বাংলা নিউজ > বায়োস্কোপ > রয়েছে বড়সড় কারণ! নির্ধারিত সময়ের আগেই মুক্তি পেয়েছে ‘পঞ্চায়েত সিজন ২’

রয়েছে বড়সড় কারণ! নির্ধারিত সময়ের আগেই মুক্তি পেয়েছে ‘পঞ্চায়েত সিজন ২’

নির্ধারিত সময়ের আগে মুক্তি পেয়েছে ‘পঞ্চায়েত সিজন ২’

ফুলেরা গ্রামে অভিষেকের (জিতেন্দ্র) জীবন এখন কেমন কাটছে? ২০ মে-এর বদলে, ১৮ মে স্ট্রিমিং অ্যামাজন প্রাইম ভিডিয়োতে মুক্তি পেয়েছেন এই ওয়েব সিরিজ। 

অ্যামাজন অরিজিনালের জনপ্রিয় ওয়েব সিরিজ 'পঞ্চায়েত'। ২০ মে এই ওয়েব সিরিজের দ্বিতীয় পর্ব মুক্তি পাওয়ার কথা ছিল। পরিচালনায় দীপক কুমার মিশ্র। সিরিজটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন জিতেন্দ্র কুমার, রঘুবীর যাদব এবং নীনা গুপ্তা। সিরিজটি আবার আমাদের ফুলেরা গ্রামে অভিষেকের (জিতেন্দ্র) জীবন যাত্রায় নিয়ে যাবে। যদিও ইতিমধ্যেই প্রিমিয়ার হয়ে গিয়েছে এই ওয়েব সিরিজ।

পেশায় জিতেন্দ্র একজন ইঞ্জিনিয়ারিং গ্র্যাজুয়েট। তিনি ফুলেরার পঞ্চায়েত অফিসে সেক্রেটারি হিসেবে যোগ দিয়েছিলেন। অ্যামাজন প্রাইম ভিডিয়ো ইন্ডিয়ার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে ‘পঞ্চায়েত সিজন ২’-এর প্রথম-লুক পোস্টার শেয়ার করে, ২০ মে থেকে নতুন সিজন প্রিমিয়ারের কথা ঘোষণা করা হয়েছিল। তবে জনপ্রিয় এই ওয়েব সিরিজ নির্ধারিত সময়ের দুদিন আগেই মুক্তি পেয়েছে। বহুল প্রত্যাশিত ওয়েব সিরিজটি ১৮ মে বুধবার সন্ধ্যায় মুক্তি পেয়েছে। আরও পড়ুন: ‘কান’-এ সাদা পোশাকে হিনা, কালোতে তামান্না, টেলি নায়িকা হেলি শাহও নজর কাড়া লুকে

দেখুন ট্রেলার-

জানা গিয়েছে, Worldfree4u, Tamilrockers ইত্যাদির মতো কুখ্যাত পাইরেসি সাইটগুলিতে ‘পঞ্চায়েত’-এর দ্বিতীয় সিজন অনলাইনে ফাঁস হয়েছে বলে খবর। এটাও বলা হচ্ছে যে সিজন ২ টেলিগ্রামেও ফাঁস হয়েছে। তাই নির্ধারিত সময়ের আগেই শো স্ট্রিমিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন নির্মাতারা।

‘পঞ্চায়েত সিজন ২'তে আরও অভিনয় করছেন বিশ্বপতি সরকার, ফয়সাল মালিক, চন্দন রায় এবং পূজা সিং। দ্বিতীয় মরসুমের গল্পটি অভিষেকের সঙ্গে প্রধান, বিকাশ, প্রহ্লাদ এবং মঞ্জু দেবীর মধ্যে সম্পর্কের বাঁধন আরও দৃঢ় দেখাবে। ফুলেরা গ্রামেই একসঙ্গে রয়েছেন তাঁরা। গ্রামে নানা সমস্যার সম্মুখীন হন পঞ্চায়েত দল। ‘পঞ্চায়েত সিজন ২' হল বছরের বহুল প্রতীক্ষিত ওয়েব সিরিজগুলির মধ্যে একটি।

বন্ধ করুন