বাংলা নিউজ > বায়োস্কোপ > Vivek-Shah Rukh Khan: সিগারেটের ধোঁয়ায় ভর্তি শাহরুখের ভ্যানিটি ভ্যান! প্রথম সাক্ষাতের অভিক্ততা বিবেকের

Vivek-Shah Rukh Khan: সিগারেটের ধোঁয়ায় ভর্তি শাহরুখের ভ্যানিটি ভ্যান! প্রথম সাক্ষাতের অভিক্ততা বিবেকের

শাহরুখ প্রসঙ্গে বিবেক

Vivek Oberoi on Shah Rukh Khan:'নন-স্মোকার' বিবেক জানালেন ২০ বছর আগে ‘ধূমপায়ী’ শাহরুখের সঙ্গে সাক্ষাতের অভিজ্ঞতা।

‘কোম্পানি’ ছবির সঙ্গে বলিউডে হইচই ফেলছিলেন। বিবেক ওবেরয়। কিন্তু ধীরে ধীরে ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যান এই অভিনেতা। ঐশ্বর্যর সঙ্গে তাঁর চর্চিত প্রেম, এবং সলমন খানের সঙ্গে ‘পাঙ্গা’ কারুর অজানা নয়। এবার শাহরুখ খানকে নিয়ে বিস্ফোরক অভিনেতা।

‘কোম্পানি’র পর বিবেকের কেরিয়ারের অন্যতম উল্লেখযোগ্য ছবি ছিল ‘সাথিয়া’। এই ছবির সেটে বিবেকের একটি স্বপ্নপূরণ হয়েছিল, শাহরুখ খানের সঙ্গে দেখা করবার। অভিনেতা বলেন,'আমি ওঁনার অন্ধ ভক্ত ছিলাম। ওঁনার সঙ্গে ধাক হওয়ার পরই উনি আমাদে ওঁনার ভ্যানিটিতে আমন্ত্রণ জানান। এরপর কী ঘটেছিল?

স্মৃতির পাতা উলটে বিবেক বলেন, ‘আমি ধূমপান করতাম না। যখন আমি ভ্যানিটিতে ঢুকলাম চারিদিকে এত ধোঁয়া মনে হল আমি খান্ডালার মেঘেদের মধ্যে হাঁটছি। গোটা ভ্যাটিটি (সিগারেটের) ধোঁয়ায় ভরে গিয়েছে। সেই ধোঁয়ার মধ্যে দিয়েই শাহরুখের এনার্জি কিন্তু আমার নজরে এসেছিল। উনি আমাকে এরপর তার পাশে বসতে পারেন। মানুষ হিসাবে দুর্দান্ত, খুব ভালো এবং ভালোবাসায় পরিপূর্ণ একজন এইটুকু বলব’।

<p>সাথিয়ার একটি দৃশ্যে বিবেক এবং শাহরুখ</p>

সাথিয়ার একটি দৃশ্যে বিবেক এবং শাহরুখ

‘সাথিয়া’র ২০ বছর পূর্তিতে একাই জানিয়েছেন বিবেক। বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে বিবেক জানিয়েছেন, একই স্কুলে ছাত্র তিনি এবং পরিচালক শাদ আলি। তবে অনেকদিন যোগায়োগ ছিল না,একদিন হঠাৎ দেখা হওয়ায় আমাকে শাদ জানিয়েছিস জানিয়েছিল প্রীতি জিন্টা এবং অভিষেক বচ্চনকে নিয়ে একটি ছবি বানাচ্ছে। আমি খুব উচ্ছ্বাসের সঙ্গে ওকে অভিনন্দন বার্তা দিয়েছিলাম।' কিন্তু পরবর্তীতে কোম্পানির শ্যুটিং শেষ হলেও সাথিয়ার শ্যুটিং শুরু হয়নি। একদিন শ্যুটিং শেষে বিবেককে নিজের বাড়িতে ডেকে পাঠান শাদ এবং সরাসরি তাঁকে ‘সাথিয়া’ ছবির প্রস্তাব দেন। শাদ নাকি বলেছিলেন, ‘তুই ছবিটা না করলে আর ছবিটা তৈরিই হবে না।’ বিবেক স্পষ্ট বলেছিলেন রাম গোপাল বর্মার অনুমতি নিতে হবে তাঁকে। শেষমেষ দুজনে মিলে রামগোপাল বর্মাকে রাজি করান এবং সাথিয়া ছবির নায়ক হন বিবেক।

২০০২ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল বিবেক ও রানি মুখোপাধ্যায় অভিনীত সাথিয়া। এই ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেন শাহরুখ।

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মোটা মাইনের চাকরি রাজ্য সরকারি পদে, বিজ্ঞপ্তি দিয়েছে PSC, যোগ্যতা কী লাগবে? উদ্দাম যৌনতা, খুন আর সন্দেহভাজন সাত! আসছে সারা-করিশ্মার মার্ডার মুবারক ‘‌আমি ধর্ম–ঈশ্বরে বিশ্বাস করি’‌, সিপিএমে যোগ না দেওয়ার কারণ জানালেন অভিজিৎ IND vs ENG 5th Test: ১০০তম টেস্ট খেলতে যাওয়ার আগে মনের দুঃখ প্রকাশ করলেন অশ্বিন শ্রেয়া নাকি অরিজিৎ!কে সেরা? আম্বানিদের অনুষ্ঠানে গান, ঝগড়া জুড়লেন অনুরাগীরা কোন অঙ্কে লিগ শিল্ড জিততে পারে বাগান? ইস্টবেঙ্গলের প্লে-অফে ওঠার সমীকরণই বা কী? 'মোদী কি গ্যারান্টি' লেখা হোর্ডিং রাখুন পেট্রল পাম্পে, 'অনুরোধ' সরকারের পাকিস্তান থেকে সীমাকে ৩ কোটির নোটিশ প্রথম স্বামীর, প্রেমের টানে ভারতে পাক বধূ ‘ওর মনে কিছু একটা চলছিল’, সুশান্তকে নিয়ে বিস্ফোরক 'কেদারনাথ' ছবির পরিচালক দাদাগিরি: ফুডি বাঙালি ইউটিউবারের জীবনে জড়িয়ে দাদা! দেখেশুনে সৌরভও বললেন ‘ওয়াও’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.