ্গে গ্রামের সকলের আন্তরিকতা ও সারল্যে বাঁধা পড়ে যায়। হয়ে ওঠে ফুলেরার ঘরের ছেলে আর ভালবেসে ফেলে গ্রাম প্রধানের মেয়েকে। কিন্তু ঘটনাক্রমে সে রাজনীতির শিকার হয়। এখানেই শেষ হয়েছিল ‘পঞ্চায়েত সিজন ২’। সচিবজির হাতে এসেছিল বদলির চিঠি। কিন্তু তারপর কী হল? কোন খাতে বইল তার জীবন? তা জানার জন্য বহুদিন ধরেই মুখিয়ে ছিলেন দর্শকরা। তবে এবার অপেক্ষার অবসান, চলতি মাসেই মুক্তি পাবে ‘পঞ্চায়েত সিজন ৩’। তাঁর আগে প্রকাশ্যে এল ‘পঞ্চায়েত সিজন ৩’র ট্রেলার।

দেশ জুড়ে এখন ভোটের আবহ। তার মাঝেই রাজনীতি, রোম্যান্স, প্রাণ খোলা হাসির ভাণ্ডার নিয়ে আবার আসছে ‘পঞ্চায়েত'-এর নতুন সিজন। ১৫ মে অর্থাৎ আজ সুপারহিট এই ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে এই সিরিজ মুক্তির কথা ঘোষণা করেছেন সংস্থা। গল্পে এসেছে নতুন টুইস্ট। ট্রলারের একদম শুরুতে দেখা গিয়েছে অভিষেক ত্রিপাঠির পালা শেষ। পুরনো সচিবের বদলে আসছে নতুন সচিব। কিন্তু তা কেমন করে হয়? অভিষেকের চোখ দিয়েই তো ফুলেরাকে দেখেছেন দর্শকরা।

আরও পড়ুন: ‘এদিকে শ্রীদেবী, ওদিকে যোগিতা…’, মিঠুনের ‘পরকীয়া’-র গুঞ্জনে মুখ খুললেন ‘প্রাক্তন’ মমতা শঙ্কর

নানা ঘটনাচক্রে কোনও কারণ বসত আটকে যায় তার বদলি। তাই আবার তাকে ফুলেরাতেই ফিরতে হয়। তার পর শুরু হয় গল্প। পাশাপাশি চলে আসে 'পঞ্চায়েত নির্বাচন'-এর সময়। সেখানেই আবার দানা বাঁধতে থাকে নানা সমস্যা। রাস্তা তৈরি নিয়ে চাপানউতোর চলতে থাকে। আর সেই সমস্যায় জড়িয়ে পড়ে অভিষেকও। সবটা মিলিয়ে জমজমাট এই ট্রেলার। ট্রেলারে সটা আভাস পাওয়া গিয়েছে তাতে দেখা যাচ্ছে, একেবারে পুরনো ছন্দে ধরা দিয়েছেন জিতেন্দ্র কুমার, নীনা গুপ্ত, বিশ্বপতি সরকার, ফয়সাল মালিক, চন্দন রায়, পূজা সিং, সাংভিকার মতো অভিনেতারা। আগামী ২৮ মে থেকে আমাজন প্রাইম ভিডিয়োতে দেখা যাবে দীপক কুমার মিশ্র পরিচালিত ‘পঞ্চায়েত সিজন ৩’।

আরও পড়ুন: টেকেনি প্রথম বিয়ে! এবার টলি নায়কের সঙ্গে ‘শুভ বিবাহ’ সারছেন সোনামণি?

প্রসঙ্গত, প্রথমে শোনা গিয়েছিল, জানুয়ারি মাসে মুক্তি পাবে ‘পঞ্চায়েত’ সিরিজের নতুন সিজন, কিন্তু তা হয়নি। কানাঘুষোয় শোনা গিয়েছিল সিরিজের প্রচারের জন্য আরও খানিকটা সময় চাইছিলেন নির্মাতারা। অবশেষে ভোটের মরশুমে তাঁরা প্রকাশ্যে আনলেন সিরিজের ট্রেলার ও সিরিজ মুক্তির দিনক্ষণ। করোনা পরিস্থিতির মধ্যে ২০২০ সালের এপ্রিল মাসে আমাজন প্রাইমে মুক্তি পায় ‘পঞ্চায়েত’-এর প্রথম সিজন। ঘরে আটকে থাকা দর্শকদের কাছে এই সিরিজ হয়ে উঠে খোলা বারান্দার মতো। দ্বিতীয় সিজিনেও তার ব্যতিক্রম হয়নি। এবার দেখার পালা তৃতীয় সিজেনও সেইভাবে মনজয় করতে পারে কিনা।

 

বায়োস্কোপ খবর

Latest News

কেন পালন করা হয় আন্তর্জাতিক জাদুঘর দিবস? জানুন মজার কিছু তথ্য ঝকঝকে কেরিয়ার, ব্যাটার হিসেবে মহেন্দ্র সিং ধোনির সেরা ৫টি IPL মরশুমে চোখ রাখুন CBSE পরীক্ষায় আরও নম্বর উঠত? দ্বাদশের আবেদন শেষের মুখে, শুরু হবে দশমের, কত টাকা? ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.