বাংলা নিউজ > বায়োস্কোপ > ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর

১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর

১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর

কেকেআর এবং এসআরএইচের মধ্যে আইপিএল ফাইনাল অনেক ভক্তকে ২০১২ সালে একই স্টেডিয়ামে ফাইনালের কথা মনে করিয়ে দিচ্ছে। সেই থেকে শাহরুখ খানের এই ছবিটি দেখুন।

সানরাইজার্স হায়দারবাদকে ফাইনালে দুরমুশ করে আইপিএল ট্রফি ছিনিয়ে দিল শাহরুখ খানের কেকেআর। তৃতীয় আইপিএল ট্রফি ঘরে আনল কলকাতা। একপেশে ফাইনালে প্যাট কামিন্সের দল মাত্র টসে জিতলেও ২২ গজে টিকতেই পারল না। প্রথমে ব্যাট করে মাত্র ১১৩ রানেই গুটিয়ে যায় হায়দরাবাদ। জবাবে মাত্র ১০.৩ ওভারেই নির্ধারিত রান তুলে ৮ উইকেটে সহজ জয় পেল কেকেআর। আরও পড়ুন-KKR vs SRH: IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্কর! আক্রম বললেন, 'ওটা পোলাও…'

গোটা মরসুম জুড়ে কেকেআরের হয়ে গ্যালারিতে গলা ফাটিয়েছেন সুহানা খান-অনন্যা পান্ডেরা। এদিনও চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে দুই স্টার কিড হাজির রিঙ্কু-শ্রেয়সদের জন্য গলা ফাটাতে। সঙ্গী তাঁদের বান্ধবী শানায়া কাপুরও। 

সুহানা, অনন্যা এবং শানায়ার থ্রোব্যাক ছবি

অভিন্ন হৃদয় বন্ধু সুহানা-অনন্যা ও শানায়া। ২০১৪ সালে শেষবার ট্রফি জিতেছিল কেকেআর। তার আগে ২০১২ সালে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে প্রথম বার আইপিএল জয়ের স্বাদ পেয়েছিল কলকাতা নাইট রাইডার্স। সেবার চেন্নাইকে হারিয়ে তারা আইপিএল জিতেছিল। একদিকে যখন দলের তিন নম্বর ট্রফি জয়ের আনন্দ, তখনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ২০১২ সালের ফাইনালের একটি ছবি। সেখানে শাহরুখ খান, হৃতিক রোশন ও চাঙ্কির পান্ডের সঙ্গে দেখা মিলেছে খুদে সুহানা-অনন্যাদের।

 এক্স হ্যান্ডেলে এক ভক্ত একাল-সেকালের দুটি ছবি পাশাপাশি শেয়ার করেন। হৃতিকের সামনে দাঁড়ানো লম্বা চুলের খুদে সুহানাকে দেখে অবাক সকলেই। চশমা চোখে দাঁড়ানো অনন্যা পান্ডেকে দেখে তো হাঁ নেটিজেনরা। দুই সুন্দরীর শরীর-রূপে যে পরিবর্তন এসেছে যা সত্যি অবাক করবে। আগুন গতিতে ভাইরাল এই ছবি। দুটি ছবিই পাশাপাশি পোস্ট করে ওই ভক্ত ক্যাপশনে লিখেছেন, '২০১২ আইপিএল ফাইনাল চিপকে। ২০২৪ আইপিএল ফাইনাল চিপকে। অনন্যা, সুহানা ও শানায়া।

১২ বছরে অনেক কিছুই বদলে গিয়েছে, শুধু পালটায়নি কেকেআরের প্রতি তিন সুন্দরীর অগাধ সমর্থন আর ভালোবাসা। রবিবার সুহানার পরনে ছিল কেকেআরের বেগুনি রঙের জার্সি, শানায়া ও অনন্যা পরেছিলেন ম্যাচিং সাদা জার্সি।

স্টেডিয়ামে শাহরুখ

এদিকে, কেকেআরকে উৎসাহ দিতে চিপক স্টেডিয়ামে উপস্থিত ছিলেন শাহরুখ খান ও গৌরী খানও। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর চেন্নাইয়ে আইপিএল ফাইনাল ম্যাচে এই প্রথম জনসমক্ষে হাজির হলেন শাহরুখ। তাকে মাস্ক পরা অবস্থায় দেখা গিয়েছে।

গত সপ্তাহে বুধবার ডিহাইড্রেশন ও হিট স্ট্রোকের কারণে আহমেদাবাদের একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন শাহরুখ। কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে আইপিএল ম্যাচ দেখতে গিয়েছিলেন অভিনেতা। বৃহস্পতিবারই মুম্বই ফেরেন তিনি। 

বায়োস্কোপ খবর

Latest News

হাত ভরা শাঁখা-পলা! চাঁদনী রাতে সাগর পাড়ে কাঞ্চন-শ্রীময়ী, ভোট মিটটেই হানিমুন? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি পরপর ২ ম্যাচে হ্যাটট্রিক কামিন্সের, T20I-র ইতিহাসে প্রথম! সবমিলিয়ে দ্বিতীয়বার হল নতুন সম্পর্কের জন্য আজকের দিনটি কাদের জন্য ভালো? কী বলছে আজকের প্রেম রাশিফল শিলিগুড়ির দিকে ‘কুনজর’ চিনের? বাংলাদেশে তিস্তা নিয়ে বড় পদক্ষেপ ভারতের বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের মীন রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল মকর রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল

T20 WC 2024

ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.